1. admin@upokulbarta.news : admin :
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১১:৪৫ অপরাহ্ন
শিরোনাম :
ভেদুরিয়া চরকালী প্রাথমিক বিদ্যালয়ের ফান্ডের টাকা আত্মসাতের অভিযোগ প্রধান শিক্ষক সিরাজুল ইসলাম এর বিরুদ্ধে ভেদুরিয়ায় নবগঠিত ইউনিয়ন কমিটির আনন্দ মিছিলে দুষ্কৃতিকারীদের অতর্কিত হামলার অভিযোগ লালমোহনে স্বামী কর্তৃক স্ত্রী নির্যাতনের অভিযোগ আরডিএ’র নির্বাহী প্রকৌশলীর বিরুদ্ধে ২শ ৬ কোটি টাকার কাজে অনিয়ম দুর্নীতির অভিযোগ ভবিষ্যৎ প্রজন্মকে সুস্থ স্বাস্থ্যের জনশক্তি হিসেবে গড়ে তুলতে হবে সিদ্ধিরগঞ্জ,চৌধুরী বাড়ী বাইতুল মা’মুর জামে মসজিদের পুনঃনির্মান ভিত্তি প্রস্তর উদ্বোধন মোহনপুরে শহীদ বুদ্ধিজীবী ও মহান বিজয় দিবস উদযাপনে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত পটুয়াখালীতে স্কুল ঝড়ে পড়া ১৭ হাজার শিশুদের শিক্ষা কার্যক্রম শুরু জেলে পরিবারের নারীদের অধিকার আদায়ে ভোলায় নেটওয়ার্কিং প্রশিক্ষণ অনুষ্ঠিত রাস্তা কেটে বরযাত্রীকে আটকে দেওয়া আলোচিত সেই মেম্বার এর নেতৃত্বে জমি দখলের অভিযোগ, সংঘর্ষ, আহত-১

উদ্ধার জেলেদের পরিবারের নিকট হস্তান্তর করল কোস্ট গার্ড

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৫ অক্টোবর, ২০২২
  • ২৪ বার পঠিত

মোঃআবুরায়হান ইসলাম বাগেরহাট জেলা প্রতিনিধি

ঘূর্ণিঝড় সিত্রাং এর তান্ডবের কবলে মংলা ফেয়ারওয়ে বয়ার অদুরে ২২ জেলেসহ ট্রলার ডুবির ঘটনায় ২১ জনকে পরিবারের নিকট হস্তান্তর করল কোস্ট গার্ড।

আজ রাতে কোষ্টগার্ড পাঠানো এক প্রেস বিঙ্গপ্তির মাধ্যমে জানানো হয়, গত রবিবার (১৮ সেপ্টেম্বর) ‘এফ বি আশরাফুল ইসলাম’ সাদ ভোলা জেলার মনপুরা থেকে ২২ জন জেলেমাঝি নিয়ে সমুদ্রে গমন করে এবং বুধবার ( ০৫ অক্টোবর) ইঞ্জিন বিকল হয়ে কতুবদিয়া, চট্টগ্রাম অঞ্চল হয়ে ভাসতে ভাসতে মোংলা ফেয়ারওয়ে বয়ের অদুরে আসে। বোটটি সোমবার (২৪ অক্টোবর) ঘূর্ণিঝড় সিত্রাং এর তান্ডবের কবলে পড়ে এবং উত্তাল সমুদ্র ও বৈরী আবহাওয়ায় ফিশিং বোটটি ডুবে যায়। ট্রলারটিতেতে অবস্থানকারী ২২ জন জেলের মধ্যে ২১ জন জেলেকে মোংলা পোর্টের সহায়তায় মার্চেন্ট শিপ (MV VEGA STETIND) কর্তৃক সমুদ্রে ভাসমান অবস্থায় উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা ও প্রয়োজনীয় খাদ্য সামগ্রী দেওয়া হয়। উদ্ধারকৃতদের তথ্য মতে জানা যায় তাদের সাথে থাকা আরও ০১ জন নিখোঁজ রয়েছে। পরবর্তীতে কোস্ট গার্ড পশ্চিম জোন কর্তৃক উল্লিখিত মার্চেন্ট শিপ হতে ২১ জন জেলেকে হারবারিয়া থেকে মঙ্গলবার (২৫ অক্টোবর) ৩: ৩০ মিঃ গ্রহণ করা হয়। নিখোঁজ ০১ জন জেলেকে উদ্ধারে কোস্ট গার্ড এর Search & Rescue অভিযান চলমান রয়েছে। পরবর্তীতে উদ্ধারকৃত ২১ জন জেলেকে বাংলাদেশ কোস্ট গার্ড বার্থ মোংলায় নিয়ে আসা হয় এবং বোটের মালিক ও পরিবারের নিকট হস্তান্তর করা হয়।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা