1. admin@upokulbarta.news : admin :
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০২:৫৫ অপরাহ্ন
শিরোনাম :
আদালত ঢোল পিটিয়ে জমি বুঝিয়ে দিলেও চলছে হামলা ও লুটপাট সাধারণ শিক্ষার্থী ও দলের কল্যাণে কাজ করতে চান ছাত্রনেতা বাচ্চু বিএনপির গণসমাবেশ উপলক্ষে মোহনপুরে লিফলেট বিতরণ ও প্রস্তুতি সভা ডুবে যাওয়া লাইটার মালিকের বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছে বন্দর কর্তৃপক্ষ! পটুয়াখালীর ২০ শিশু সাংবাদিক পেলো সনদপত্র জলবায়ু পরিবর্তনের প্রভাবে উপকুলীয় অঞ্চলের দরিদ্র মানুষের নিরাপদ খাবার পানি ও স্যানিটেশনের দূরবস্থা পটুয়াখালীর নতুন ডিসি জয়পুরহাটের ডিসি শরীফুল ইসলাম ভোলার দৌলতখানে পুলিশের ধাওয়া খেয়ে যুবক নিখোঁজ; দুই কনস্টেবল বরখাস্ত ভোলায় ঢাকঢোল বাজিয়ে ব্রাজিল সমর্থকদের শোভাযাত্রা বিদেশী জাহাজের চোরাই মাল উদ্ধার করলো কোষ্টগার্ড

ঘুর্ণিঝড় সিত্রাং-এর তাণ্ডবে-আহ্ কি মর্মান্তিক মৃত্যু!

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৫ অক্টোবর, ২০২২
  • ২৬ বার পঠিত

বিশেষ প্রতিনিধিঃ

ঘূর্ণিঝড় তছনছ করে দিল একটি পরিবার, ৪ দিন পর নতুন ঘর উদ্বোধনের কথা ছিল তা আর হল না।
বাবা, মা আর চাঁদের মতো ফুটফুটে একটা মেয়ের ছোট্ট সংসার। সংসারের সুখের আশায় নবীন-বাবা অর্ধাঙ্গিনী আর কলিজার টুকরার সঙ্গ ছেড়ে পাড়ি জমান দূর প্রবাসে। তার হাঁড়ভাঙা-খাটুনি আর চেপে রাখা নিঃসঙ্গতার বীজ ধীরে ধীরে অঙ্কুরিত হয়। সাজানো বাগানে ফোটতে থাকে ফুল।
কয়েক বছর পর বাবা বাড়ি ফিরেছেন। ফুলকলিটার মনে যেন আনন্দ আর ধরে না। অর্ধাঙ্গিনীর মুখে সারাক্ষণ লাজুক হাসি লেগেই থাকে। কিন্তু সুখের সংসারে হঠাৎ করেই নেমে এলো রাজ্যের দুর্যোগ। প্রলয়ঙ্কারী ঘুর্ণিঝড় সিত্রাং-এর তাণ্ডবে ঘরের পাশে ছায়া দেওয়া প্রকাণ্ড গাছটি খেই হারিয়ে ফেলল। প্রচণ্ড গতিতে উপড়ে পড়ল বসতঘরের ওপর। মুহূর্তেই নিভে গেল তিনটি জীবনপ্রদীপ। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।
ঘটনাটি কুমিল্লা জেলার নাঙ্গলকোট থানার হেসাখাল ২নং ওয়ার্ডের অন্তর্গত হাজিবাড়ির। আব্দুর রশিদ সাহেবের ছেলে নিজামউদ্দিন তার স্ত্রী ও একমাত্র কন্যাসহ কাল রাতে মৃত্যুবরণ করেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা