1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম :
২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন লালমোহনে ৪৮০ টাকা পাওয়ানাকে কেন্দ্র করে মারপিট আহত ৬ শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন ফকিরহাটে প্রান্তিক খামারিদের প্রদর্শনী দেখে অভিভূত সবাই নিজের বিবেক দ্বারা পরিচালিত হয়ে উপজেলা নির্বাচনে জনপ্রতিনিধি নির্বাচিত করবেন-রামপালে কেসিসি মেয়র উম্মুক্ত হোন,উদার হোন এবং অন্যদের নেতৃত্বের জন্য স্থান তৈরি করুন-রেজাউল করিম চৌধুরী লালমোহনে চাচা শ্বশুরকে হত্যার হুমকি দিলেন ভাতিজী জামাতা গালকাটা ফরিদ বোরহানউদ্দিনে পুকুরে ডুবে শিশুর মৃত্যু ফকিরহাটে বিষ পানে এসএসসি শিক্ষার্থীর আত্মহত্যা

ঘুর্ণিঝড় সিত্রাং-এর তাণ্ডবে-আহ্ কি মর্মান্তিক মৃত্যু!

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৫ অক্টোবর, ২০২২
  • ১১৪ বার পঠিত

বিশেষ প্রতিনিধিঃ

ঘূর্ণিঝড় তছনছ করে দিল একটি পরিবার, ৪ দিন পর নতুন ঘর উদ্বোধনের কথা ছিল তা আর হল না।
বাবা, মা আর চাঁদের মতো ফুটফুটে একটা মেয়ের ছোট্ট সংসার। সংসারের সুখের আশায় নবীন-বাবা অর্ধাঙ্গিনী আর কলিজার টুকরার সঙ্গ ছেড়ে পাড়ি জমান দূর প্রবাসে। তার হাঁড়ভাঙা-খাটুনি আর চেপে রাখা নিঃসঙ্গতার বীজ ধীরে ধীরে অঙ্কুরিত হয়। সাজানো বাগানে ফোটতে থাকে ফুল।
কয়েক বছর পর বাবা বাড়ি ফিরেছেন। ফুলকলিটার মনে যেন আনন্দ আর ধরে না। অর্ধাঙ্গিনীর মুখে সারাক্ষণ লাজুক হাসি লেগেই থাকে। কিন্তু সুখের সংসারে হঠাৎ করেই নেমে এলো রাজ্যের দুর্যোগ। প্রলয়ঙ্কারী ঘুর্ণিঝড় সিত্রাং-এর তাণ্ডবে ঘরের পাশে ছায়া দেওয়া প্রকাণ্ড গাছটি খেই হারিয়ে ফেলল। প্রচণ্ড গতিতে উপড়ে পড়ল বসতঘরের ওপর। মুহূর্তেই নিভে গেল তিনটি জীবনপ্রদীপ। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।
ঘটনাটি কুমিল্লা জেলার নাঙ্গলকোট থানার হেসাখাল ২নং ওয়ার্ডের অন্তর্গত হাজিবাড়ির। আব্দুর রশিদ সাহেবের ছেলে নিজামউদ্দিন তার স্ত্রী ও একমাত্র কন্যাসহ কাল রাতে মৃত্যুবরণ করেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা