1. admin@upokulbarta.news : admin :
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১০:৪৮ অপরাহ্ন
শিরোনাম :
ভেদুরিয়া চরকালী প্রাথমিক বিদ্যালয়ের ফান্ডের টাকা আত্মসাতের অভিযোগ প্রধান শিক্ষক সিরাজুল ইসলাম এর বিরুদ্ধে ভেদুরিয়ায় নবগঠিত ইউনিয়ন কমিটির আনন্দ মিছিলে দুষ্কৃতিকারীদের অতর্কিত হামলার অভিযোগ লালমোহনে স্বামী কর্তৃক স্ত্রী নির্যাতনের অভিযোগ আরডিএ’র নির্বাহী প্রকৌশলীর বিরুদ্ধে ২শ ৬ কোটি টাকার কাজে অনিয়ম দুর্নীতির অভিযোগ ভবিষ্যৎ প্রজন্মকে সুস্থ স্বাস্থ্যের জনশক্তি হিসেবে গড়ে তুলতে হবে সিদ্ধিরগঞ্জ,চৌধুরী বাড়ী বাইতুল মা’মুর জামে মসজিদের পুনঃনির্মান ভিত্তি প্রস্তর উদ্বোধন মোহনপুরে শহীদ বুদ্ধিজীবী ও মহান বিজয় দিবস উদযাপনে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত পটুয়াখালীতে স্কুল ঝড়ে পড়া ১৭ হাজার শিশুদের শিক্ষা কার্যক্রম শুরু জেলে পরিবারের নারীদের অধিকার আদায়ে ভোলায় নেটওয়ার্কিং প্রশিক্ষণ অনুষ্ঠিত রাস্তা কেটে বরযাত্রীকে আটকে দেওয়া আলোচিত সেই মেম্বার এর নেতৃত্বে জমি দখলের অভিযোগ, সংঘর্ষ, আহত-১

শেখ রাসেল পদক ২০২২ পেলেন লালমোহনের মেয়ে আনুশকা বিনতে মোশারফ স্নেহা

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : শুক্রবার, ২১ অক্টোবর, ২০২২
  • ৮৪ বার পঠিত

স্টাফ রিপোটারঃ
শেখ রাসেল পদক ২০২২ ব্যক্তিগত ক্যাটাগরিতে পুরস্কার পেলেন, লালমোহনের মেয়ে আনুশকা বিনতে মোশারফ স্নেহা। সে লালমোহন উপজেলার চরভূতা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও বিশিষ্ট সমাজ সেবক হাজী তোফাজ্জল হোসেন এর নাতনী।
পুরস্কার প্রদানের যৌক্তিকতা..
১. আনুষ্ঠানিক: পিএসসি ২০১০ জেএসসি ২০১৮ এসএসসি ২০২১ এ জিপিএ ৫ পেয়ে কৃতিত্বের শহীত উত্তীর্ণ এবং প্রত্যেকটিতে ট্যালেন্ট পুলে বৃত্তি প্রাপ্ত।
২. ক্রেস্ট ও সনদসহ ১৩ টি অর্জন রয়েছে।
পাঠ্যক্রম বহির্ভূত কার্যক্রমে পারদর্শিতা যেমন: সাংস্কৃতিক কর্মকান্ড ক্রিয়া ইত্যাদি:
১: মাধ্যমিক পর্যায়ে শ্রেষ্ঠ গাল গাইড হিসেবে উপজেলা পর্যায়ে এবং জাতীয় পর্যায়ে ঘূর্ণিঝড় প্রস্তুতি কর্মসূচি সিপিপি স্বেচ্ছাসেবক পুরস্কার ২০২০ অর্জন।
২; জাতীয় শিক্ষা সপ্তম 2017 হাইড্রোলিক লিফট তৈরি করে প্রথম স্থান অর্জন।
৩: জাতীয় শিক্ষা সপ্তাহ ২০১৮ ২০১৯ এ কবিতা আবৃত্তি রবীন্দ্র সংগীত তাৎক্ষণিক অভিনয় লোকনৃত্য ইত্যাদিতে প্রথম স্থান সহ একাধিক সনদ অর্জন।
৪; ৩৯ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহে অংশগ্রহণ করে বুলডোজার তৈরি করে প্রথম স্থান অর্জন।
৫: বিভাগীয় পর্যায়ে শুদ্ধভাবে দলগত জাতীয় সংগীত পরিবেশন প্রতিযোগিতায় তৃতীয় স্থান অর্জন।
৬: জেলা পর্যায়ে জাতীয় নজরুল সম্মেলন ২০১৯ আবৃত্তি প্রতিযোগিতা দ্বিতীয় স্থান অর্জন।
৭: ২০১৮ সাল থেকে ২০২১ সাল পর্যন্ত প্রতিবছর উপজেলা এবং জেলা পর্যায়ে ৭ই মার্চের ভাষণে অংশগ্রহণ জেলা শিশু একাডেমীর আয়োজনে ৭ই মার্চের ভাষণ প্রতিযোগিতায় অংশগ্রহণ করে একাধিকবার প্রথম স্থান অর্জন।
৮: ২০১৮ সাল থেকে যুব রেট ক্রিসেন্ট চরফ্যাশন
উপজেলা ইউনিটে সদস্য হিসেবে উপজেলা সদর সরকারি হাসপাতালে করোনা ভ্যাকসিন প্রদানের সহায়তা করেছে।
৯: ২০১৮ সাল থেকে ২০২১ সাল পর্যন্ত ব্র্যান্ডের টিম লিডার (অধিনায়ক) হিসেবে নেতৃত্ব দিয়েছে।
১০: ২০২০ সালে ৪২ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ ও কোভিড 19 স্বাস্থ্য পরিচর্যায় প্রথম স্থান অর্জন।
আনুশকা বিনতে মোশারফ স্নেহার অনুভূতি:
গোল্ড মেডেল পাওয়াটা সবার জীবনে আনন্দের তেমনি আমার জীবনে ও অনেক আনন্দের । আমি ধন্যবাদ জানাই মাননীয় প্রধানমন্ত্রী ও সকল আয়োজক কমিটি এবং আমার নানা নানু দাদা-দাদি বাবা-মা সহ সকল শিক্ষাগুরুজনকে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা