1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:৩৫ অপরাহ্ন
শিরোনাম :
আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু ৩য় ধাপের উপজেলা নির্বাচন ঘিরে সরগরম তজুমদ্দিনের ভোটের মাঠ পুলিশের পক্ষ থেকে বোরহানউদ্দিনে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ বোরহানউদ্দিনে স্বাভাবিক প্রসব সেবা জোরদারকরণ বিষয়ক অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আর, এম. ও ডা: আশরাফুল আমিনের ব্যবহারে অতিষ্ঠ রুগী ও স্বজন ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি সাতক্ষীরায় সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে উদ্বুদ্ধকরণ কর্মশলা

বাউফলে মরা গরুর মাংস বিক্রির কারনে আটক-১

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : বুধবার, ১৯ অক্টোবর, ২০২২
  • ১১৬ বার পঠিত

বিশেষ প্রতিনিধিঃ

পটুয়াখালীর বাউফলের কালিশুরি ইউনিয়নে মরা গরুর মাংস বিক্রির দায়ে একজনকে আটক করা হয়েছে। এ ঘটনায় এলাকাজুড়ে ব্যাপক সমালোচনার ঝড় উঠেছে। জানা গেছে,গতকাল ১৮ই অক্টোবর সন্ধ্যায় উপজেলার কালিশুরী বাজারে মৃত গরুর মাংস বিক্রির সময় মো. জালাল নামে এক ব্যাক্তিকে আটক করে স্থানীয়রা।

পরে খবর পেয়ে সহকারী কমিশনার (ভূমি) মো. বায়েজিদুর রহমান ঘটনাস্থলে উপস্থিত হয়ে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এ-র ৫২ ধারায় ১০,০০০ (দশ হাজার) টাকা অর্থদণ্ড প্রদান করেন।.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা