1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শনিবার, ২০ জুলাই ২০২৪, ১২:১৫ অপরাহ্ন

পটুয়াখালীতে ভ্রাম্যমান আদালত পরিচালনার কারনে ঔষধ ব্যবসায়ীদের ধর্মঘট

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : বুধবার, ১৯ অক্টোবর, ২০২২
  • ১৫৬ বার পঠিত

টি আই অশ্রু, পটুয়াখালী প্রতিনিধিঃ

পটুয়াখালীতে ঔষধ ব্যবসায়ীদের ডিলিং লাইসেন্স না থাকার কারনে ভ্রাম্যমান আদালতে জরিমানা করার প্রতিবাদে অনির্দিষ্ট কালের জন্য ধর্মঘট ডেকেছেন ফার্মেসী মালিক সমিতি।

বুধবার (১৯/১০/২০২২ ইং) তারিখ বিকাল আনুমানিক ৫ টার সময় পটুয়াখালী সদর রোডে অবস্থিত ২ টি ঔষধের দোকান লাজ ফার্মা ফার্মেসী পটুয়াখালী ড্রাগ এন্ড ক্যামিস্ট মালিক সমিতির সভাপতি মোঃ রাহাত হোসেন,এবং পটুয়াখালী মেডিক্যাল হল মালিক মোঃ জাহাঙ্গির হোসেন দুই ব্যাবসায়ী দাবী করেন মোবাইল কোর্ট পরিচালনা করে নির্বাহী ম্যাজিস্ট্রেট” ডিলিং লাইসেন্স” নামে এক ধরনের লাইসেন্স দেখতে চায় দেখাতে না পারার কারনে যথাক্রমে তাদেরকে ১৫০০০টাকা ও ১০০০০ টাকা জরিমানা করা হয়।

উক্ত দুই ব্যাবসায়ীর দাবী, ডিলিং লাইসেন্স নামে কোন লাইসেন্স আছে তা আমাদের জানা নেই এবং সকল ঔষধ ব্যাবসায়ীগনের এক- ই- মত। এ ধরনের কোন লাইসেন্সের কথা তারা কোন দিন শুনেনি। ব্যাবসায়ীর জানেনা এমন ধরনের কাগজের জন্য জরিমানা করা অমানবিক এবং এক ধরনের অত্যাচার ছাড়া কিছুই নয়। এরূপঅত্যাচারওজুলুমের
সুষ্ঠ তদন্ত সহ ,আদায়কৃত জারিমানার টাকা ফেরতের দাবীতে সকল ঔষধ ব্যাবসায়ীগন অনির্দিষ্ট কালের জন্য তাদের দোকান বন্ধ রাখার ঘোষনা দেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা