1. admin@upokulbarta.news : admin :
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১১:১৩ অপরাহ্ন
শিরোনাম :
ভোলার ইলিশা লঞ্চঘাটে ৫ টাকার প্রবেশ টিকেট ১০ টাকা নেওয়ার দায়ে ৩০ হাজার টাকা জরিমানা দুই মৎস্য কর্মকর্তার চাঁদাবাজি ও গণধোলাইয়ের সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের বিরুদ্ধে মামলা শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজ সংলগ্ন নদী শাসনে বাপাউবোর প্রকৌশলী সাতক্ষীরায় জেলা আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত স্টীলের আলমারি খুলে টাকা ও স্বর্নের চেইন চুরি: সাজেদুল ও সুব্রত হালদারের বিরুদ্ধে থানায় অভিযোগ রামপালে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান, \ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ১২ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল পদত্যাগ করলেন সাতক্ষীরার আশাশুনি উপজেলার খাজরা ইউপি চেয়ারম্যান শাহনেওয়াজ ডালিম পাঁচ দিন পর শুরু হলো সাতক্ষীরার ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের ইবিএ প্রকল্পে ব্যাপক অনিয়মের অভিযোগ প্লাস্টিকের ভিড়ে বিলুপ্ত ঐতিহ্যবাহী মৃৎশিল্প

পটুয়াখালীতে ভ্রাম্যমান আদালত পরিচালনার কারনে ঔষধ ব্যবসায়ীদের ধর্মঘট

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : বুধবার, ১৯ অক্টোবর, ২০২২
  • ১৪৬ বার পঠিত

টি আই অশ্রু, পটুয়াখালী প্রতিনিধিঃ

পটুয়াখালীতে ঔষধ ব্যবসায়ীদের ডিলিং লাইসেন্স না থাকার কারনে ভ্রাম্যমান আদালতে জরিমানা করার প্রতিবাদে অনির্দিষ্ট কালের জন্য ধর্মঘট ডেকেছেন ফার্মেসী মালিক সমিতি।

বুধবার (১৯/১০/২০২২ ইং) তারিখ বিকাল আনুমানিক ৫ টার সময় পটুয়াখালী সদর রোডে অবস্থিত ২ টি ঔষধের দোকান লাজ ফার্মা ফার্মেসী পটুয়াখালী ড্রাগ এন্ড ক্যামিস্ট মালিক সমিতির সভাপতি মোঃ রাহাত হোসেন,এবং পটুয়াখালী মেডিক্যাল হল মালিক মোঃ জাহাঙ্গির হোসেন দুই ব্যাবসায়ী দাবী করেন মোবাইল কোর্ট পরিচালনা করে নির্বাহী ম্যাজিস্ট্রেট” ডিলিং লাইসেন্স” নামে এক ধরনের লাইসেন্স দেখতে চায় দেখাতে না পারার কারনে যথাক্রমে তাদেরকে ১৫০০০টাকা ও ১০০০০ টাকা জরিমানা করা হয়।

উক্ত দুই ব্যাবসায়ীর দাবী, ডিলিং লাইসেন্স নামে কোন লাইসেন্স আছে তা আমাদের জানা নেই এবং সকল ঔষধ ব্যাবসায়ীগনের এক- ই- মত। এ ধরনের কোন লাইসেন্সের কথা তারা কোন দিন শুনেনি। ব্যাবসায়ীর জানেনা এমন ধরনের কাগজের জন্য জরিমানা করা অমানবিক এবং এক ধরনের অত্যাচার ছাড়া কিছুই নয়। এরূপঅত্যাচারওজুলুমের
সুষ্ঠ তদন্ত সহ ,আদায়কৃত জারিমানার টাকা ফেরতের দাবীতে সকল ঔষধ ব্যাবসায়ীগন অনির্দিষ্ট কালের জন্য তাদের দোকান বন্ধ রাখার ঘোষনা দেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা