1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ১০:৪৬ অপরাহ্ন

শেখ হাসিনা মাদ্রাসা শিক্ষাকে আধুনিক করেছেন-এমপি শাওন

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : বুধবার, ১৯ অক্টোবর, ২০২২
  • ২০০ বার পঠিত

পারভীন আক্তার, লালমোহনঃ

ভোলা-৩ আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসারপর মাদ্রাসা শিক্ষাকে আধুনিক করেছেন। বর্তমান সরকার উন্নয়ন বান্ধব সরকার। শিক্ষার উপর গুরুত্বারোপ করে এমপি শাওন আরো বলেন, শিক্ষা ব্যবস্থাকে নকল মুক্ত পরিবেশে আনতে সক্ষম হয়েছে সরকার। আর তোমরা সুন্দর ও সুশৃঙ্খলভাবে পরিক্ষা দেবে, কেহ অসদুপায় অবলম্বন করবে না।
বুধবার সকালে ভোলার লালমোহনের এতিহ্যবাহী বিদ্যাপীট লালমোহন ইসলামিয়া কামিল (স্নাতকোত্তর) মাদরাসার ২০২২ সালের আলিম পরিক্ষার্থীদের বিদায় ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
লালমোহন ইসলামিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ আলহাজ্ব মাওঃ মোঃ মোশাররফ হোসাইন এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান, ইসলামিয়া কামিল মাদ্রাসার গভর্নিং বডির সভাপতি অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা নির্বাহী অফিসার আল- নোমান, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, মাদরাসা গভর্নিং বডির সহ- সভাপতি মোঃ মফিজুল ইসলাম মঞ্জু তালুকদার, নাজিপুর দরবার শরীরের পীর সাহেব মাওঃ মোঃ ফজলুল কবির শাহিনসহ আরো অনেকে।
দোয়া ও মোনাজাত পরিচালনা করেন লালমোহন ইসলামিয়া কামিল মাদ্রাসার সাবেক অধ্যক্ষ আলহাজ্ব মাওঃ একে এম রফিকুল ইসলাম।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা