1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৫:০৫ অপরাহ্ন
শিরোনাম :
দেশ ও জাতির কল্যাণে দোয়া ঈদ উপলক্ষে রেমালে ক্ষতিগ্রস্থদের মাঝে খাদ্য বিতরণ করলো মাহাবুবা মতলেব তালুকদার ফাউন্ডেশন ৷ ভোলায় ঘুর্ণিঝড় রিমেলে ক্ষতিগ্রস্ত ২৫০ পরিবারের মাঝে ১৫ লক্ষ টাকা বিতরণ করল কোস্ট ফাউন্ডেশন বর্তমান সরকার অসহায় দুস্থদের সরকার-মেয়র শেখ আ: রহমান জলবায়ু পরিবর্তন মোকাবেলায় পরিকল্পনা আছে বটে, কিন্তু বাস্তবায়নে বাজেট নেই বাগেরহাটে কলেজ শিক্ষকদের বেসিক আইসিটি প্রশিক্ষণের সনদ প্রদান বঙ্গবন্ধুর সমাধিতে ফকিরহাটের নবনির্বাচিত চেয়ারম্যানগণের শ্রদ্ধা নিবেদন সাতক্ষীরায় নাগরিক সংলাপ জলবায়ু সংকটে নিপতিত সাতক্ষীরায় বাসযোগ্য ও পরিকল্পিত নগর গড়ে তোলার আহবান মানারাতুল উম্মাহ মডেল মাদরাসার অভিভাবক সমাবেশ ও সবক অনুষ্ঠান মোহনপুরে পিজি সদস্যদের পোল্ট্রি খাদ্য ও উপকরন বিতরণ

ভোলায় বস্তাবন্দি অর্ধগলিত লাশ উদ্ধার

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : বুধবার, ১৯ অক্টোবর, ২০২২
  • ১২৩ বার পঠিত

আশিকুর রহমান শান্তঃ

ভোলার ইলিশা ফেরিঘাট এলাকার মেঘনা নদীতে ভাসমান অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার করেছে নৌ পুলিশ।

মঙ্গলবার (১৮ অক্টোবর) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে জরুরী সেবা ৯৯৯ এর কল পেয়ে ইলিশা নৌ থানার পুলিশ ইলিশা ফেরিঘাট এলাকার মেঘনা নদীতে বস্তাবন্দি ভাসমান অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধারের করেছে।
বিষয়টি নিশ্চিত করেছেন ইলিশা নৌ থানার ওসি আখতার হোসেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, একটি বস্তা ভাসমান অবস্থায় থাকতে দেখে তারা জরুরি সেবা ৯৯৯ জানায়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে আজ (১৯ অক্টোবর) সকাল ৮ টায় অজ্ঞাত ব্যক্তির মরদেহটি ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

ইলিশা নৌ থানার ভারপ্রাপ্ত কর্মকর (ওসি) আখতার হোসেন জানান, নিহত ব্যাক্তির শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পোস্টমর্টেম করার পরে প্রচলিত আইনে ব্যাবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা