1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শনিবার, ২০ জুলাই ২০২৪, ১২:৪৪ অপরাহ্ন

মোংলা বন্দরে শেখ রাসেল দিবস উদযাপন

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৮ অক্টোবর, ২০২২
  • ১১৭ বার পঠিত

 বাগেরহাট জেলা প্রতিনিধিঃ

মোংলা বন্দরে শেখ রাসেল দিবস উদযাপন উপলক্ষ্যে বন্দরের সভাকক্ষে কর্মকর্তা-কর্মচারীদের নিয়ে আলোচনা সভার আয়োজন করা হয়। মোংলা বন্দর কর্তৃপক্ষ’র উপ সচিব মাকরুজ্জামান সাক্ষরিত এক প্রেস বিঙ্গপ্তিতে এ তথ্য জানানো হয়।

মঙ্গলবার (১৮ অক্টোবর) সকাল ১১টায় মোংলা বন্দর কর্তৃপক্ষ’র সচিব কালাচাঁদ সিংহ’র সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোংলা বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান রিয়ার এডমিরাল মোহাম্মদ মুসা।

বিশেষ অতিথি ছিলেন কমডোর মোহাম্মদ আব্দুল ওয়াদুদ তরফদার সদস্য (হারবার ও মেরিন), মোঃ ইমতিয়াজ হোসেন, সদস্য (প্রকৌশল ও উন্নয়ন) এবং শাহীনুর আলম (পরিচালক প্রশাসন), মোংলা বন্দর কর্তৃপক্ষ। এছাড়াও সভায় উপস্থিত ছিলেন বিভাগীয় প্রধানগণ, অফিসার এ্যাসোসিয়েশন ও বন্দরের অন্যান্য কর্মকর্তা-কর্মচারীগণ।

এর আগে সকাল ১০টায় মোংলা বন্দরের আওতাধীন পোর্ট মাধ্যমিক বিদ্যালয়, খুলনা ও মোংলা বন্দর মাধ্যমিক বিদ্যালয়ে শেখ রাসেল দিবস উদযাপন উপলক্ষে ছাত্রছাত্রীদের মাঝে চিত্রাঙ্কন, আলোচনা সভা, কুইজ ও রচনা প্রতিযোগীতার আয়োজন এবং প্রতিযোগীতা শেষে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

এছাড়াও মোংলা বন্দর কর্তৃপক্ষের প্রধান কার্যালয়ের মূল ফটক, বন্দর ভবন, জেটি এবং খুলনাস্থ পোর্ট এরিয়ার মূল ফটক মোংলা বন্দরের আওতাধীন খুলনা ও মোংলা স্কুলে শখে রাসলেরে ছবি সম্বলিত ব্যানার স্থাপন করা হয়।

পরিশেষে মোংলা বন্দরের মসজিদে দোয়া মাহফিল এর আয়োজন করা হয়। দোয়া মাহফিলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, শেখ রাসেল ও তার পরিবারের শাহাদাৎ বরণকারী সদস্যদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাতের আয়োজন করা হয়।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা