1. admin@upokulbarta.news : admin :
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০২:২৫ অপরাহ্ন
শিরোনাম :
আদালত ঢোল পিটিয়ে জমি বুঝিয়ে দিলেও চলছে হামলা ও লুটপাট সাধারণ শিক্ষার্থী ও দলের কল্যাণে কাজ করতে চান ছাত্রনেতা বাচ্চু বিএনপির গণসমাবেশ উপলক্ষে মোহনপুরে লিফলেট বিতরণ ও প্রস্তুতি সভা ডুবে যাওয়া লাইটার মালিকের বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছে বন্দর কর্তৃপক্ষ! পটুয়াখালীর ২০ শিশু সাংবাদিক পেলো সনদপত্র জলবায়ু পরিবর্তনের প্রভাবে উপকুলীয় অঞ্চলের দরিদ্র মানুষের নিরাপদ খাবার পানি ও স্যানিটেশনের দূরবস্থা পটুয়াখালীর নতুন ডিসি জয়পুরহাটের ডিসি শরীফুল ইসলাম ভোলার দৌলতখানে পুলিশের ধাওয়া খেয়ে যুবক নিখোঁজ; দুই কনস্টেবল বরখাস্ত ভোলায় ঢাকঢোল বাজিয়ে ব্রাজিল সমর্থকদের শোভাযাত্রা বিদেশী জাহাজের চোরাই মাল উদ্ধার করলো কোষ্টগার্ড

নারায়ণগঞ্জ জেলা পরিষদের ২নং ওয়ার্ডের নবনির্বাচিত সদস্য মাসুম আহম্মেদকে অভিনন্দন জানিয়েছেন-ওমর ফারুক

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৮ অক্টোবর, ২০২২
  • ২৮ বার পঠিত
নারায়ণগঞ্জ জেলা পরিষদের ২নং ওয়ার্ডের বিপুল ভোটে নির্বাচিত সদস্য আলহাজ্ব মাসুম আহমেদকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন ধামগড় ইউনিয়ন ৫ নং ওয়ার্ড সমাজ সেবক  ওমর ফারুক।
আবেগ আপ্লূত হয়ে ৫ নং ওয়ার্ড সমাজ সেবক ওমর ফারুক   বলেন আজকের এই জয় বন্দর বাসীর তথা ধামগড় ইউনিয়নের সাবেক চেয়ারম্যান  মাসুম আহম্মেদের অর্জিত সফলতা।
বন্দর, সদর, ফতুল্লা নিয়ে গঠিত নারায়ণগঞ্জ জেলা পরিষদের ২ নং ওয়ার্ড ১৫৯ ভোটের মধ্যে ৯৭ ভোট পেয়ে তার প্রধান প্রতিপক্ষ জাহাঙ্গীর ৫৮ ভোট,  আলহাজ্ব মাসুম আহমেদ  ৩৫ ভোট বেশি পেয়ে জয়লাভ করেন। তাই আমি তার সুস্বাস্থ্যে ও দীর্ঘ আয়ু  কামনা করছি সেই সাথে জানাচ্ছি অভিনন্দন ও শুভেচ্ছা।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা