1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:০০ পূর্বাহ্ন
শিরোনাম :
ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত খানপুর মেইনরোডে মাদক ব্যবসা জমজমাট ॥ পুলিশ নিরব বৃষ্টির প্রত্যাশায় ভোলায় ইস্তেস্কা নামাজ আদায় কক্সবাজারের জেলে পরিবারের নারীদের প্রাকৃতিক সম্পদের ব্যবহার করন সভা অনুষ্ঠিত বোরহানউদ্দিনে ওয়াশ মার্কেট সিস্টেম উন্নয়ন  বিষয়ক সভা ফকিরহাটে এসএসিপি প্রকল্প পরিদর্শনে আন্তর্জাতিক সংস্থা ইফাদ আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু

মোংলায় শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণ শুরু

জেলা প্রতিনিধি,বাগেরহাট
  • আপডেট সময় : সোমবার, ১৭ অক্টোবর, ২০২২
  • ৯৮ বার পঠিত

মোঃ আবুরায়হান ইসলাম বাগেরহাট জেলা প্রতিনিধিঃজলা পরিষদ নির্বাচনে বাগেরহাটের ৭ নং ওয়ার্ড মোংলায় শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণ শুরু হয়েছে। বেলা ৯টা থেকে এখানে ইভিএম এ ভোট গ্রহণ শুরু হয়েছে। চলবে বেলা ২টা পর্যন্ত।ভোটকেন্দ্রর সার্বিক নিরাপত্তার জন্য আনছার, পুলিশ, বিজিবি ও র‍্যাব সদস্যরা কর্মরত আছেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে একাধিক মোবাইলকোর্ট টহলে রয়েছে বলে জানিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা কমলেশ মজুমদার।

এ আসনে ৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এরা হচ্ছেন পৌর আ’লীগের সহ-সভাপতি হাবিবুর রহমান, উপজেলা যুবলীগের সদস্য ও মিঠাখালি ইউপির সাবেক প্যানেল চেয়ারম্যান মোঃ আরিফ ফকির ও যুবলীগ নেতা মোঃ আব্দুল জলিল শিকদার।

৬ টি ইউনিয়ন, পৌরসভা ও উপজেলা পরিষদের ৩ জনসহ এখানে মোট ভোটার ৯৪জন ভোটারের মধ্যে ৯৩ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা