1. admin@upokulbarta.news : admin :
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০১:৪৬ অপরাহ্ন
শিরোনাম :
আদালত ঢোল পিটিয়ে জমি বুঝিয়ে দিলেও চলছে হামলা ও লুটপাট সাধারণ শিক্ষার্থী ও দলের কল্যাণে কাজ করতে চান ছাত্রনেতা বাচ্চু বিএনপির গণসমাবেশ উপলক্ষে মোহনপুরে লিফলেট বিতরণ ও প্রস্তুতি সভা ডুবে যাওয়া লাইটার মালিকের বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছে বন্দর কর্তৃপক্ষ! পটুয়াখালীর ২০ শিশু সাংবাদিক পেলো সনদপত্র জলবায়ু পরিবর্তনের প্রভাবে উপকুলীয় অঞ্চলের দরিদ্র মানুষের নিরাপদ খাবার পানি ও স্যানিটেশনের দূরবস্থা পটুয়াখালীর নতুন ডিসি জয়পুরহাটের ডিসি শরীফুল ইসলাম ভোলার দৌলতখানে পুলিশের ধাওয়া খেয়ে যুবক নিখোঁজ; দুই কনস্টেবল বরখাস্ত ভোলায় ঢাকঢোল বাজিয়ে ব্রাজিল সমর্থকদের শোভাযাত্রা বিদেশী জাহাজের চোরাই মাল উদ্ধার করলো কোষ্টগার্ড

মোংলায় শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণ শুরু

জেলা প্রতিনিধি,বাগেরহাট
  • আপডেট সময় : সোমবার, ১৭ অক্টোবর, ২০২২
  • ১১ বার পঠিত

মোঃ আবুরায়হান ইসলাম বাগেরহাট জেলা প্রতিনিধিঃজলা পরিষদ নির্বাচনে বাগেরহাটের ৭ নং ওয়ার্ড মোংলায় শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণ শুরু হয়েছে। বেলা ৯টা থেকে এখানে ইভিএম এ ভোট গ্রহণ শুরু হয়েছে। চলবে বেলা ২টা পর্যন্ত।ভোটকেন্দ্রর সার্বিক নিরাপত্তার জন্য আনছার, পুলিশ, বিজিবি ও র‍্যাব সদস্যরা কর্মরত আছেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে একাধিক মোবাইলকোর্ট টহলে রয়েছে বলে জানিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা কমলেশ মজুমদার।

এ আসনে ৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এরা হচ্ছেন পৌর আ’লীগের সহ-সভাপতি হাবিবুর রহমান, উপজেলা যুবলীগের সদস্য ও মিঠাখালি ইউপির সাবেক প্যানেল চেয়ারম্যান মোঃ আরিফ ফকির ও যুবলীগ নেতা মোঃ আব্দুল জলিল শিকদার।

৬ টি ইউনিয়ন, পৌরসভা ও উপজেলা পরিষদের ৩ জনসহ এখানে মোট ভোটার ৯৪জন ভোটারের মধ্যে ৯৩ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা