1. admin@upokulbarta.news : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৪৬ অপরাহ্ন
শিরোনাম :
মেঘনা নদীতে কর্ণফুলী-৩ লঞ্চে আগুন, আতঙ্কিত যাত্রীরা ভোলায় পুকুরে ডুবে ভাই-বোনের মৃত্যু ফকিরহাটের শান্তি ও সমৃদ্ধি কামনা করে স্বপন দাশের প্রচার শুরু চরফ্যাশনে ভিকটিমকে নির্যাতনের অভিযোগ উঠেছে ম্যাজিস্ট্রেট মোস্তাফিজুর রহমান এর বিরুদ্ধে আদালতের আদেশ মানতে গড়িমসি করছেন খুলনা বিভাগীয় পরিবার পরিকল্পনা পরিচালক রবিউল আলম বাইউস্টে নবীন শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত Sustainability with Profitability is Possible-Rezaul Karim Chowdhury লালমোহনে পূর্ব শত্রুতার জের ধরে মারপিট আহত ১ ২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন

সিদ্ধিরগঞ্জে পাঠানটুলিতে কিশোর গ্যাং রাব্বী- আমান বাহিনীর তান্ডবে নীট কনসার্নের শ্রমিকরা দিশেহারা

উপকূল বার্তা ডেস্কঃ
  • আপডেট সময় : রবিবার, ১৬ অক্টোবর, ২০২২
  • ২৪৮ বার পঠিত
স্টাফ রিপোর্টারঃ
সিদ্ধিরগঞ্জে পাঠানটুলিতে মাদকাসক্ত কিশোর গ্যাং রাব্বী- আমান বাহিনীর তান্ডবে নীট কনসার্ন গ্রুপের শ্রমিকরা ও এলাকাবাসী আতঙ্কিত দিশেহারা।
অভিযোগ সূত্রে জানা যায় যে সিদ্ধিরগঞ্জের  মিসির আলীর ছেলে রাব্বী ও কাল্লু ভূইয়ার ছেলে আমান দীর্ঘদিন যাবত পাঠানটুলি, ভোকেশনাল,এসি আই পানিরকল,কো- অপারেটিভ ও আজিম মার্কেট এলাকায় প্রভাবশালী নেতাদের ছত্র ছায়ায়  আধিপত্য বিস্তার করে স্কুল, কলেজ পড়ুয়া ছাত্রীদের ইভটিজিং, ছিনতাই পকেটমার ও সন্ত্রাসী কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছে।
নীট কনসার্ন গ্রুপের কর্মরত শ্রমিক আঃ রহমান  বলেন প্রতিষ্ঠান থেকে ছুটি হলেই পিছু নেয় রাব্বী বাহিনী একদিন হঠাৎ আমাকে একটি মেয়ে ডাকছে পিছন থেকে তারপর তার কথা শোনতে গেলে পিছন থেকে ১০/১২ জনের একটি বাহিনী এসে ঘিরে ফেলে আমাকে তারপর পাঠানটুলি আব্বাসী মসজিদের সামনে একটি ৫ তলা ভবনে নিয়ে গিয়ে সারা শরিরে মারধর করে আমাকে আঃ রহমান  কান্না জড়িত কন্ঠে আরো বলেন মেয়ের সঙ্গে আমাকে খারাপ কাজ করতে বলে তারপর তাঁরা ভিডিও করবে, আমি কিছু করতে নারাজ হলে আমার এটিএম কার্ড নিয়ে যায় এবং পাসওয়ার্ড জেনে আমার একাউন্ট থেকে ২২ হাজার টাকা ও মোবাইল ফোনটি ছিনিয়ে নেয়। নীট কনসার্ন গ্রুপের আরো এক কর্মচারী নাম বলতে অনিচ্ছুক  তিনি বলেন আমার সাথে ও এমনটিই ঘটেছে গত মাস খানেক আগে সেলারির দিত্বীয় দিন আমাকে প্রতিষ্ঠানের সামনে বটতলা থেকে ওদের ১জন দিয়ে ডেকে নেয় তারপর সেই নতুন বিল্ডিংয়ের তৃতীয় তলায় উঠায় তারপর গালে থাপ্পড় ও ঘুসি মারতে থাকে আমার কাছে পঞ্চাশ হাজার টাকা দাবি করে টাকা না দিলে প্রাণে মেরে ফেলার হুমকি প্রদান করেন। আমি প্রানে বাঁচতে ও চাকুরী করতে হবে এই ভেবে ৩৫ হাজার টাকা দেই তারপর আমার কাছে থেকে ৩০ হাজার টাকা দামের  মোবাইল ফোনটি ছিনিয়ে নেয়। এবিষয়ে প্রতিষ্ঠান কতৃপক্ষকে জানালে তারা বাহিরের ইস্যু বলে এড়িয়ে যায়।
নাম বলতে অনিচ্ছুক ওয়াশিং প্ল্যান্টের এক কর্মকর্তা বলেন আমার কিছু শ্রমিকের সাথে এমনটি ঘটেছে অবশেষে তারা চাকুরী ছেড়ে চলে গেছে, কর্মকর্তা আরো বলেন স্থানীয় কিশোর গ্যাংরা এভাবে করতে থাকলে প্রতিষ্ঠানের শ্রমিকরা আতংকে দিশেহারা হয়ে প্রতিষ্ঠান ত্যাগ করবে এতে করে প্রতিষ্ঠানের বিশাল ক্ষয়ক্ষতি হবে, আমি নিরীহ মানুষ তাই সব কথা বলা সম্ভব ও না এই বলে কান্নায় ভেঙ্গে পরেন।
এলাকাবাসী বলেন পাঠানটুলি এলাকা শিল্প প্রতিষ্ঠান থাকায় দেশের বিভিন্ন জেলা থেকে আসা শ্রমিকদের সব ধরনের হয়রানি ও জিম্মি করে আতংকিত করে ফায়দা লুটছে এই মাদকাসক্ত  রাব্বী ও আমান বাহিনী। নাসিক
১০ নং ওয়ার্ড কাউন্সিলর ইফতেখার আলম খোকন বলেন বিষয়টি খুবই দুঃখ জনক আমি খতিয়ে দেখছি কোন অপরাধীইকেই ছাড় দিবোনা।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা