1. admin@upokulbarta.news : admin :
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৪:২৫ অপরাহ্ন
শিরোনাম :
শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে বর্ণাঢ্য আয়োজনে বর্ষবরণ উৎসব উদযাপন তন্বীর প্রেমে পড়ে ঢাকার সুবর্ণা মোংলায় কুমিল্লার মহেশপুর শাহী ঈদগাহে নামাজ অনুষ্ঠিত বোরহানউদ্দিনের তিন গ্রামে ঈদুল ফিতর অনুষ্ঠিত বিধবা নারীকে ঘর করে দিলেন সমাজসেবক রাজিব হায়দার নারায়ণগঞ্জ মহানগরী জামায়াতের উদ্যােগে সুবিধা বঞ্চিতদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ মনপুরায় নবনির্বাচিত ইউপি সদস্যদের শপথ গ্রহণ দিনের বেলায় রাত নেমে এলো মনপুরায়, আকষ্মিক ঝড় ও শিলাবৃষ্টিতে লন্ডভন্ড বাড়িঘর-গাছপালা, আহত ৮ ভোলায় ঈদুল ফিতর উপলক্ষে জেলা পুলিশের ফ্রি বাস সার্ভিসের শুভ উদ্বোধন ভোলাবাসীকে পবিত্র ঈদ উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন মজনু মোল্লা

মোংলায় জাল টাকা সহ আটক-১

সহকারী সম্পাদক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৩ অক্টোবর, ২০২২
  • ৭৮ বার পঠিত

মোঃ আবুরায়হান ইসলামঃ

মোংলায় জাল টাকাসহ এক যুবককে আটক করেছে মোংলা থানা পুলিশ। বুধবার (১২ অক্টোবর) বিকাল সাড়ে ৫টার দিকে মোংলা উপজেলার সুন্দরবন ইউনিয়নের বাশতলা বাজার থেকে এক হাজার টাকার ৩টি জাল নোটসহ মোঃ বাদশা খাঁন (২৩) কে আটক করা হয়।

আটক মোঃ বাদশা খাঁন উপজেলার সুন্দরবন ইউনিয়নের বাশতলা গ্রামের ২নং ওয়ার্ডের বাসিন্দা মোঃ আনসার খাঁন এর ছেলে। মোংলা থানা সূত্রে জানাযায়, গোপন সংবাদের ভিত্তিতে মোংলা থানার এসআই রফিকুল ইমলাম সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার সুন্দরবন ইউনিয়নের ২নং ওয়ার্ডস্থ বাশতলা এলাকা হতে এক হাজার টাকার তিনটি জাল নোটসহ মোঃ বাদশা খাঁন নামের একজন কে আটক করা হয়।এঘটনায় অভিযুক্তকে আটক করে থানায় নিয়ে আসে পুলিশ।

এ ব্যাপারে মোংলা থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ মনিরুল ইসলাম সত্যতা নিশ্চিত করে জানান, আটকের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে। নিয়মিত মামলা রুজু করে তাকে জেল হাজতে প্রেরণ করা হবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা