1. admin@upokulbarta.news : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:২৮ অপরাহ্ন
শিরোনাম :
মেঘনা নদীতে কর্ণফুলী-৩ লঞ্চে আগুন, আতঙ্কিত যাত্রীরা ভোলায় পুকুরে ডুবে ভাই-বোনের মৃত্যু ফকিরহাটের শান্তি ও সমৃদ্ধি কামনা করে স্বপন দাশের প্রচার শুরু চরফ্যাশনে ভিকটিমকে নির্যাতনের অভিযোগ উঠেছে ম্যাজিস্ট্রেট মোস্তাফিজুর রহমান এর বিরুদ্ধে আদালতের আদেশ মানতে গড়িমসি করছেন খুলনা বিভাগীয় পরিবার পরিকল্পনা পরিচালক রবিউল আলম বাইউস্টে নবীন শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত Sustainability with Profitability is Possible-Rezaul Karim Chowdhury লালমোহনে পূর্ব শত্রুতার জের ধরে মারপিট আহত ১ ২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন

ষষ্ঠ চালান নিয়ে মোংলা বন্দরে এসেছে বঙ্গবন্ধু রেল সেতুর মেশিনারি পণ্য

সহকারী সম্পাদক
  • আপডেট সময় : মঙ্গলবার, ১১ অক্টোবর, ২০২২
  • ৯১ বার পঠিত
মোঃ আবুরায়হান ইসলামঃ
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান রেল সেতুর মেশিনারি পণ্যের ষষ্ঠ চালান নিয়ে পানামা পতাকাবাহী ‘হোসি ক্রাউন’ নামে বাণিজ্যিক জাহাজ। মঙ্গলবার (১১ অক্টোবর) দুপুর আড়াইটায় মোংলা বন্দরের ৭ নম্বর জেটিতে এ পণ্য নিয়ে আসা জাহাজটি নোঙর করে। বিকেলে জাহাজ থেকে পণ্য খালাস শুরু করা হবে।
মোংলা বন্দর কর্তৃপক্ষের হারবার সুত্র এ তথ্য জানায়। বিদেশি জাহাজ থর ফ্রেন্ডের স্থানীয় শিপিং এজেন্ট এনসিয়েন্ট স্টিমশীপ শিপিংয়ের খুলনাস্থ প্রতিনিধি মাহাবুব আলম হিরো বলেন, হাই ফং বন্দর থেকে আসা এই মেশিনারি পণ্য রাতে খালাস শুরু হবে। । এটি বঙ্গবন্ধু রেল সেতুর ষষ্ঠ চালান। এতে ৮৫ প্যাকেজের ৭৯৩ দশমিক ১১৭ মেট্রিক টন আনুষাঙ্গিক মালামাল রয়েছে। সিরাজগঞ্জে চলমান বঙ্গবন্ধু রেল সেতুর মেশিনারি পণ্যের সবকটি চালানই মোংলা বন্দর দিয়ে খালাস হয়েছে বলেও জানান তিনি।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা