1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:২৯ অপরাহ্ন
শিরোনাম :
ফকিরহাটে এসএসিপি প্রকল্প পরিদর্শনে আন্তর্জাতিক সংস্থা ইফাদ আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু ৩য় ধাপের উপজেলা নির্বাচন ঘিরে সরগরম তজুমদ্দিনের ভোটের মাঠ পুলিশের পক্ষ থেকে বোরহানউদ্দিনে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ বোরহানউদ্দিনে স্বাভাবিক প্রসব সেবা জোরদারকরণ বিষয়ক অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আর, এম. ও ডা: আশরাফুল আমিনের ব্যবহারে অতিষ্ঠ রুগী ও স্বজন ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি

সাংবাদিক এম লোকমান হোসেন চরফ্যাশন প্রেসক্লাবের ধর্মবিষয়ক সম্পাদক নির্বাচিত

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : সোমবার, ১০ অক্টোবর, ২০২২
  • ১৩৫ বার পঠিত

স্টাফ রিপোটারঃ:

সদস্যদের প্রত্যক্ষ ভোটে ও কার্যকারী কমিটির সিদ্ধান্তক্রমে অবশিষ্ট মেয়াদের জন্য সাংবাদিক এম লোকমান হোসেনকে চরফ্যাশন প্রেসক্লাবের ধর্মবিষয়ক সম্পাদক নির্বাচিত করা হয়েছে।
তিনি প্রায় ২১ বছর বিভিন্ন জাতীয় ও স্হানীয় পত্রিকায় সুনামের সাথে কাজ করে আসছেন। বাংলাদেশ মাদ্রাসা শিক্ষা বোর্ডের অধীনে চরফ্যাশন কারামাতিয়া কামিল মাদ্রাসা থেকে হাদীস বিভাগে প্রথম শ্রেণির কামিল ও ঢাকা কলেজ থেকে রাষ্ট্র বিজ্ঞান বিষয়ে এম এ পাশ করেন।
বর্তমানে তিনি উত্তর চরমানিকা লতিফিয়া দাখিল মাদ্রাসায় সহকারী শিক্ষক (সমাজ)হিসেবে কর্মরত আছেন।
পাশাপাশি বরিশালের জনপ্রিয় অনলাইন পত্রিকা বরিশাল বানীর নিজস্ব প্রতিবেদক ও দ্বীপকন্ঠ ডটকমের বার্তা সম্পাদক হিসেবে কাজ করে যাচ্ছেন।

এদিকে চরফ্যাশন প্রেসক্লাবের নবনির্বাচিত ধর্মবিষয়ক সম্পাদক এম লোকমান হোসেন বলেন, চরফ্যাশন প্রেসক্লাবের ধর্মবিষয়ক সম্পাদক নির্বাচিত করায় আমি প্রেসক্লাবের সন্মানিত সভাপতি, সাধারণ সম্পাদক, কার্যকারী কমিটির সদস্য ও ক্লাবের সকল সদস্যদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা