1. admin@upokulbarta.news : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
ফকিরহাটের শান্তি ও সমৃদ্ধি কামনা করে স্বপন দাশের প্রচার শুরু চরফ্যাশনে ভিকটিমকে নির্যাতনের অভিযোগ উঠেছে ম্যাজিস্ট্রেট মোস্তাফিজুর রহমান এর বিরুদ্ধে আদালতের আদেশ মানতে গড়িমসি করছেন খুলনা বিভাগীয় পরিবার পরিকল্পনা পরিচালক রবিউল আলম বাইউস্টে নবীন শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত Sustainability with Profitability is Possible-Rezaul Karim Chowdhury লালমোহনে পূর্ব শত্রুতার জের ধরে মারপিট আহত ১ ২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন লালমোহনে ৪৮০ টাকা পাওয়ানাকে কেন্দ্র করে মারপিট আহত ৬ শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন

মোংলা বন্দরে জাহাজ ডুবির ঘটনায় তদন্ত কমিটি গঠন ।

মোঃ আবুরায়হান ইসলাম,, বাগেরহাট জেলা প্রতিনিধি,,
  • আপডেট সময় : বুধবার, ১৭ নভেম্বর, ২০২১
  • ১৯৫ বার পঠিত

মোংলা বন্দরের পশুর নদীর হারবাড়িয়া এলাকায় বানিজ্যিক জাহাজের ধাক্কায় কয়লাবাহি বাল্কহেড জাহাজ ডুবির ঘটনায় তিন সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করেছে মোংলা বন্দর কতৃপক্ষ । মোংলা বন্দর কতৃপক্ষের সহকারী হারবার মাষ্টার আমিনুর রহমানকে প্রধান করে এ তদন্ত কমিটি গঠন করা হয়।

কমিটির অন্য দুই সদস্য হচ্ছে মোংলা বন্দর কতৃপক্ষের সিনিয়র পাইলট রিয়াজুর রহমান ও নির্বাহী প্রকৌশলী (নৌ নির্মান) অনুপ চক্রবর্ত্তি। আগামী তিন কার্যদিবসের মধ্যে এ কমিটিকে তদন্ত প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে। এর আগে মঙ্গলবার (১৬ নভেম্বর) রাতে ডুবে যাওয়া বাল্কহেড জাহাজ এর মধ্যে থেকে জাহাজের চালক মহিউদ্দিন ও নূর ইসলাম নামের দুই জনের মরাদেহ উদ্ধার করেছে কোস্টগার্ড।বাকি লাশের আশা ছেড়ে দিয়ে বুধবার দুপুরে উদ্ধার অভিযান শেষ করেছে কোষ্টগার্ড।

উল্লেখ্য, সোমবার (১৫ নভেম্বর) রাতে মোংলা বন্দরে বিদেশি বাণিজ্যিক জাহাজের ধাক্কায় প্রায় সাড়ে ৩শ মেট্রিকটন কয়লা নিয়ে (এমভি ফারদিন-১) নামের একটি বাল্কহেড জাহাজ ডুবে যায়। এতে জাহাজটিতে থাকা পাঁচ জন নিখোঁজ হয়।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা