1. admin@upokulbarta.news : admin :
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৯:০৪ অপরাহ্ন
শিরোনাম :
ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি সাতক্ষীরায় সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে উদ্বুদ্ধকরণ কর্মশলা ভোলার ৩ উপজেলায় ৩৮ জনের মনোনয়নপত্র দাখিল অনির্দিষ্টকালের জন্য বন্ধ ভোলার গ্যাস ভিত্তিক ৩৪.৫ মেগাওয়াটের পাওয়ার প্লান্ট- তীব্র লোডশেডিং এ ২ লাখ গ্রাহক প্রধানমন্ত্রীর নিকট থেকে ফকিরহাটের ফুটবল রেফারির পুরস্কার গ্রহণ সাতক্ষীরা টাউন হাইস্কুল গণহত্যা দিবসের কর্মসূচিতে বধ্যভূমি সংরক্ষণ ও শহীদ স্মৃতিসৌধ নির্মাণের জোর দাবি সময় টিভির প্রতিষ্ঠাবার্ষিকীতে ভোলায় আলোকিত মানুষের মিলন মেলা তজুমদ্দিনে চরফ্যাসনের কিশোরীর মরদেহ উদ্ধার ফকিরহাট উপজেলা পরিষদ নির্বাচনে ৩ পদে ১০ জনের মনোনয়ন দাখিল Planetary Health Movement: Your Engagement Is Important-Rezaul Karim Chowdhury

মোংলা পৌরসভায় ঈদে মিলাদুন্নবী (সা.) পালিত

সহকারী সম্পাদক
  • আপডেট সময় : রবিবার, ৯ অক্টোবর, ২০২২
  • ১৫২ বার পঠিত

মোঃ আবুরায়হান ইসলামঃ

মোংলা পোর্ট পৌরসভার আয়োজনে যথাযোগ্য মর্যাদায় ও ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) পালিত হয়েছে। রবিবার (৯ অক্টোবর) বাদ আছর পৌরসভার কনফারেন্স রুমে অনুষ্ঠিত মিলাদ, দোয়া মাহফিল ও আলোচনা সভায় সভাপতিত্ব করেন মোংলা পোর্ট পৌরসভার মেয়র ও মোংলা পৌর আ’লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ আঃ রহমান।

আলচনায় বক্তারা,ইসলামের তাৎপর্য তুলে ধরেন এবং ইসলাম ধর্ম মানে শান্তি ধর্ম। পৃথীবীতে আল্লাহ ও নবীজির অনুসরণ করতে হবে, তাহলেই পরকালে জান্নাতে প্রবেশ করা যাবে না।

বক্তারা আরো বলেন, পবিত্র মিলাদুন্নবী (সা.) মানেই সব মাখলুকাতের জন‍্য রহমত। এ রহমতের শ্রুত ধারায় অবিচল থাকাই হচ্ছে ইমান। নবীজি (সা.) এর প্রতি পূর্ণাঙ্গ মহব্বত মুমিনের জন‍্য ফরজ আর এটাই হলো ঈমান।

অনুষ্ঠানে অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন, মোংলা পোর্ট পৌরসভার স্বাস্থ্য সহকারী মাসুদ আলম, ৫নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ শরিফুল ইসলাম শরিফ, ৬নং ওয়ার্ড কাউন্সিলর জি এম আল আমিন, সংরক্ষিত মহিলা কাউন্সিলর জাহানারা হোসেন চানু, জোহরা বেগম, মোংলা পৌর স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র এর একান্ত সহকারী মোঃ ফাহিম হাসান অন্তর, পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ এরশাদ হোসেন রনি ও মোংলা পোর্ট পৌরসভার বিভিন্ন কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

আলোচনা শেষে দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন মোংলা থানা জামে মসজিদের পেশ ইমাম হাফেজ মাওলানা জাহিদুল ইসলম।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা