1. admin@upokulbarta.news : admin :
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:০৪ পূর্বাহ্ন
শিরোনাম :

মোংলা পৌরসভায় ঈদে মিলাদুন্নবী (সা.) পালিত

সহকারী সম্পাদক
  • আপডেট সময় : রবিবার, ৯ অক্টোবর, ২০২২
  • ১৩৫ বার পঠিত

মোঃ আবুরায়হান ইসলামঃ

মোংলা পোর্ট পৌরসভার আয়োজনে যথাযোগ্য মর্যাদায় ও ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) পালিত হয়েছে। রবিবার (৯ অক্টোবর) বাদ আছর পৌরসভার কনফারেন্স রুমে অনুষ্ঠিত মিলাদ, দোয়া মাহফিল ও আলোচনা সভায় সভাপতিত্ব করেন মোংলা পোর্ট পৌরসভার মেয়র ও মোংলা পৌর আ’লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ আঃ রহমান।

আলচনায় বক্তারা,ইসলামের তাৎপর্য তুলে ধরেন এবং ইসলাম ধর্ম মানে শান্তি ধর্ম। পৃথীবীতে আল্লাহ ও নবীজির অনুসরণ করতে হবে, তাহলেই পরকালে জান্নাতে প্রবেশ করা যাবে না।

বক্তারা আরো বলেন, পবিত্র মিলাদুন্নবী (সা.) মানেই সব মাখলুকাতের জন‍্য রহমত। এ রহমতের শ্রুত ধারায় অবিচল থাকাই হচ্ছে ইমান। নবীজি (সা.) এর প্রতি পূর্ণাঙ্গ মহব্বত মুমিনের জন‍্য ফরজ আর এটাই হলো ঈমান।

অনুষ্ঠানে অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন, মোংলা পোর্ট পৌরসভার স্বাস্থ্য সহকারী মাসুদ আলম, ৫নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ শরিফুল ইসলাম শরিফ, ৬নং ওয়ার্ড কাউন্সিলর জি এম আল আমিন, সংরক্ষিত মহিলা কাউন্সিলর জাহানারা হোসেন চানু, জোহরা বেগম, মোংলা পৌর স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র এর একান্ত সহকারী মোঃ ফাহিম হাসান অন্তর, পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ এরশাদ হোসেন রনি ও মোংলা পোর্ট পৌরসভার বিভিন্ন কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

আলোচনা শেষে দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন মোংলা থানা জামে মসজিদের পেশ ইমাম হাফেজ মাওলানা জাহিদুল ইসলম।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা