1. admin@upokulbarta.news : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :
ফকিরহাটের শান্তি ও সমৃদ্ধি কামনা করে স্বপন দাশের প্রচার শুরু চরফ্যাশনে ভিকটিমকে নির্যাতনের অভিযোগ উঠেছে ম্যাজিস্ট্রেট মোস্তাফিজুর রহমান এর বিরুদ্ধে আদালতের আদেশ মানতে গড়িমসি করছেন খুলনা বিভাগীয় পরিবার পরিকল্পনা পরিচালক রবিউল আলম বাইউস্টে নবীন শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত Sustainability with Profitability is Possible-Rezaul Karim Chowdhury লালমোহনে পূর্ব শত্রুতার জের ধরে মারপিট আহত ১ ২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন লালমোহনে ৪৮০ টাকা পাওয়ানাকে কেন্দ্র করে মারপিট আহত ৬ শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন

কেন্দ্রীয় ছাত্রদলের দেয়া প্রেস রিলিজের প্রতিবাদে তজুমদ্দিন উপজেলা ছাত্রলীগের সংবাদ সম্মেলন

নির্বাহী সম্পাদকঃ
  • আপডেট সময় : রবিবার, ৯ অক্টোবর, ২০২২
  • ১২১ বার পঠিত
তজুমদ্দিন (ভোলা) প্রতিনিধি।। 
ভোলার তজুমদ্দিনে জমি সংক্রন্ত বিরোধের জের ধরে পাল্টাপাল্টি হামলার ঘটনায় ছাত্রলীগের উপর দায় চাপিয়ে কেন্দ্রীয় ছাত্রদলের দেয়া প্রেস রিলিজের প্রতিবাদে উপজেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ সংবাদ সম্মেলন করেছে।
৯ অক্টোবর (রবিবার) দুপুর ১২টায় উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক সংগঠনের নেতা কর্মিদের নিয়ে তজুমদ্দিন প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলনের আয়োজন করে।
লিখিত বক্তব্যে সভাপতি সাইফুদ্দিন সবুজ দাবী করেন, উপজেলার শম্ভুপুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের আলী ফরাজী বাড়ির জনৈক খোরশেদ কাজীর সাথে তার চাচাতো ভাই আবদুর রবের  একটি সুপারি বাগানের মালীকানা নিয়ে বিরোধ চলছিলো। গত ০৭ অক্টোবর ২০২২ তারিখ সকাল সাড়ে আটটায় খোরশেদ কাজী গংরা বাগানে সুপারী পাড়তে গেলে এসময় একই বাড়ির আবদুর রব ও তার স্বজনরা বাধা দেয়। এ  ঘটনায় উভয় পক্ষের মধ্যে হামলা-পাল্টা হামলার ঘটনা ঘটে। এতে খোরশেদ কাজীর ছেলে ও ছাত্রদলের কর্মি কাজী হুমায়ুন আহত হয়ে তজুমদ্দিন হাসপাতালে এবং প্রতিপক্ষের আরেক ছাত্রদল কর্মি হোসেন লালমোহন হাসপাতালে চিকিৎসা নেয়। এঘটনায় দু-পক্ষের অন্তত ৮জন আহত হয়ে বিভিন্ন স্থানে চিকিৎসা নেয়। পরে ওই দিনই ছাত্রদলের কর্মি কাজী হুমায়ুনের বড়ভাই দন্ডবিধির (পেনাল কোড-১৮৬০) এর ১৪৩/৪৪৭/৩২৩/৩২৬/৩০৭/৩৭৯/৫০৬ ধারায় তজুমদ্দিন থানায় একটি মামলা দায়ের করেন। প্রতিপক্ষের ছাত্রদল কর্মি হোসেন কে গ্রেপ্তার করে পুলিশ কারাগারে পাঠিয়েছে।
কিন্তু গত ০৭ অক্টোবর ২০২২ ইং শুক্রবার কেন্দ্রিয় ছাত্রদলের দপ্তর সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলমের স্বাক্ষরিত “ছাত্রলীগের সন্ত্রাসী হামলার নিন্দা ও প্রতিবাদ” শিরোনামে একটি প্রেস বিজ্ঞপ্তি বিভিন্ন অনলাইন ও ফেসবুকে আপলোড করে। এর প্রেক্ষিতে উপজেলা ছাত্রলীগ প্রতিবাদ ও নিন্দা জানিয়ে সংবাদ সম্মেলন করে।
এসময় লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা ছাত্রলীগের সভাপতি সাইফুদ্দিন সবুজ আরো জানান, এধরনের পারিবারিক একটি বিষয়কে রাজনৈতিক ফায়দা হাসিলের জন্য উপমহাদেশের প্রাচীনতম একটি প্রগতিশীল ছাত্র সংগঠনের উপর দায় চাপিয়ে ছাত্রদল নিজেদের জনবিচ্ছিন্ন হয়ে তারা আজ প্রেস রিলিজ নির্ভর সংগঠনে পরিনত করেছে। ছাত্রদলের কেন্দ্রিয় কমিটির এমন মিথ্যা ও ভিত্তিহীন প্রেস রিলিজ দেয়ায় তজুমদ্দিন উপজেলা ছাত্রলীগ নিন্দা ও প্রতিবাদ জানায়। এ সময় সাথে আরো উপস্থিত ছিলেন, সাধারণ সম্পাদক অপু চৌধুরীসহ সংগঠনের  বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা