1. admin@upokulbarta.news : admin :
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম :

রায়পুরে দীর্ঘদিনের জলাবদ্ধতা দুর হল ইউএনও’র হস্তক্ষেপে

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : শনিবার, ৮ অক্টোবর, ২০২২
  • ১০১ বার পঠিত

রায়পুর, লক্ষ্মীপুর প্রতিনিধিঃ

লক্ষ্মীপুর জেলার রায়পুর ৫ নং চরপাতা ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের কিছু দূস্কৃতিকারীদের বাঁধ দেয়ার কারনে এলাকাবাসী জলাবদ্ধতায় ভুগছিলেন। বিষয়টি নিয়ে এলাকার জনপ্রতিনিধিগন অনেক দেনদরবার করেও সুরাহা করতে পারেনি। বিষয়টি রায়পুর উপজেলা নির্বাহী কর্মকর্তার নজরে আসলে তিনি আজ শুক্রবার ছুটির দিন সত্বেও সশরীরে উপস্থিত থেকে এলাকার জনপ্রতিনিধি ও গন্যমান্যদের সাথে নিয়ে জনস্বার্থে বাঁধটি কেটে দিয়ে জলাবদ্ধতা দুর করে দেন।

উক্ত জনহিতকর কাজে উপস্থিত ছিলেন, ৫ নং চরপাতা ইউনিয়নের চেয়ারম্যান মামুনুর রশীদ, ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য ফিরোজ আলম মিষ্টার মেম্বার, ইউনিয়ন আওয়ামীলীগের সংগঠনিক সম্পাদক মাস্টার মাহবুবুল আলম, যুবলীগ নেতা নান্টু শেখ, কাউচার আলম মিসুসহ গন্যমান্য ব্যাক্তিবর্গ। এ ব্যাপারে চেয়ারম্যান মামুনুর রশীদ বলেন, অসচেতন ৫/৬ জন ব্যক্তির কারণে দীর্ঘদিন এলাকাটি জলাবদ্ধ ছিলো।

ইউএনওর হস্তক্ষেপে আজ জলাবদ্ধতার দুর হলো। জলাবদ্ধতা মুক্ত হলো স্বনামধন্য চরপাতা ইসহাকিয়া মৈত্রী উচ্চ বিদ্যালয়, প্রাথমিক বিদ্যালয়, ফসলি জমি এবং জনগনের চলাচলের রাস্তা ও ৩০০০ বাসিন্দা। আমি ৫ নং চরপাতা ইউনিয়ন বাসীর পক্ষ থেকে মান্যবর উপজেলা নির্বাহী কর্মকর্তা বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট অঞ্জন দাস মহোদয়কে কৃতজ্ঞতা, ভালোবাসা ও শ্রদ্ধা জ্ঞাপন করি।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা