1. admin@upokulbarta.news : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :
ফকিরহাটের শান্তি ও সমৃদ্ধি কামনা করে স্বপন দাশের প্রচার শুরু চরফ্যাশনে ভিকটিমকে নির্যাতনের অভিযোগ উঠেছে ম্যাজিস্ট্রেট মোস্তাফিজুর রহমান এর বিরুদ্ধে আদালতের আদেশ মানতে গড়িমসি করছেন খুলনা বিভাগীয় পরিবার পরিকল্পনা পরিচালক রবিউল আলম বাইউস্টে নবীন শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত Sustainability with Profitability is Possible-Rezaul Karim Chowdhury লালমোহনে পূর্ব শত্রুতার জের ধরে মারপিট আহত ১ ২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন লালমোহনে ৪৮০ টাকা পাওয়ানাকে কেন্দ্র করে মারপিট আহত ৬ শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন

মানববন্ধন করে হয়রানি ও মানহানি করার প্রতিবাদে ভোলায় সংবাদ সম্মেলন

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : মঙ্গলবার, ৪ অক্টোবর, ২০২২
  • ১০২ বার পঠিত

স্টাফ রিপোর্টার।।

মানববন্ধন করে হয়রানি ও মানহানি করার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন সদর উপজেলার ভেদুরিয়া ইউনিয়নের ২ নং ওয়ার্ডস্থ পশ্চিম চরকালী গ্রামের বাসিন্দা মোঃ বাদশা মিয়া (বাউলী) । বরিবার (৩ অক্টোবর) দুপুরর স্থানীয় একটি পত্রিকা অফিসে এই সাংবাদ সম্মেলন করেন তিনি।

সংবাদ সম্মেলনে মোঃ বাদশা মিয়া লিখিত বক্তব্যে বলেন, তার ক্রয়কৃত জমি জোর করে দখল করতে তার চাচাতো ভাই খলিল বাউলি, রুবেল বাউলি, বশার বাউলি, মিলন বাউলি, মাহাবুব বাউলি, সোহাগ বাউলিরা তাকে শীর্ষ সন্ত্রাস,চাঁদাবাজ, মাদক কারবারি, অবৈধ অস্ত্রদারী, নারী নির্যাতনকারী ও ভূমিদস্যুসহ ইত্যাদি আখ্যা দিয়ে আমার নামে ভিত্তিহীন মানববন্ধন ও মিথ্যা মামলা দায়ে করে আমাকে প্রতিনিয়ত হয়রানি করছে। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

তিনি আরো বলেন, আমার বিগত ২০১৪ সালে কাঞ্চন বাউলীর কাছ থেকে ৩২ শতাংশ জমি ক্রয় করি। এসএ খতিয়ানের মালিক আমরা ও বিএস খতিয়ানে মালিকও আমরা। আমরা প্রশাসনের কাছে এর সুষ্ঠু তদন্ত চাই। যদি এই তদন্তে আমি অপরাধী হই তাহলে আমার বিরুদ্ধে আইন অনুযায়ী যে ব্যবস্থা গ্রহণ করবে আমি তা মাথা পেতে নিবো। আর যদি আমার বিরুদ্ধে মিথ্যা বানোয়াট ভিত্তিহীন উদ্দেশ্য প্রণোদিত এ সকল কাজ করে থাকে তাহলে তাদের বিরুদ্ধে আইনানুক ব্যবস্থা গ্রহণের জন্য প্রশাসনের কাছে জোর দাবি জানাচ্ছি।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা