1. admin@upokulbarta.news : admin :
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৩:৪১ অপরাহ্ন
শিরোনাম :
আদালত ঢোল পিটিয়ে জমি বুঝিয়ে দিলেও চলছে হামলা ও লুটপাট সাধারণ শিক্ষার্থী ও দলের কল্যাণে কাজ করতে চান ছাত্রনেতা বাচ্চু বিএনপির গণসমাবেশ উপলক্ষে মোহনপুরে লিফলেট বিতরণ ও প্রস্তুতি সভা ডুবে যাওয়া লাইটার মালিকের বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছে বন্দর কর্তৃপক্ষ! পটুয়াখালীর ২০ শিশু সাংবাদিক পেলো সনদপত্র জলবায়ু পরিবর্তনের প্রভাবে উপকুলীয় অঞ্চলের দরিদ্র মানুষের নিরাপদ খাবার পানি ও স্যানিটেশনের দূরবস্থা পটুয়াখালীর নতুন ডিসি জয়পুরহাটের ডিসি শরীফুল ইসলাম ভোলার দৌলতখানে পুলিশের ধাওয়া খেয়ে যুবক নিখোঁজ; দুই কনস্টেবল বরখাস্ত ভোলায় ঢাকঢোল বাজিয়ে ব্রাজিল সমর্থকদের শোভাযাত্রা বিদেশী জাহাজের চোরাই মাল উদ্ধার করলো কোষ্টগার্ড

শেখ হাসিনার কল্যাণে তলাবিহীন ঝুড়ির দেশ থেকে আজকে সম্ভাবনাময় বাংলাদেশ হয়েছে: স্বরাষ্ট্রমন্ত্রী

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : শুক্রবার, ৩০ সেপ্টেম্বর, ২০২২
  • ৭৫ বার পঠিত

পারভীন আক্তার, লালমোহন :
স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, যতদিন শেখ হাসিনা প্রধানমন্ত্রী থাকবেন ততদিন বাংলাদেশ এগিয়ে যাবে এবং আলোকিত হবে। শেখ হাসিনার কল্যাণে তলাবিহীন ঝুড়ির দেশ থেকে আজকে সম্ভাবনাময় বাংলাদেশ হয়েছে। প্রধানমন্ত্রীর জন্যই দেশজুড়ে শান্তির সুবাতাস বইছে।
শুক্রবার বিকালে ভোলার লালমোহনে উপজেলা ক্রিড়া সংস্থার আয়োজনে সজীব ওয়াজেদ জয় ডিজিটাল পার্ক মাঠে শেখ হাসিনা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
স্বরাষ্ট্রমন্ত্রী আরও বলেন, এ দেশ অসম্প্রদায়িক চেতনার বাংলাদেশ। বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল এদেশের হিন্দু, বৌদ্ধ, খৃষ্টান ও মুসলিম সবাই মিলে দেশ গড়ার। যুদ্ধে সবার রক্তে রঞ্জিত এই দেশ।
এসময় উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য (এমপি) নূরুন্নবী চৌধুরী শাওন। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের স্বার্থে একজন অনন্য রাষ্ট্র প্রধান। তিনি রাষ্ট্র পরিচালনায় আছেন বলেই দেশের মানুষ নিরাপদে রয়েছে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পল্লব কুমার হাজরার সভাপতিত্বে ও উপজেলা ক্রিড়া সংস্থার সাধারণ সম্পাদক আহাদুল ইসলাম সুজনের সঞ্চালনায় এসময় আরও উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রাণালয়ের সচিব মেজবাহ উদ্দিন, বরিশাল রেঞ্জ ডিআইজি এসএম আক্তারুজ্জামান, জেলা প্রশাসক তোফিক ই-লাহী চৌধুরী, জেলা পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম, উপজেলা পরিষদ চেয়ারম্যান গিয়াসউদ্দিন আহমেদ, ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার প্রমূখ। খেলায় ৩-২ গোলে কালমা ইউনিয়ন একাদশককে হারিয়ে ধলীগৌরনগর ইউনিয়ন একাদশ জয় লাভ করে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা