1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম :
আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু ৩য় ধাপের উপজেলা নির্বাচন ঘিরে সরগরম তজুমদ্দিনের ভোটের মাঠ পুলিশের পক্ষ থেকে বোরহানউদ্দিনে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ বোরহানউদ্দিনে স্বাভাবিক প্রসব সেবা জোরদারকরণ বিষয়ক অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আর, এম. ও ডা: আশরাফুল আমিনের ব্যবহারে অতিষ্ঠ রুগী ও স্বজন ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি সাতক্ষীরায় সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে উদ্বুদ্ধকরণ কর্মশলা

ভোলা জেলা যুবলীগ ও অন্যান্য আওয়ামী সহযোগী সংগঠনের আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত

উপকূল বার্তা ডেস্কঃ
  • আপডেট সময় : বুধবার, ২৮ সেপ্টেম্বর, ২০২২
  • ২১৫ বার পঠিত

আশিকুর রহমান শান্ত

ভোলা জেলা আওয়ামী যুবলীগ ও আওয়ামী লীগের অন্যান্য সহযোগী সংগঠনের আয়োজনে পৃথিবীর অন্যতম সফল রাষ্ট্রনায়ক, জননেত্রী মুজিব কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার শুভ জন্মদিন পালিত হয়েছে।

বুধবার (২৮ সেপ্টেম্বর) বিকাল ৪ টায় ভোলা জেলা আওয়ামী যুবলীগের অফিস থেকে একটি বর্ণাঢ্য আনন্দ র‍্যালী বের হয়, র‍্যালীটি ভোলা সদরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে আবার জেলা যুবলীগ অফিসের সামনে এসে শেষ হয়।

আনন্দ র‍্যালীতে উপস্থিত ছিলেন ভোলা জেলা আওয়ামী যুবলীগের সভাপতি পদ প্রত্যাশী মোস্তাক আহমেদ শাহিন, আওয়ামী যুবলীগের নেতা আমিনুল ইসলাম সংগ্রাম, মাইনুর রহমান তুহিন মোল্লা, রাজিব হাসান লিপু, এ জেড এম মনির, ওমর খৈয়াম মামুন, হাবিবুর রহমান হাবু চেয়ারম্যান, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ভোলা জেলার সহ-সভাপতি সাখাওয়াত হোসেন রনি, সহ-সভাপতি আমিনুল ইসলাম কচি, জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন নয়ন, আওয়ামী শ্রমিক লীগের ভোলা জেলা সভাপতি সিরাজুল ইসলাম, এছাড়াও র‍্যালীতে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের অন্যতম সহযোগী সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ ভোলা জেলা শাখার সহ-সভাপতি আজিজ মেহেরাব মোল্লা, সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান শান্তসহ আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের হাজারো নেতাকর্মী উপস্থিত ছিলেন ।

উক্ত র‍্যালী শেষ করে ভোলা জেলা আওয়ামী যুবলীগের কার্যালয়ে জেলা যুবলীগের পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনের কেক কাটা হয়। এছাড়াও ভোলা জেলা স্বেচ্ছাসেবক লীগ, ভোলা জেলা শ্রমিক লীগ, ভোলা জেলা ছাত্রলীগের পক্ষ থেকে আলাদা আলাদা কেক কাটা হয়।

উল্লেখ্য, ১৯৪৭ সালের ২৮ সেপ্টেম্বর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বেগম ফজিলাতুন্নেসা মুজিবের প্রথম সন্তান শেখ হাসিনা গোপালগঞ্জের টুঙ্গীপাড়ায় জন্মগ্রহন করেন

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা