1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:১৭ অপরাহ্ন
শিরোনাম :
Sustainability with Profitability is Possible-Rezaul Karim Chowdhury ২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন লালমোহনে ৪৮০ টাকা পাওয়ানাকে কেন্দ্র করে মারপিট আহত ৬ শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন ফকিরহাটে প্রান্তিক খামারিদের প্রদর্শনী দেখে অভিভূত সবাই নিজের বিবেক দ্বারা পরিচালিত হয়ে উপজেলা নির্বাচনে জনপ্রতিনিধি নির্বাচিত করবেন-রামপালে কেসিসি মেয়র উম্মুক্ত হোন,উদার হোন এবং অন্যদের নেতৃত্বের জন্য স্থান তৈরি করুন-রেজাউল করিম চৌধুরী লালমোহনে চাচা শ্বশুরকে হত্যার হুমকি দিলেন ভাতিজী জামাতা গালকাটা ফরিদ বোরহানউদ্দিনে পুকুরে ডুবে শিশুর মৃত্যু

শেখ হাসিনা বাঁচলে বাংলাদেশ বাঁচবে, উন্নয়ন অব্যাহত থাকবে-এমপি শাওন

নির্বাহী সম্পাদকঃ
  • আপডেট সময় : বুধবার, ২৮ সেপ্টেম্বর, ২০২২
  • ১৪৮ বার পঠিত
রফিক সাদী,।। 
ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন বলেছেন,জাতির পিতা আমাদের শ্রেষ্ঠ অর্জন স্বাধীনতা এনে দিয়েছেন। জাতির পিতা শেখ মুজিব ছিলেন শোষিত মানুষের পক্ষে। জাতীয় ও আন্তর্জাতিক চক্র মিলে বঙ্গবন্ধুেকে হত্যা করা হয়েছে। ইন্ডেমিনিটি অধ্যাদেশ জারি করে তারা হত্যার রাজনীতিকে উৎসাহিত করেছিল। জাতির পিতার কন্যা শেখ হাসিনা বাংলাদেশের হাল ধরেছে। শেখ হাসিনা বেঁচে থাকলে বাংলাদেশ বাঁচবে, উন্নয়ন অব্যাহত থাকবে। মৃত্যুঞ্জয়ী নেতা শেখ হাসিনা। যাকে শতেরো বার হত্যা করতে চেষ্টা করা হয়েছিল।
বুধবার ২৮ সেপ্টেম্বর সকালে তজুমদ্দিনে প্রধানমন্ত্রী শেখহাসিনার ৭৬ তম জন্মদিনের অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি শাওন এসব কথা বলেন।
বেলা ১১টায় উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ের সামনে থেকে উপজেলা আওয়ামী লীগ, যু্বলীগ, কৃষকলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবকলীগ আলাদা আলাদা ভাবে বর্ণাঢ্য শোভাযাত্রা বের করে। শোভাযাত্রাটি উপজেলা সদর প্রদক্ষিণ করে উপজেলা অডিটোরিয়ামের সামনে গিয়ে শেষ হয়। পরে সেখানে কেক কেটে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন করা হয়।
 উপজেলা আ’লীগ সভাপতি ফকরুল আলম জাহাঙ্গীর এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফজলুল হক দেওয়ান এর সঞ্চালনায় আরো বক্তৃতা করেন তজুমদ্দিন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোশারেফ হোসেন দুলাল, ভাইস চেয়ারম্যান মহিউদ্দিন পোদ্দার, কোহিনুর বেগম শিলা, উপজেলা আ’লীগ যুগ্ম সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন সুমন, সাংগঠনিক সম্পাদক শহীদুল্লাহ কিরণ, উপজেলা যুবলীগ সভাপতি মেহেদী হাসান মিশু, সাবেক উপজেলা ছাত্রলীগ আহ্বায়ক মোঃ রাসেল, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি ঈসতিয়াক হাসান, সাধারণ সম্পাদক মিজান পোদ্দার, কৃষকলীগ সভাপতি সিরাজুল ইসলাম, সাধারণ সম্পাদক মিরাজ উদ্দিন পারভেজ, শ্রমিকলীগ সভাপতি টুটুল তালুকদার, মৎস্যজীবী লীগ সভাপতি সিরাজ মেম্বার, ছাত্রলীগ সভাপতি সাইফুদ্দিন সবুজ, সাধারণ সম্পাদক অপু চোধুরী সহ অন্যান্য নেতৃবৃন্দ।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা