1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম :
২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন লালমোহনে ৪৮০ টাকা পাওয়ানাকে কেন্দ্র করে মারপিট আহত ৬ শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন ফকিরহাটে প্রান্তিক খামারিদের প্রদর্শনী দেখে অভিভূত সবাই নিজের বিবেক দ্বারা পরিচালিত হয়ে উপজেলা নির্বাচনে জনপ্রতিনিধি নির্বাচিত করবেন-রামপালে কেসিসি মেয়র উম্মুক্ত হোন,উদার হোন এবং অন্যদের নেতৃত্বের জন্য স্থান তৈরি করুন-রেজাউল করিম চৌধুরী লালমোহনে চাচা শ্বশুরকে হত্যার হুমকি দিলেন ভাতিজী জামাতা গালকাটা ফরিদ বোরহানউদ্দিনে পুকুরে ডুবে শিশুর মৃত্যু ফকিরহাটে বিষ পানে এসএসসি শিক্ষার্থীর আত্মহত্যা

আড়াইহাজারে অন্যের জায়গায় মালিকানা দাবি করে রাতের আঁধারে চেয়ারম্যানের নাম সম্বলিত সাইনবোর্ড স্থাপন

সহকারী সম্পাদক
  • আপডেট সময় : সোমবার, ২৬ সেপ্টেম্বর, ২০২২
  • ৩৮৯ বার পঠিত
নারায়ণগ্জ প্রতিনিধ:
নারায়ণগঞ্জের আড়াইহাজারে অন্যের জায়গা দখল করতে শামসুল আলম শামসু চেয়ারম্যানের নাম দিয়ে একটি সাইনবোর্ড লাগিয়ে দেওয়া হয়েছে। জানা যায় উচিৎপুরা ইউনিয়নের আজগর আলী  নামে এক ব্যক্তির সীমানা দেয়াল করা ১০ শতাংশ জমিতে সোনারগাঁও উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের চেয়ারম্যান সামসুল আলম শামসু চেয়ারম্যানের নাম দিয়ে ওই সাইনবোর্ড লাগানো হয়েছে। জায়গার আসল মালিক আজগর আলী  জানান আমি পৈতৃক সূত্রে গুরুবদী মৌজার আর,এস ১২৯ নং দাগে ১0 শতাংশ নাল জমি দীর্ঘদিন যাবত ভোগদখল করে আসছি।
ওই  পুরো জায়গাটি ওয়াল করে আমি সেখানে ফলের এবং কাঠের চারা রোপণ করেছি। এ জায়গায় গত ২০ সেপ্টেম্বর রাতে কে বা  কাহারা বায়না সুত্রে মালিক সামসুল আলম সামসু চেয়ারম্যানের নাম সম্বলিত একটি সাইনবোর্ড লাগিয়ে দিয়েছে।এ ব্যাপারে চেয়ারম্যান সামসুল আলম সামসু জানান আমি ওই জায়গার প্রকৃত মালিক বিশ্ব নাথের কাছে থেকে বায়না দিয়ে সাইনবোর্ড লাগিয়েছি। তবে কাগজপত্রে যদি আমি জায়গা না পাই তাহলে ১ সেকেন্ডে জায়গা ছেড়ে দিব। আমি অন্যের হক নষ্ট করব না।এ ব্যাপারে জায়গার মালিক আজগর আলী বাঁদী হয়ে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।
আড়াইহাজার থানার ওসি আজিজুল হক হাওলাদার জানান অভিযোগের ভিত্তিতে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা