1. admin@upokulbarta.news : admin :
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৫:১১ অপরাহ্ন
শিরোনাম :
শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে বর্ণাঢ্য আয়োজনে বর্ষবরণ উৎসব উদযাপন তন্বীর প্রেমে পড়ে ঢাকার সুবর্ণা মোংলায় কুমিল্লার মহেশপুর শাহী ঈদগাহে নামাজ অনুষ্ঠিত বোরহানউদ্দিনের তিন গ্রামে ঈদুল ফিতর অনুষ্ঠিত বিধবা নারীকে ঘর করে দিলেন সমাজসেবক রাজিব হায়দার নারায়ণগঞ্জ মহানগরী জামায়াতের উদ্যােগে সুবিধা বঞ্চিতদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ মনপুরায় নবনির্বাচিত ইউপি সদস্যদের শপথ গ্রহণ দিনের বেলায় রাত নেমে এলো মনপুরায়, আকষ্মিক ঝড় ও শিলাবৃষ্টিতে লন্ডভন্ড বাড়িঘর-গাছপালা, আহত ৮ ভোলায় ঈদুল ফিতর উপলক্ষে জেলা পুলিশের ফ্রি বাস সার্ভিসের শুভ উদ্বোধন ভোলাবাসীকে পবিত্র ঈদ উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন মজনু মোল্লা

আড়াইহাজারে অন্যের জায়গায় মালিকানা দাবি করে রাতের আঁধারে চেয়ারম্যানের নাম সম্বলিত সাইনবোর্ড স্থাপন

সহকারী সম্পাদক
  • আপডেট সময় : সোমবার, ২৬ সেপ্টেম্বর, ২০২২
  • ৩৮৮ বার পঠিত
নারায়ণগ্জ প্রতিনিধ:
নারায়ণগঞ্জের আড়াইহাজারে অন্যের জায়গা দখল করতে শামসুল আলম শামসু চেয়ারম্যানের নাম দিয়ে একটি সাইনবোর্ড লাগিয়ে দেওয়া হয়েছে। জানা যায় উচিৎপুরা ইউনিয়নের আজগর আলী  নামে এক ব্যক্তির সীমানা দেয়াল করা ১০ শতাংশ জমিতে সোনারগাঁও উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের চেয়ারম্যান সামসুল আলম শামসু চেয়ারম্যানের নাম দিয়ে ওই সাইনবোর্ড লাগানো হয়েছে। জায়গার আসল মালিক আজগর আলী  জানান আমি পৈতৃক সূত্রে গুরুবদী মৌজার আর,এস ১২৯ নং দাগে ১0 শতাংশ নাল জমি দীর্ঘদিন যাবত ভোগদখল করে আসছি।
ওই  পুরো জায়গাটি ওয়াল করে আমি সেখানে ফলের এবং কাঠের চারা রোপণ করেছি। এ জায়গায় গত ২০ সেপ্টেম্বর রাতে কে বা  কাহারা বায়না সুত্রে মালিক সামসুল আলম সামসু চেয়ারম্যানের নাম সম্বলিত একটি সাইনবোর্ড লাগিয়ে দিয়েছে।এ ব্যাপারে চেয়ারম্যান সামসুল আলম সামসু জানান আমি ওই জায়গার প্রকৃত মালিক বিশ্ব নাথের কাছে থেকে বায়না দিয়ে সাইনবোর্ড লাগিয়েছি। তবে কাগজপত্রে যদি আমি জায়গা না পাই তাহলে ১ সেকেন্ডে জায়গা ছেড়ে দিব। আমি অন্যের হক নষ্ট করব না।এ ব্যাপারে জায়গার মালিক আজগর আলী বাঁদী হয়ে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।
আড়াইহাজার থানার ওসি আজিজুল হক হাওলাদার জানান অভিযোগের ভিত্তিতে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা