1. admin@upokulbarta.news : admin :
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :
পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে পথসভা নিয়ে ব্যস্ত সময় পার করছেন চেয়ারম্যান প্রার্থী দুলাল পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হয়ে গরীব-দুখী মানুষের সুবিধা নিশ্চিত করার প্রতিশ্রুতি মোশারফ হোসেনের ভোলায় কিশোর গ্যাংয়ের হাতে হত্যার ঘটনা ভিন্ন খাতে প্রবাহিত করার চেষ্টা মোংলায় তলা ফেটে দুর্ঘটনার কবলে কয়লা বোঝাই লাইটার লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হলে ইভটিজিং বন্ধের ঘোষনা চেয়ারম্যান প্রার্থী শাজাহান বেপারীর ফকিরহাটে তপন স্মৃতি ফুটবল টুর্নামেন্টে বিসমিল্লাহ ফিড মিলস লিমিটেড চ্যম্পিয়ন ফকিরহাটে চব্বিশ কেজি গাঁজা ও ৩৬০ পিস ইয়াবাসহ চার মাদক কারবারি গ্রেপ্তার স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় নেতা কাজী মোখতারের সুস্থতার জন্য দোয়া চেয়েছেন রবিন চৌধুরী ভোলার আলোচিত মাদক কারবারি বিয়ারসহ আটক ডর্‌প ও ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ওয়াশ এবং জলবায়ু পরিবর্তন সংক্রান্ত সেমিনার অনুষ্ঠিত

মোংলা বন্দরে বাল্কহেড ডুবির ঘটনায় নিখোজ দুই জনের লাশ উদ্ধার ।

বাগেরহাট জেলা প্রতিনিধিঃ
  • আপডেট সময় : বুধবার, ১৭ নভেম্বর, ২০২১
  • ১৪০ বার পঠিত

মোংলা বন্দরের পশুর নদের হারবাড়িয়া এলাকায় একটি বানিজ্যিক জাহাজের ধাক্কায় ডুবে যাওয়া বাল্কহেড এর নিখেঁাজ দুই কর্মচারীর মৃতদেহ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার(১৬ নভেম্বার) সন্ধ্যা সাড়ে পাচটায় ডুবেযাওয়া বাল্কহেডের মধ্যে থেকে সুকালী মহি উদ্দিন ও গ্রীজার নুর ইসলামের মৃতদেহ উদ্ধার করা হয়। বাল্কহেড মালিক কতৃক নিয়োজিত স্যালভেজ প্রতিষ্ঠানের মালিক আবুল কালাম এতথ্য নিশ্চিত করেন।

বাল্কহেডটির সাটার মালিক মোঃ মানিক জানান, সুকানী মহি উদ্দিন এর ছেলে বাল্কহেড কর্মচারী রবিউল এখনো নিখোজ রয়েছে। এর আগে সোমবার(১৫ নভেম্বর) বন্দরের পশুর চ্যানেলের হারবাড়িয়া ৯ নাম্বারে অবস্থানরত বিদেশী জাহাজ এমভি এলিণা বি -১ থেকে কয়লা বোঝাই করে ঢাকার মিরপুরের উদ্যেশ্যে ছেড়ে যায় ফারদিন-১ নামক বাল্কহেডটি। বিপরীত দিক থেকে বন্দর ত্যাগ করর সময় বিদেশী বানিজ্যিক জাহাজ এমভি হ্যান্ডপার্ক এর সাথে ধাক্কালেগে ফারদিন বাল্কহেটি ডুবে যায়।

এসময় বাল্কহেডে থাকা ৫ কর্মচারী ছিড়কে নদীতে পড়ে যায়। এসময় সাতরিয়ে কুলে উঠতে সক্ষম হয় বাল্কহেড কর্মচারী রিয়াজ ও রায়হান। নিখোজ থাকে সুকানী গ্রীজার ও এক কর্মচারী।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা