1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শনিবার, ২০ জুলাই ২০২৪, ০১:৪৩ অপরাহ্ন

দ্বীপজেলা ভোলায় বৃদ্ধা নিবাসে স্বপ্নীলের ২য় বর্ষপূর্তি উদযাপন

সহকারী প্রকাশক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর, ২০২২
  • ১৬৪ বার পঠিত

উপজেলা প্রতিনিধি, ভোলা।

: ভোলার স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন ‘স্বপ্নীল’ এর দ্বিতীয় বর্ষপূর্তি উদযাপিত হয়েছে।

গতকাল (২০ সেপ্টেম্বর) শহরের একটি বৃদ্ধ নিবাসে সংগঠনের সদস্যদের অংশগ্রহণে কেক কাটা হয়। পরে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

সভায় সভাপতিত্ব করেন সংগঠনটির সাধারণ সম্পাদক এস. এ. তানিয়া তিন্নি। নির্বাহী পরিচালক সাজেদুল ইসলাম রাব্বির পরিচালনায় আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভোলা বৃদ্ধ নিবাস ম্যানেজার মো. সেলিম হোসেন।

এ সময় শুভেচ্ছা বক্তব্য রাখেন, সংগঠনটির নির্বাহী পরিচালক সাজেদুল ইসলাম রাব্বি।

শুভেচ্ছা বক্তব্যে সাজেদুল ইসলাম রাব্বি বলেন, স্বপ্নীল একটি সামাজিক সেবামূলক সংগঠন। ২০২০ সালের ২০ সেপ্টেম্বর সংগঠনটির পথচলা শুরু। দেশের করোনা মহামারী পরিস্থিতিতে স্বপ্নীল দাঁড়িয়েছে অসহায় দুস্ত মানুষদের পাশে। কাজ করে গেছে অসহায় দুস্ত মানুষদের নিয়ে।

সিলেটের ভয়াবহ পরিস্থিতির কথা উল্লেখ করে তিনি আরো বলেন, সিলেটের ভয়াবহ পরিস্থিতিতে স্বপ্নীল সিলেটের বন্যাবাসীদের পাশে দাঁড়িয়েছে। আমরা আশা করছি স্বপ্নীল সামনের দিনগুলোতে আরো সমাজসেবামূলক কাজ করে এগিয়ে যাবে।

আলোচনা সভা শেষে সংগঠনের সকল সদস্য বৃদ্ধ নিবাসে থাকা বৃদ্ধদেরকে নিয়ে মধ্যাহ্ন ভোজন করেন।

সভায় আরো উপস্থিত ছিলেন, সংগঠনটির সাধারণ সম্পাদক এস. এ. তানিয়া তিন্নি, সমন্বয়ক সোহানুল ইসলাম সোহেল, দপ্তর সম্পাদক রাহাত হোসেন, সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক এস. এম. শাহীন আলম, কার্য-নির্বাহী সদস্য সুয়াইবা তালুকদার, মো. রিয়াজ, আতিকুল ইসলামসহ অন্যান্য সদস্যরা।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা