1. admin@upokulbarta.news : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
ফকিরহাটের শান্তি ও সমৃদ্ধি কামনা করে স্বপন দাশের প্রচার শুরু চরফ্যাশনে ভিকটিমকে নির্যাতনের অভিযোগ উঠেছে ম্যাজিস্ট্রেট মোস্তাফিজুর রহমান এর বিরুদ্ধে আদালতের আদেশ মানতে গড়িমসি করছেন খুলনা বিভাগীয় পরিবার পরিকল্পনা পরিচালক রবিউল আলম বাইউস্টে নবীন শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত Sustainability with Profitability is Possible-Rezaul Karim Chowdhury ২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন লালমোহনে ৪৮০ টাকা পাওয়ানাকে কেন্দ্র করে মারপিট আহত ৬ শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন ফকিরহাটে প্রান্তিক খামারিদের প্রদর্শনী দেখে অভিভূত সবাই

কেরানীগঞ্জে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

সহকারী সম্পাদক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর, ২০২২
  • ১০৯ বার পঠিত

সোলায়মান সুমন, নিজস্ব প্রতিনিধি:
ঢাকার কেরানীগঞ্জের ইকুরিয়া হাইওয়ে রাস্তায় একটি বালুর ট্রাক মোটরসাইকেলকে ধাক্কা দিলে মোটরসাইকেল আরোহী মোঃ নাঈম ইসলাম(১৯) নামের এক যুবক নিহত হয়েছে।

বৃহস্পতিবার ভোরের দিকে এই দুর্ঘটনাটি ঘটে।গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহত নাঈম নোয়াখালী জেলার করিমগঞ্জ থানার মোঃ হোসেন মিয়ার ছেলে।
নিহতের মামা ইয়াসিন জানান,আমার ভাগিনা গ্রামের বাড়ি থেকে মোটরসাইকেল যোগে ঢাকায় বন্ধু বান্ধবের সঙ্গে একটি অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্য আসছিল। আসার পথে কেরানীগঞ্জের ইকুরিয়া হাইওয়ে রাস্তায় একটি বালু ভর্তি ট্রাক মোটরসাইকেল ধাক্কা দিলে তিনি গুরুতর আহত হন।পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
দক্ষিণ কেরানীগঞ্জ থানার ওসি শাহ জামান বলেন, ভোরে ইকুরিয়া হাইওয়ে রাস্তায় একটি বালুর ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে।+

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা