1. admin@upokulbarta.news : admin :
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৮:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম :
পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন চেয়ারম্যান নির্বাচিত হলে ইভটিজিং বন্ধ করবেন সালেম হাওলাদার ভোলায় সাংবাদিক মহিউদ্দিনের উপর হামলায় গণমাধ্যমে নিন্দা-প্রতিবাদের ঝড় যৌতুকের দাবিতে পুত্রবধূকে মারধরের অভিযোগ শশুর শাশুড়ির বিরুদ্ধে মাছ শিকারে ২ মাসের নিষেধাজ্ঞা শুরু মেঘনা ও তেঁতুলিয়া নদীতে গুরু -আঃ সামাদ ভোলার লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন শিক্ষার মানোন্নয়ন করতে চান চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ সেলিম নারীর গুণ – আঃ সামাদ দৌলতখানে যুব রেড ক্রিসেন্টে দলনেতা মাশরাফি উপ-নেতা ইমতিয়াজ ও রহিমা মোংলায় ৫ শতাধিক চক্ষু রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

কেরানীগঞ্জে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

সহকারী সম্পাদক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর, ২০২২
  • ১০৪ বার পঠিত

সোলায়মান সুমন, নিজস্ব প্রতিনিধি:
ঢাকার কেরানীগঞ্জের ইকুরিয়া হাইওয়ে রাস্তায় একটি বালুর ট্রাক মোটরসাইকেলকে ধাক্কা দিলে মোটরসাইকেল আরোহী মোঃ নাঈম ইসলাম(১৯) নামের এক যুবক নিহত হয়েছে।

বৃহস্পতিবার ভোরের দিকে এই দুর্ঘটনাটি ঘটে।গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহত নাঈম নোয়াখালী জেলার করিমগঞ্জ থানার মোঃ হোসেন মিয়ার ছেলে।
নিহতের মামা ইয়াসিন জানান,আমার ভাগিনা গ্রামের বাড়ি থেকে মোটরসাইকেল যোগে ঢাকায় বন্ধু বান্ধবের সঙ্গে একটি অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্য আসছিল। আসার পথে কেরানীগঞ্জের ইকুরিয়া হাইওয়ে রাস্তায় একটি বালু ভর্তি ট্রাক মোটরসাইকেল ধাক্কা দিলে তিনি গুরুতর আহত হন।পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
দক্ষিণ কেরানীগঞ্জ থানার ওসি শাহ জামান বলেন, ভোরে ইকুরিয়া হাইওয়ে রাস্তায় একটি বালুর ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে।+

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা