1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
রবিবার, ২১ জুলাই ২০২৪, ০১:০৭ অপরাহ্ন

কোস্ট গার্ড পশ্চিম জোন কর্তৃক দুঃস্থ্য জনগনের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

যুগ্ন প্রকাশকঃ
  • আপডেট সময় : বুধবার, ২১ সেপ্টেম্বর, ২০২২
  • ৯৮ বার পঠিত

বাগেরহাট জেলা প্রতিনিধিঃ

উপকূল/চরাঞ্চলের কর্মহীন ও দুঃস্থ্য মানুষের প্রয়োজনের তুলনায় চিকিৎসা সেবা খুবই অপ্রতুল। তাই দরিদ্রদের চিকিৎসা সেবা এগিয়ে আসে বাংলাদেশ কোস্ট গার্ড। প্রতিষ্ঠালগ্ন থেকইে আজও বাংলাদেশ কোস্ট গার্ড উপকূল/চরাঞ্চলের মানুষের বিভিন্ন প্রয়োজনে এগিয়ে এসেছে।

এরই ধারাবাহিকতায় আজ বুধবার (২১ সেপ্টেম্বর) সকালে বাংলাদেশ কোস্ট গার্ড পশ্চিম জোন কর্তৃক বাগেরহাটের মোংলার বানিশান্তা, পূর্ব ডাংমারি, আমতলা, খেজুরিয়া, নলবুনিয়া তৎসংলগ্ন এলাকায় সকাল ৯:৪৫ মিঃ থেকে দুপুর ২:১০ মিঃ পর্যন্ত মেডিকেল ক্যাম্পেইন পরিচালনা করে সর্বমোট ২০৫ জন অসহায়, গরীব, দুঃস্থ্য শিশুদের বিনামূল্য চিকিৎসা সেবা ও প্রয়োজনীয় ঔষধ সামগ্রী প্রদান করা হয়।

আজ সন্ধ্যায় কোস্ট গার্ড পশ্চিম জোন কর্তৃক এক প্রেস বিজ্ঞপ্তি এ তথ্য জানানো হয়।

এ বিনামূল্য চিকিৎসা সেবার মেডিকেল ক্যাম্পেইন ও প্রয়োজনীয় ঔষধ সামগ্রী বিতরণ অনুষ্ঠান উপস্থিত ছিলেন, সিনিয়র মেডিকেল অফিসার সার্জন লেফটেন্যান্ট কমান্ডার জেনিফার বিনতে ইয়াসমিন।

এছাড়াও নির্বাহি কর্মকর্তা বিসিজিএস স্বাধীন বাংলা লেফট্যানেন্ট সাব্বির আলম সুজন,(এক্স), বিএন সহ অন্যান্য কর্মকর্তাগণ ও স্থানীয় জনপ্রতিনিধিগন উপস্থিত ছিলেন।

এছাড়া দুপুর ১২:৩০ মিঃ হতে ১:৩০ মিঃ পর্যন্ত খুলনা জেলার কয়রা থানাধীন কোস্ট গার্ড পশ্চিম জোনের অধিনস্থ বিসিজি ষ্টেশন কয়রায় লেফটন্যোন্ট কমান্ডার আশিকুর রহমান সিদ্দিক, বিএন, কর্তৃক উপকূলীয় ও তৎসংলগ্ন অঞ্চলে অবৈধ মৎস্য আহরন, মাদক ও মানব পাচার রোধ, অবৈধ জালের ব্যবহার, বনজ সম্পদ রক্ষা, নৌযান ও নৌপথে জানমালের নিরাপত্তা বিষয়ে স্থানীয় জেলে, মাঝি ও পেশাজিবীদের সচেতনতা বৃদ্ধিতে জনসচেতনতামূলক বক্তব্য প্রদান করনে।

এ জনসচেতনামূলক সভায় স্থানীয় প্রশাসন, বনবিভাগের প্রতিনিধি এবং স্থানীয় জনগন উপস্থিত ছিলেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা