1. admin@upokulbarta.news : admin :
মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৩:৩৮ অপরাহ্ন
শিরোনাম :
যুবক সজিবঃ যুবকদের অনুপ্রেরণা মানববন্ধন করে হয়রানি ও মানহানি করার প্রতিবাদে ভোলায় সংবাদ সম্মেলন ভোলার ভেদুরিয়ায় ভূমিদস্যু দুলাল বাউলীর বিরুদ্ধে এলাকাবাসীর মানববন্ধন শহীদ ক্যাপ্টেন শেখ কামাল স্পেটিং ক্লাবের উদ্বোধন উপলক্ষে ফুটবল প্রীতি ম্যাচ অনুষ্ঠিত সিদ্ধিরগঞ্জে চুরির অপবাদ দিয়ে ফাঁকা স্ট্যাম্পে স্বাক্ষর রেখে গাড়ি চালকের ক্ষতির চেষ্টা মেট্রোরেলের দ্বাদশ চালান নিয়ে মোংলা বন্দরে ট্রাম্প জাসদের ৫০ তম প্রতিষ্ঠা বার্ষিকী ও সুবর্ণ জয়ন্তী উপলক্ষে ভোলায় মশাল মিছিল দশমিনা উপজেলার সিপিপি স্বেচ্ছাসেবকদের মধ্যে গিয়ার বিতরন অনুষ্ঠানে ২০২২ শেখ হাসিনার নেতৃত্বে এদেশে সকল ধর্মের মানুষে শান্তিপূর্ণভাবে বসবাস করছে-এমপি শাওন গানের শুরে নেশাকে না বলুন লালমোহনে মঞ্চ মাতালেন ডি আইজি আক্তারুজ্জামান

ঢাকা জেলা প্রশাসকের হতদরিদ্র সুবিধাবঞ্চিত শিক্ষার্থীদের মাঝে শিশু খাদ্য বিতরণ

সহকারী সম্পাদক
  • আপডেট সময় : মঙ্গলবার, ২০ সেপ্টেম্বর, ২০২২
  • ২২ বার পঠিত

সোলায়মান সুমন, নিজস্ব প্রতিনিধি:

ঢাকার কেরানীগঞ্জে হতদরিদ্র ও সুবিধা বঞ্চিত শিক্ষার্থীদের মাঝে শিশু খাদ্য বিতরন করা হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ৯টায় কেরানীগঞ্জ মডেল থানার জিনজিরা ইউনিয়নের চড়াইল এলাকায় জেলা প্রশাসক আলোর দিশারী শিশু কল্যাণ প্রাথমিক বিদ্যালয় ১২০ এর প্রতিষ্ঠানে ২২০ জন হতদরিদ্র শিক্ষার্থীদের মাঝে এ শিশু খাদ্য বিতরন করেন।

কেরানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: মেহেদী হাসান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট মো: শহীদুল ইসলাম, কেরানীগঞ্জ রাজস্ব সার্কেল ও সহকারী কমিশনার ভূমি মো: আলাউল ইসলাম এবং উপজেলা প্রকল্পবাস্তবায়ন কর্মকর্তা মো: শহিদুল ইসলাম ও জিনজিরা ইউনিয়ন পরিষদের মহিলা সদস্য আলো বেগম।

আরো উপস্থিত ছিলেন জেলা প্রশাসক শিশু কল্যাণ প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা শরিফা স্বপ্না, জিনজিরা ইউনিয়ন এর সচিব মোঃ নাহিদ, সহকারী শিক্ষিকা সাবিহা আক্তার, মোঃ নূরুল আমিন, নাবিলা আহমেদ শান্তা মনিসহ প্রমুখ। পরে জেলা প্রশাসক শহিদুল ইসলাম শিক্ষাার্থীদের খোজ খবর নেন। তাদের জন্য নতুন ভবন করে দেয়া হবে, যেখানে বাচ্চারা স্বাচ্ছন্দে ও সুন্দর পরিবেশে লেখাপড়া করতে পারবে। বাচ্চাদের উদ্দেশ্যে তিনি বলেন তোমরা যদি ভালো করে লেখাপড়া করতে পারো, তাহলে তোমরা আমাদের মত বড় বড় কর্মকর্তা হতে পারবে। তোমাদের লেখাপড়া করার জন্য যা যা দরকার তা আমরা করব এবং স্কুলের সার্বিক সহযোগীতা করার প্রতিশ্রুতি দেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা