1. admin@upokulbarta.news : admin :
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:৪৩ অপরাহ্ন
শিরোনাম :
আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আর, এম. ও ডা: আশরাফুল আমিনের ব্যবহারে অতিষ্ঠ রুগী ও স্বজন ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি সাতক্ষীরায় সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে উদ্বুদ্ধকরণ কর্মশলা ভোলার ৩ উপজেলায় ৩৮ জনের মনোনয়নপত্র দাখিল অনির্দিষ্টকালের জন্য বন্ধ ভোলার গ্যাস ভিত্তিক ৩৪.৫ মেগাওয়াটের পাওয়ার প্লান্ট- তীব্র লোডশেডিং এ ২ লাখ গ্রাহক প্রধানমন্ত্রীর নিকট থেকে ফকিরহাটের ফুটবল রেফারির পুরস্কার গ্রহণ সাতক্ষীরা টাউন হাইস্কুল গণহত্যা দিবসের কর্মসূচিতে বধ্যভূমি সংরক্ষণ ও শহীদ স্মৃতিসৌধ নির্মাণের জোর দাবি সময় টিভির প্রতিষ্ঠাবার্ষিকীতে ভোলায় আলোকিত মানুষের মিলন মেলা তজুমদ্দিনে চরফ্যাসনের কিশোরীর মরদেহ উদ্ধার ফকিরহাট উপজেলা পরিষদ নির্বাচনে ৩ পদে ১০ জনের মনোনয়ন দাখিল

ঢাকা জেলা প্রশাসকের হতদরিদ্র সুবিধাবঞ্চিত শিক্ষার্থীদের মাঝে শিশু খাদ্য বিতরণ

সহকারী সম্পাদক
  • আপডেট সময় : মঙ্গলবার, ২০ সেপ্টেম্বর, ২০২২
  • ১১২ বার পঠিত

সোলায়মান সুমন, নিজস্ব প্রতিনিধি:

ঢাকার কেরানীগঞ্জে হতদরিদ্র ও সুবিধা বঞ্চিত শিক্ষার্থীদের মাঝে শিশু খাদ্য বিতরন করা হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ৯টায় কেরানীগঞ্জ মডেল থানার জিনজিরা ইউনিয়নের চড়াইল এলাকায় জেলা প্রশাসক আলোর দিশারী শিশু কল্যাণ প্রাথমিক বিদ্যালয় ১২০ এর প্রতিষ্ঠানে ২২০ জন হতদরিদ্র শিক্ষার্থীদের মাঝে এ শিশু খাদ্য বিতরন করেন।

কেরানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: মেহেদী হাসান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট মো: শহীদুল ইসলাম, কেরানীগঞ্জ রাজস্ব সার্কেল ও সহকারী কমিশনার ভূমি মো: আলাউল ইসলাম এবং উপজেলা প্রকল্পবাস্তবায়ন কর্মকর্তা মো: শহিদুল ইসলাম ও জিনজিরা ইউনিয়ন পরিষদের মহিলা সদস্য আলো বেগম।

আরো উপস্থিত ছিলেন জেলা প্রশাসক শিশু কল্যাণ প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা শরিফা স্বপ্না, জিনজিরা ইউনিয়ন এর সচিব মোঃ নাহিদ, সহকারী শিক্ষিকা সাবিহা আক্তার, মোঃ নূরুল আমিন, নাবিলা আহমেদ শান্তা মনিসহ প্রমুখ। পরে জেলা প্রশাসক শহিদুল ইসলাম শিক্ষাার্থীদের খোজ খবর নেন। তাদের জন্য নতুন ভবন করে দেয়া হবে, যেখানে বাচ্চারা স্বাচ্ছন্দে ও সুন্দর পরিবেশে লেখাপড়া করতে পারবে। বাচ্চাদের উদ্দেশ্যে তিনি বলেন তোমরা যদি ভালো করে লেখাপড়া করতে পারো, তাহলে তোমরা আমাদের মত বড় বড় কর্মকর্তা হতে পারবে। তোমাদের লেখাপড়া করার জন্য যা যা দরকার তা আমরা করব এবং স্কুলের সার্বিক সহযোগীতা করার প্রতিশ্রুতি দেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা