1. admin@upokulbarta.news : admin :
মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৪:২১ অপরাহ্ন
শিরোনাম :
যুবক সজিবঃ যুবকদের অনুপ্রেরণা মানববন্ধন করে হয়রানি ও মানহানি করার প্রতিবাদে ভোলায় সংবাদ সম্মেলন ভোলার ভেদুরিয়ায় ভূমিদস্যু দুলাল বাউলীর বিরুদ্ধে এলাকাবাসীর মানববন্ধন শহীদ ক্যাপ্টেন শেখ কামাল স্পেটিং ক্লাবের উদ্বোধন উপলক্ষে ফুটবল প্রীতি ম্যাচ অনুষ্ঠিত সিদ্ধিরগঞ্জে চুরির অপবাদ দিয়ে ফাঁকা স্ট্যাম্পে স্বাক্ষর রেখে গাড়ি চালকের ক্ষতির চেষ্টা মেট্রোরেলের দ্বাদশ চালান নিয়ে মোংলা বন্দরে ট্রাম্প জাসদের ৫০ তম প্রতিষ্ঠা বার্ষিকী ও সুবর্ণ জয়ন্তী উপলক্ষে ভোলায় মশাল মিছিল দশমিনা উপজেলার সিপিপি স্বেচ্ছাসেবকদের মধ্যে গিয়ার বিতরন অনুষ্ঠানে ২০২২ শেখ হাসিনার নেতৃত্বে এদেশে সকল ধর্মের মানুষে শান্তিপূর্ণভাবে বসবাস করছে-এমপি শাওন গানের শুরে নেশাকে না বলুন লালমোহনে মঞ্চ মাতালেন ডি আইজি আক্তারুজ্জামান

শেরে-বাংলা গোল্ডেন এ্যাওয়ার্ড পেলেন স্বেচ্ছাসেবক লীগ নেতা ইমরুল হাসান

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : শনিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২২
  • ১২ বার পঠিত

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি:
সাংগঠনিক দক্ষতা ও সমাজসেবায় বিশেষ অবদানের জন্য শেরে-বাংলা গোল্ডেন এ্যাওয়ার্ডে ভূষিত হয়েছেন ফকিরহাট উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক শেখ ইমরুল হাসান।

শনিবার (১৭ সেপ্টেম্বর) রাজধানীর পল্টন টাওয়ারস্থ ইকোনমিক রিপোর্টার্স ফোরাম মিলনায়তনে বাংলাদেশ ওয়েলফেয়ার ফাউন্ডেশন কর্তৃক আয়োজিত ‘উপমহাদেশে শিক্ষা বিস্তারে শেরে-বাংলা’র ভূমিকা শীর্ষক আলোচনা সভা ও সম্মাননা প্রদান অনুষ্ঠানে তাঁকে এই সম্মাননা প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রম আপিল ট্রাইব্যুনালের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা বিচারপতি এম ফারুক। প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন সাবেক উপমন্ত্রী ও ১৪ দলের কেন্দ্রীয় নেতা বীর মুক্তিযোদ্ধা সাদেক সিদ্দিকী।

সম্মাননা পেয়ে অনুভুতি প্রকাশ করতে গিয়ে শেখ ইমরুল হাসান বলেন, কাজের স্বীকৃতি পেয়ে আমি আনন্দিত। এই সম্মাননা আমাকে রাজনৈতিক ভাবে সংগঠনিক কাজে আরো বেশি অনুপ্রেরণা যোগাবে বলে আশা রাখি।

এসময় তিনি ফকিরহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান স্বপন দাশ এবং বাগেরহাট ১ আসনের সংসদ সদস্য জননেতা শেখ হেলাল উদ্দিনকে ধন্যবাদ জানান।

উল্লেখ্য, সমাজসেবক, শিক্ষক ও দক্ষ সংগঠকদের কাজের স্বীকৃতি স্বরূপ এই সম্মাননা প্রদান করা হয় ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা