1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু ৩য় ধাপের উপজেলা নির্বাচন ঘিরে সরগরম তজুমদ্দিনের ভোটের মাঠ পুলিশের পক্ষ থেকে বোরহানউদ্দিনে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ বোরহানউদ্দিনে স্বাভাবিক প্রসব সেবা জোরদারকরণ বিষয়ক অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আর, এম. ও ডা: আশরাফুল আমিনের ব্যবহারে অতিষ্ঠ রুগী ও স্বজন ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি সাতক্ষীরায় সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে উদ্বুদ্ধকরণ কর্মশলা

ভোলায় নিখোঁজ ফেরি লষ্করের মরদেহ উদ্ধার

সহকারী সম্পাদক
  • আপডেট সময় : শনিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২২
  • ১০৩ বার পঠিত

ভোলা প্রতিনিধিঃ

ভেদুরিয়া-বরিশাল নৌ-রুটে চলাচল করা ফেরি কৃষ্ণচূড়া থেকে ইলিশ মাছ তুলতে গিয়ে তেঁতুলিয়া নদীতে পড়ে নিখোঁজ হওয়া ফেরির লষ্কর আমিরুল ইসলামের (২৫) মরদেহ উদ্ধার করা হয়েছে।

শনিবার (১৭ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৪টার দিকে ঘটনাস্থলের তিনশো গজ দূর থেকে তাঁর ভাসমান মরদেহ উদ্ধার করেছে ভোলা ফায়ার সার্ভিস কর্মীরা।

ভোলা ফায়ারসার্ভিসের স্টেশন ইনচার্জ মো. রিপন হোসেন উদ্ধারের তথ্যটি নিশ্চিত করেছেন। আমিরুল ইসলাম ঝালকাঠি জেলার নলছিটি উপজেলার সালতা গ্রামের বাসিন্দা। তিনি সদ্য বিবাহিত ছিলেন। কৃষ্ণচূড়া ফেরিতে লষ্করের দায়িত্বে ছিলেন আমিনুল।

উল্লেখ, গতকাল শুক্রবার (১৬ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে ভেদুরিয়া ঘাটে ফেরি কৃষ্ণচূড়াতে গাড়ি লোড হওয়া অবস্থায় তেঁতুলিয়া নদী থেকে ভাসমান একটি পচা ইলিশ মাছ তুলতে গিয়ে পা পিচ্ছলে নদীতে পড়ে নিখোঁজ হোন আমিনুল।

নিখোঁজের পর ভোলা ফায়ারসার্ভিস, বরিশালের ডুবুরি দল, নৌ-পুলিশ, কোষ্টগার্ড ও স্থানীয়রা গতকাল থেকে তাকে উদ্ধারের চেষ্টা চালিয়ে আসছিলেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা