1. admin@upokulbarta.news : admin :
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৮:০৯ পূর্বাহ্ন
শিরোনাম :
পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন চেয়ারম্যান নির্বাচিত হলে ইভটিজিং বন্ধ করবেন সালেম হাওলাদার ভোলায় সাংবাদিক মহিউদ্দিনের উপর হামলায় গণমাধ্যমে নিন্দা-প্রতিবাদের ঝড় যৌতুকের দাবিতে পুত্রবধূকে মারধরের অভিযোগ শশুর শাশুড়ির বিরুদ্ধে মাছ শিকারে ২ মাসের নিষেধাজ্ঞা শুরু মেঘনা ও তেঁতুলিয়া নদীতে গুরু -আঃ সামাদ ভোলার লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন শিক্ষার মানোন্নয়ন করতে চান চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ সেলিম নারীর গুণ – আঃ সামাদ দৌলতখানে যুব রেড ক্রিসেন্টে দলনেতা মাশরাফি উপ-নেতা ইমতিয়াজ ও রহিমা মোংলায় ৫ শতাধিক চক্ষু রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

ভোলায় নিখোঁজ ফেরি লষ্করের মরদেহ উদ্ধার

সহকারী সম্পাদক
  • আপডেট সময় : শনিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২২
  • ৯৮ বার পঠিত

ভোলা প্রতিনিধিঃ

ভেদুরিয়া-বরিশাল নৌ-রুটে চলাচল করা ফেরি কৃষ্ণচূড়া থেকে ইলিশ মাছ তুলতে গিয়ে তেঁতুলিয়া নদীতে পড়ে নিখোঁজ হওয়া ফেরির লষ্কর আমিরুল ইসলামের (২৫) মরদেহ উদ্ধার করা হয়েছে।

শনিবার (১৭ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৪টার দিকে ঘটনাস্থলের তিনশো গজ দূর থেকে তাঁর ভাসমান মরদেহ উদ্ধার করেছে ভোলা ফায়ার সার্ভিস কর্মীরা।

ভোলা ফায়ারসার্ভিসের স্টেশন ইনচার্জ মো. রিপন হোসেন উদ্ধারের তথ্যটি নিশ্চিত করেছেন। আমিরুল ইসলাম ঝালকাঠি জেলার নলছিটি উপজেলার সালতা গ্রামের বাসিন্দা। তিনি সদ্য বিবাহিত ছিলেন। কৃষ্ণচূড়া ফেরিতে লষ্করের দায়িত্বে ছিলেন আমিনুল।

উল্লেখ, গতকাল শুক্রবার (১৬ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে ভেদুরিয়া ঘাটে ফেরি কৃষ্ণচূড়াতে গাড়ি লোড হওয়া অবস্থায় তেঁতুলিয়া নদী থেকে ভাসমান একটি পচা ইলিশ মাছ তুলতে গিয়ে পা পিচ্ছলে নদীতে পড়ে নিখোঁজ হোন আমিনুল।

নিখোঁজের পর ভোলা ফায়ারসার্ভিস, বরিশালের ডুবুরি দল, নৌ-পুলিশ, কোষ্টগার্ড ও স্থানীয়রা গতকাল থেকে তাকে উদ্ধারের চেষ্টা চালিয়ে আসছিলেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা