1. admin@upokulbarta.news : admin :
মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৪:৪৮ অপরাহ্ন
শিরোনাম :
যুবক সজিবঃ যুবকদের অনুপ্রেরণা মানববন্ধন করে হয়রানি ও মানহানি করার প্রতিবাদে ভোলায় সংবাদ সম্মেলন ভোলার ভেদুরিয়ায় ভূমিদস্যু দুলাল বাউলীর বিরুদ্ধে এলাকাবাসীর মানববন্ধন শহীদ ক্যাপ্টেন শেখ কামাল স্পেটিং ক্লাবের উদ্বোধন উপলক্ষে ফুটবল প্রীতি ম্যাচ অনুষ্ঠিত সিদ্ধিরগঞ্জে চুরির অপবাদ দিয়ে ফাঁকা স্ট্যাম্পে স্বাক্ষর রেখে গাড়ি চালকের ক্ষতির চেষ্টা মেট্রোরেলের দ্বাদশ চালান নিয়ে মোংলা বন্দরে ট্রাম্প জাসদের ৫০ তম প্রতিষ্ঠা বার্ষিকী ও সুবর্ণ জয়ন্তী উপলক্ষে ভোলায় মশাল মিছিল দশমিনা উপজেলার সিপিপি স্বেচ্ছাসেবকদের মধ্যে গিয়ার বিতরন অনুষ্ঠানে ২০২২ শেখ হাসিনার নেতৃত্বে এদেশে সকল ধর্মের মানুষে শান্তিপূর্ণভাবে বসবাস করছে-এমপি শাওন গানের শুরে নেশাকে না বলুন লালমোহনে মঞ্চ মাতালেন ডি আইজি আক্তারুজ্জামান

পটুয়াখালীতে ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে পালিত হচ্ছে বিশ্বকর্মা পূজা

সহকারী সম্পাদক
  • আপডেট সময় : শনিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২২
  • ৪০ বার পঠিত

পটুয়াখালী: ধর্মীয় ভাবগাম্বীর্যের মধ্য দিয়ে সারাদেশের ন্যায় পটুয়াখালী হিন্দু সম্প্রদায়ের শ্রী শ্রী বিশ্বকর্মা পূজা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৭ সেপ্টেম্বর) পটুয়াখালী সেলুন মালিক কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিঃ এর উদ্যোগে এ পূজা অনুষ্ঠিত হয়।

পূজার আনুষ্ঠানিক উদ্বোধন করেন, পটুয়াখালী সেলুন মালিক সমিতির সভাপতি শ্রী শ্যামল চন্দ্র শীল। এ সময় উপস্থিত ছিলেন, পটুয়াখালী সেলুন মালিক কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিঃ এর সাধারণ সম্পাদক দিপক চন্দ্র শীল, সহ-সভাপতি শচীন চন্দ্র দাশ, কোষাধ্যক্ষ কালু চন্দ্র মালীক, বোর্ড সদস্যদের মধ্যে উপস্তিতিত ছিলেন, অমল চন্দ্র দাশ, দুলাল চন্দ্র দাশ ও ম্যানেজার স্বপন কুমার শীল। নন্দকানাই শ্রী শ্রী রাধাগোবিন্দ মন্দিরের সভাপতি নিরোত লাল বৌদ্য ও সাধারণ সম্পাদক বাসুদেব চন্দ্র শীল সহ অন্যান্য ভক্তবৃন্দরা। বিশ্বকর্মা পূজা উপলক্ষে পটুয়াখালী পৌরসভার ৯নং ওয়ার্ডের নন্দকানাই শ্রী শ্রী রাধাগোবিন্দ মন্দির প্রাঙ্গনে বিভিন্ন মাঙ্গলিক অনুষ্ঠানের মধ্য দিয়ে সকালে অনুষ্ঠান শুরু হয়।

এতে গীতা পাঠ, পূজা অর্চনা ও তিনস্রাধিক লোকজনের মধ্যে প্রসাদ বিতরণ করা হয়। সন্ধ্যায় মনোজ্ঞ সংগীত ও নৃত্য অনুষ্ঠান পরিবেশন করবেন জনপ্রিয় টেলিভিশন ও বেতার শিল্পীসহ অন্যান্য শিল্পীবৃন্দরা।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা