1. admin@upokulbarta.news : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৫২ অপরাহ্ন
শিরোনাম :
মেঘনা নদীতে কর্ণফুলী-৩ লঞ্চে আগুন, আতঙ্কিত যাত্রীরা ভোলায় পুকুরে ডুবে ভাই-বোনের মৃত্যু ফকিরহাটের শান্তি ও সমৃদ্ধি কামনা করে স্বপন দাশের প্রচার শুরু চরফ্যাশনে ভিকটিমকে নির্যাতনের অভিযোগ উঠেছে ম্যাজিস্ট্রেট মোস্তাফিজুর রহমান এর বিরুদ্ধে আদালতের আদেশ মানতে গড়িমসি করছেন খুলনা বিভাগীয় পরিবার পরিকল্পনা পরিচালক রবিউল আলম বাইউস্টে নবীন শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত Sustainability with Profitability is Possible-Rezaul Karim Chowdhury লালমোহনে পূর্ব শত্রুতার জের ধরে মারপিট আহত ১ ২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন

লালমোহনে ট্রাফিক দক্ষিণ জোন এর উদ্বোধন করলেন এমপি শাওন

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৩ সেপ্টেম্বর, ২০২২
  • ১৮৪ বার পঠিত

পারভীন আক্তার, লালমোহন :
ট্রাফিক আইন মেনে চালাবো গাড়ি, নিরাপদে ফিরবো বাড়ী-শ্লোগানে ভোলার লালমোহনে শহর ও যানবাহন শাখা (ট্রাফিক দক্ষিণ জোন) ভোলা এর কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার বিকাল ৫ টায় এ উপলক্ষে লালমোহন থানা ভবনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ভোলা জেলা পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম, পিপিএম এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন।
প্রধান অতিথি তার আলোচনায় বলেন, ভোলা জেলার মধ্যবর্তী স্থান হলো লালমোহন। এখানে ৫টি থানাকে নিয়ে ট্রাফিক দক্ষিণ জোন করা হয়েছে। ট্রাফিক দক্ষিণ জোনের কার্যক্রমের মাধ্যমে এই এলাকার মানুষ ট্রাফিক কার্যক্রমের সুবিধা পাবে এবং লালমোহন বাজারের যানযট আর থাকবে না। আমরা সকলে ট্রাফিক কার্যক্রমকে সহযোগিতা করবো। কোন অদক্ষ এবং চালক ব্যাতিত হেলপার এখন থেকে গাড়ী চালাতে পারবে না।
এসময় অনান্যের মধ্যে উপস্থিত ছিলেন, লালমোাহন উপজেলার চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন আহমেদ, ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, উপজেলা নির্বাহী কর্মকর্তা পল্লব কুমার হাজরা, অতিরিক্ত পুলিশ সুপার (লালমোহন সার্কেল) জহুরুল ইসলাম হাওলাদার, লালমোহন, তজুমদ্দিন, চরফ্যাশন, দক্ষিণ আইচা ও দুলারহাট থানার ওসি, ভোলা জেলা বাস মালিক সমিতির সভাপতি আকতার হোসেন, প্রেসক্লাব সভাপতি অধ্যক্ষ রুহুল আমিন, পৌরসভা আওয়ামীলীগের আহবায়ক শফিকুল ইসলাম বাদল, বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক আলী আহাম্মদ বেপারী, ভোলা ট্রাফিক অফিসের টিআই আবদুল গনি প্রমূখ।
অনুষ্ঠান সঞ্চলনা করেন লালমোাহন থানার ওসি (তদন্ত) এনায়েত হোসেন। এরপূর্বে লালমোহন থানায় নবনির্মিত মসজিদ ভবনের উদ্বোধন করেন এমপি শাওন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা