1. admin@upokulbarta.news : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :
ফকিরহাটের শান্তি ও সমৃদ্ধি কামনা করে স্বপন দাশের প্রচার শুরু চরফ্যাশনে ভিকটিমকে নির্যাতনের অভিযোগ উঠেছে ম্যাজিস্ট্রেট মোস্তাফিজুর রহমান এর বিরুদ্ধে আদালতের আদেশ মানতে গড়িমসি করছেন খুলনা বিভাগীয় পরিবার পরিকল্পনা পরিচালক রবিউল আলম বাইউস্টে নবীন শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত Sustainability with Profitability is Possible-Rezaul Karim Chowdhury লালমোহনে পূর্ব শত্রুতার জের ধরে মারপিট আহত ১ ২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন লালমোহনে ৪৮০ টাকা পাওয়ানাকে কেন্দ্র করে মারপিট আহত ৬ শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন

বন্দরে কলেজ ছাত্রী গোসলের অশ্লীল ভিডিও ধারনের মামলায় ৪ লম্পট গ্রেপ্তার

সহকারী সম্পাদক
  • আপডেট সময় : সোমবার, ১২ সেপ্টেম্বর, ২০২২
  • ১৫২ বার পঠিত
বন্দর প্রতিনিধি:
বন্দরে কলেজ ছাত্রী গোসলের অশ্লীল ভিডিও ধারন করে দৈহিক সঙ্গম করার জন্য ভয়ভীতি প্রদর্শনের অভিযোগে ৪ বখাটে যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।
গ্রেপ্তারকৃত বখাটেরা হলো মুন্সিগঞ্জ জেলার গজারিয়া থানার হোসাইনদি এলাকার মৃত রিপন মিয়ার ছেলে মেহেরাব হোসেন ইমন (২১) বন্দর থানার নবীগঞ্জ এলাকার হাসান মিয়ার লম্পট ছেলে ইয়াসিন (১৯) একই থানার নবীগঞ্জ উত্তরপাড়া এলাকার সেলিম হোসেন মিয়ার ছেলে সিজান (২০) ও একই এলাকার হাফিজুর রহমানের ছেলে শুভ (১৯)। গত শনিবার ( ১০ সেপ্টম্বর ) রাতে বন্দর থানার নবীগঞ্জ এলাকায় অভিযান চালিয়ে এদেরকে গ্রেপ্তার করা হয়। এর আগে গত ৬ সেপ্টেম্বর রাত ২টায় বন্দর থানার মোল্লা বাড়ী এলাকায় এ অশ্লীল ভিডিও ধারনের ঘটনাটি ঘটে।
এ ব্যাপারে ভ্থক্তভোগী কলেজ ছাত্রী মা আখি আলম বাদী হয়ে গ্রেপ্তারকৃত  ৪ লম্পটসহ অজ্ঞাত নামা আরো ৫/৬ জনকে আসামী করে বন্দর থানায় পনোর্গ্রাফি নিয়ন্ত্রন আইনে এ মামলা দায়ের করেন। যার মামলা নং- ১৯(৯)২২। মামলা তথ্য সূত্রে জানা গেছে, গত ৬ সেপ্টম্বর রাত ২টায় বন্দর কলেজ ছাত্রী(১৭) তার নিজ বাড়িতে গোসল করার সময় নবীগঞ্জ উত্তরপাড়া এলাকার মেহেরাব হোসেন ইমন, ইয়াছিন, সিজান ও শুভসহ অজ্ঞাত নামা ৫/৬ বখাটে যুবক গোসলের অশ্লীল ভিডিও ধারন করে। পরে উল্লেখিত বখাটেরা অজ্ঞাত ৫/৬ জনের সাথে ধারিনকৃত অম্লীল ভিডিও আদান প্রদান করে। এ ঘটনায় গত শুক্রবার (৯ স্পেটম্বর) রাত ১২টায় লম্পট যুবক শুভ মোবাইলে ফোন দিয়ে কলেজ ছাত্রীকে জানায় আমার কাছে একটি অশ্লীল গোপন ভিডিও রয়েছে। আমার সাথে দৈহিক সঙ্গম করতে হবে।
এতে রাজি না হলে ধারনকৃত গোসলের অশ্লীল ভিডিও তথ্য প্রযুক্তির মাধ্যমে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল করার হুমকি দেয়। এ ছাড়াও গত শনিবার (১০ সেপ্টেম্বর) বেলা ১১টায় লম্পট বখাটে যুবক ইমন, ইয়াসিন, সিজান ও শুভ ভ্থক্তভোগী কলেজ ছাত্রীর সাথে শারীরিক সম্র্পক গড়ে তোলার জন্য বিভিন্ন ভাবে চাপসৃষ্টি করাসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে ধারনকৃত ভিডিও ভাইরাল করে দেওয়ার হুমকি দেয়। পরে বিষয়টি ভ্থক্তভোগী কলেজ ছাত্রী তার মাকে জানালে এ ব্যাপারে তার মা বাদী হয়ে বন্দর থানায় মামলা দায়ের করলে পুলিশ মামলা দায়েরের ওই রাতেই ৪ বখাটেকে গ্রেপ্তার ক
Attachments area
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা