1. admin@upokulbarta.news : admin :
মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৪:৪৫ অপরাহ্ন
শিরোনাম :
যুবক সজিবঃ যুবকদের অনুপ্রেরণা মানববন্ধন করে হয়রানি ও মানহানি করার প্রতিবাদে ভোলায় সংবাদ সম্মেলন ভোলার ভেদুরিয়ায় ভূমিদস্যু দুলাল বাউলীর বিরুদ্ধে এলাকাবাসীর মানববন্ধন শহীদ ক্যাপ্টেন শেখ কামাল স্পেটিং ক্লাবের উদ্বোধন উপলক্ষে ফুটবল প্রীতি ম্যাচ অনুষ্ঠিত সিদ্ধিরগঞ্জে চুরির অপবাদ দিয়ে ফাঁকা স্ট্যাম্পে স্বাক্ষর রেখে গাড়ি চালকের ক্ষতির চেষ্টা মেট্রোরেলের দ্বাদশ চালান নিয়ে মোংলা বন্দরে ট্রাম্প জাসদের ৫০ তম প্রতিষ্ঠা বার্ষিকী ও সুবর্ণ জয়ন্তী উপলক্ষে ভোলায় মশাল মিছিল দশমিনা উপজেলার সিপিপি স্বেচ্ছাসেবকদের মধ্যে গিয়ার বিতরন অনুষ্ঠানে ২০২২ শেখ হাসিনার নেতৃত্বে এদেশে সকল ধর্মের মানুষে শান্তিপূর্ণভাবে বসবাস করছে-এমপি শাওন গানের শুরে নেশাকে না বলুন লালমোহনে মঞ্চ মাতালেন ডি আইজি আক্তারুজ্জামান

বন্দরে কলেজ ছাত্রী গোসলের অশ্লীল ভিডিও ধারনের মামলায় ৪ লম্পট গ্রেপ্তার

সহকারী সম্পাদক
  • আপডেট সময় : সোমবার, ১২ সেপ্টেম্বর, ২০২২
  • ৩২ বার পঠিত
বন্দর প্রতিনিধি:
বন্দরে কলেজ ছাত্রী গোসলের অশ্লীল ভিডিও ধারন করে দৈহিক সঙ্গম করার জন্য ভয়ভীতি প্রদর্শনের অভিযোগে ৪ বখাটে যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।
গ্রেপ্তারকৃত বখাটেরা হলো মুন্সিগঞ্জ জেলার গজারিয়া থানার হোসাইনদি এলাকার মৃত রিপন মিয়ার ছেলে মেহেরাব হোসেন ইমন (২১) বন্দর থানার নবীগঞ্জ এলাকার হাসান মিয়ার লম্পট ছেলে ইয়াসিন (১৯) একই থানার নবীগঞ্জ উত্তরপাড়া এলাকার সেলিম হোসেন মিয়ার ছেলে সিজান (২০) ও একই এলাকার হাফিজুর রহমানের ছেলে শুভ (১৯)। গত শনিবার ( ১০ সেপ্টম্বর ) রাতে বন্দর থানার নবীগঞ্জ এলাকায় অভিযান চালিয়ে এদেরকে গ্রেপ্তার করা হয়। এর আগে গত ৬ সেপ্টেম্বর রাত ২টায় বন্দর থানার মোল্লা বাড়ী এলাকায় এ অশ্লীল ভিডিও ধারনের ঘটনাটি ঘটে।
এ ব্যাপারে ভ্থক্তভোগী কলেজ ছাত্রী মা আখি আলম বাদী হয়ে গ্রেপ্তারকৃত  ৪ লম্পটসহ অজ্ঞাত নামা আরো ৫/৬ জনকে আসামী করে বন্দর থানায় পনোর্গ্রাফি নিয়ন্ত্রন আইনে এ মামলা দায়ের করেন। যার মামলা নং- ১৯(৯)২২। মামলা তথ্য সূত্রে জানা গেছে, গত ৬ সেপ্টম্বর রাত ২টায় বন্দর কলেজ ছাত্রী(১৭) তার নিজ বাড়িতে গোসল করার সময় নবীগঞ্জ উত্তরপাড়া এলাকার মেহেরাব হোসেন ইমন, ইয়াছিন, সিজান ও শুভসহ অজ্ঞাত নামা ৫/৬ বখাটে যুবক গোসলের অশ্লীল ভিডিও ধারন করে। পরে উল্লেখিত বখাটেরা অজ্ঞাত ৫/৬ জনের সাথে ধারিনকৃত অম্লীল ভিডিও আদান প্রদান করে। এ ঘটনায় গত শুক্রবার (৯ স্পেটম্বর) রাত ১২টায় লম্পট যুবক শুভ মোবাইলে ফোন দিয়ে কলেজ ছাত্রীকে জানায় আমার কাছে একটি অশ্লীল গোপন ভিডিও রয়েছে। আমার সাথে দৈহিক সঙ্গম করতে হবে।
এতে রাজি না হলে ধারনকৃত গোসলের অশ্লীল ভিডিও তথ্য প্রযুক্তির মাধ্যমে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল করার হুমকি দেয়। এ ছাড়াও গত শনিবার (১০ সেপ্টেম্বর) বেলা ১১টায় লম্পট বখাটে যুবক ইমন, ইয়াসিন, সিজান ও শুভ ভ্থক্তভোগী কলেজ ছাত্রীর সাথে শারীরিক সম্র্পক গড়ে তোলার জন্য বিভিন্ন ভাবে চাপসৃষ্টি করাসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে ধারনকৃত ভিডিও ভাইরাল করে দেওয়ার হুমকি দেয়। পরে বিষয়টি ভ্থক্তভোগী কলেজ ছাত্রী তার মাকে জানালে এ ব্যাপারে তার মা বাদী হয়ে বন্দর থানায় মামলা দায়ের করলে পুলিশ মামলা দায়েরের ওই রাতেই ৪ বখাটেকে গ্রেপ্তার ক
Attachments area
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা