1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আর, এম. ও ডা: আশরাফুল আমিনের ব্যবহারে অতিষ্ঠ রুগী ও স্বজন ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি সাতক্ষীরায় সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে উদ্বুদ্ধকরণ কর্মশলা ভোলার ৩ উপজেলায় ৩৮ জনের মনোনয়নপত্র দাখিল অনির্দিষ্টকালের জন্য বন্ধ ভোলার গ্যাস ভিত্তিক ৩৪.৫ মেগাওয়াটের পাওয়ার প্লান্ট- তীব্র লোডশেডিং এ ২ লাখ গ্রাহক প্রধানমন্ত্রীর নিকট থেকে ফকিরহাটের ফুটবল রেফারির পুরস্কার গ্রহণ সাতক্ষীরা টাউন হাইস্কুল গণহত্যা দিবসের কর্মসূচিতে বধ্যভূমি সংরক্ষণ ও শহীদ স্মৃতিসৌধ নির্মাণের জোর দাবি সময় টিভির প্রতিষ্ঠাবার্ষিকীতে ভোলায় আলোকিত মানুষের মিলন মেলা তজুমদ্দিনে চরফ্যাসনের কিশোরীর মরদেহ উদ্ধার ফকিরহাট উপজেলা পরিষদ নির্বাচনে ৩ পদে ১০ জনের মনোনয়ন দাখিল

সকল ধর্মের মানুষ মিলেমিশে দেশকে এগিয়ে নিতে হবে-এমপি শাওন

নির্বাহী সম্পাদকঃ
  • আপডেট সময় : রবিবার, ১১ সেপ্টেম্বর, ২০২২
  • ১১৪ বার পঠিত
স্টাফ রিপোর্টার।।

ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন বলেছেন,

সামাজিক সম্প্রতি রক্ষার মাধ্যমে দেশকে এগিয়ে নিতে হবে। কোন ভাবেই সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করা যাবে না। যার যার ধর্ম তার মতো করে স্বাধীন ভাবে পালন করবে। ধর্ম নিয়ে বাড়াবাড়ি করা যাবেনা। সকল ধর্মের মানুষ মিলেমিশে দেশকে এগিয়ে নিতে হবে। ধর্মীয় বিষয়ে কোন ব্যাখ্যা প্রয়োজন হলে আলেমদের কাছ থেকে জেনে নিতে হবে। আমরা একে অপরের প্রতি সহনশীল হলে সমাজিক উন্নয়ন সহজ হবে। কোন ভাবে গুজবের কারনে যেন সামাজিক সম্প্রতি বিনষ্ট না হয়, তা খেয়াল রাখতে হবে।
রবিবার (১১ সেপ্টেম্বর) সকালে ভোলার তজুমদ্দিন উপজেলা প্রশাসনের আয়োজনে নির্বাহী অফিসার মরিয়ম বেগমের সভাপতিত্বে সামাজিক সম্প্রতি সমাবেশে প্রধান উপদেষ্টা হিসাবে বক্তব্য প্রদানকালে এমপি শাওন এসব কথা বলেন।
এসময় আরো বক্তব্য রাখেন তজুমদ্দিন উপজেলা চেয়ারম্যান মোশাররফ হোসেন দুলাল,
আওয়ামী লীগের সভাপতি ফখরুল আলম জাহাঙ্গীর, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুল হক দেওয়ান, ওসি মাকসুদুর রহমান মুরাদ, ভাইস চেয়ারম্যান মহিউদ্দিন পোদ্দার, মহিলা ভাইস চেয়ারম্যান কোহিনুর বেগম শিলা, চাঁদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহীদুল্লাহ কিরণ,শম্ভুপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ রাসেল, অধ্যক্ষ হেলালউদ্দিন সুমন, প্রেসক্লাব সভাপতি রফিক সাদী, সাবেক সভাপতি গাজী আঃ জলিল, উপজেলা পুজা উদযাপন কমিটি সভাপতি বিমল বিশ্বাস প্রমূখ।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা