1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শনিবার, ২০ জুলাই ২০২৪, ১২:০৭ অপরাহ্ন

তজুমদ্দিনের মেঘনা নদী থেকে উদ্ধার হওয়া অজ্ঞাত লাশের প্রাথমিক পরিচয় মিলেছে

নির্বাহী সম্পাদকঃ
  • আপডেট সময় : শুক্রবার, ৯ সেপ্টেম্বর, ২০২২
  • ১২০ বার পঠিত
রফিক সাদী।। স্টাফ রিপোর্টার।। 
ভোলার তজুমদ্দিন মেঘনা নদী থেকে উদ্ধার হওয়া অজ্ঞাতনামা লাশের প্রাথমিক পরিচয় পাওয়া গেছে। নিহতের নাম অহিদুর রহমান প্রান্ত(২২) তিনি চাঁদপুর জেলা পৌরসভা বড় স্টেশন, রেলওয়ে ক্লাব রোডের মাহবুবুর রহমানের ছেলে বলে স্বজনরা দাবী করছে।
নিখোঁজের ৩ দিন পর গত ০৫/০৯/২০২২ইং তারিখ সোমবার মেঘনা নদী থেকে ভাসমান অবস্থায় অজ্ঞাত পরিচয়ে তার লাশ উদ্ধার করে তজুমদ্দিন কোস্টগার্ড। পরে পুলিশের কাছে হস্তান্তর করা হয়। একইদিন ময়না তদন্ত শেষে ভোলা আঞ্জুমানে তার লাশ দাফন করা হয়েছে।
এদিকে অজ্ঞাত লাশ উদ্ধারের ঘটনায় বিভিন্ন অনলাইন পোর্টাল ও দৈনিক পত্রিকায় সংবাদ প্রকাশের পর স্বজনরা নিহতের পরিধেয় বস্ত্র ও সংগ্রহকৃত আলামত দেখে অহিদুর রহমান প্রান্ত কে সনাক্ত করেন।
পরিবার সূত্রে জানা যায়,গত ০২/০৯/২০২২ইং তারিখ দুপুর ২টার সময় কাহাকে কিছু না বলে বাসা থেকে বের হয়ে যায়। পরে অহিদুর রহমান প্রান্ত ব্যবহৃত মুঠোফোনটি বন্ধ পাওয়া যায়। এরপর থেকে খুঁজে পাওয়া যায়নি। আত্মীয় স্বজনসহ বিভিন্ন স্থানে খোঁজা খুঁজি শেষে ০৫/০৯/২০২২ইং তারিখে চাঁদপুর সদর মডেল থানায় তার বাবা মাহবুবুর রহমান একটি সাধারণ ডাইরি করেন।
 সুত্র আরো জানায়, নিখোঁজ অহিদুর রহমান প্রান্ত চাঁদপুর সরকারি কলেজের ডিগ্রি দ্বিতীয় বর্ষের ছাত্র। তিনি কলেজে ছাত্রলীগের রাজনীতিতে সক্রিয়। চাঁদপুর শহরের বড় স্টেশন এলাকার বাসিন্দা জেলা শ্রমিক লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহবুবুর রহমানের ছেলে তিনি।
তজুমদ্দিন থানার অফিসার ইনচার্জ মোঃ মাকসুদুর রহমান মুরাদ বলেন, প্রাথমিক ভাবে নিখোঁজ ওয়াহিদুর রহমান প্রান্ত সঙ্গে মিল আছে। এখন ডিএনএ পরীক্ষার মাধ্যমে পুরো বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা