1. admin@upokulbarta.news : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:০৬ অপরাহ্ন
শিরোনাম :
মেঘনা নদীতে কর্ণফুলী-৩ লঞ্চে আগুন, আতঙ্কিত যাত্রীরা ভোলায় পুকুরে ডুবে ভাই-বোনের মৃত্যু ফকিরহাটের শান্তি ও সমৃদ্ধি কামনা করে স্বপন দাশের প্রচার শুরু চরফ্যাশনে ভিকটিমকে নির্যাতনের অভিযোগ উঠেছে ম্যাজিস্ট্রেট মোস্তাফিজুর রহমান এর বিরুদ্ধে আদালতের আদেশ মানতে গড়িমসি করছেন খুলনা বিভাগীয় পরিবার পরিকল্পনা পরিচালক রবিউল আলম বাইউস্টে নবীন শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত Sustainability with Profitability is Possible-Rezaul Karim Chowdhury লালমোহনে পূর্ব শত্রুতার জের ধরে মারপিট আহত ১ ২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন

বন্দরে পরকীয়ার জেরে স্ত্রী পুত্রকে যখম

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৮ সেপ্টেম্বর, ২০২২
  • ১৫৯ বার পঠিত
স্টাফ রিপোর্টারঃ
গতকাল ৭ সেপ্টেম্বর  বন্দর ইউনিয়নের ৩নং ওয়ার্ড  নুরপুর গ্রামে আবদুল খালেকের পরকীয়ায় বাঁধা দিলে  বলী হয় পুত্র  স্কুল টিচার রাসেল ও তার পরিবার।
জানা যায়  যে নুরপুর গ্রামের মৃত হায়দার আলীর ছেলে খালেক পরকীয়ায় আসক্তি,   নারী লোভী পরকীয়া লিপ্ত  খালেকের প্রথম সংসারের পুত্র টিচার রাসেল বলেন আমার জম্মের পর থেকেই আমার মায়ের প্রতি অমানবিক নির্যাতন করে আসছে গ্রামের সহজ সরল  মেয়ে বলে আমার মা আমি সহ আমার ছোট ২ বোনকে নিয়ে বহু নির্যাতন সহ্য করে সংসার করে আসছে।
স্থানীয় দালাল ও ছিঁচকে সন্ত্রাস  রহিম ৩৩,নবীর ৩৭ প্ররোচনায় নারী লোভী খালেক আমার মাকে দিনের পর দিন ঠকিয়ে এসেছে ২০০৮ সালে এসে গোপনে দিত্বীয় বিয়ে করেন তখন আমরা ছোট থাকায় তিনি দেদারসে অপকর্মে লিপ্ত থাকতেন।তার পৈশাচিক কর্মকাণ্ডের বিরুদ্ধে প্রতিবাদ জানালে এক পর্যায়ে ভয়ংকর রুপধারন করে।
রাসেল আরো বলেন নারী লোভী পরকীয়া লিপ্ত খালেক দীর্ঘদিন তার মামাতো বোনের সঙ্গে অবৈধভাবে সম্পর্ক করে  এই বছরের মার্চ মাসে রাতের আঁধারে তিনি ৩য় বিয়ে করেন। আমার মা, ২ বোন আর আমাকে সমাজে মুখ লুকাতে হয়, নারী লোভী পিচাশ বাবার কর্মকাণ্ডে। ৩য় বিয়ে করেও শান্ত হয়নি তিনি, পরকীয়া যেন তার পেশা হয়ে দাড়িয়েছে, এতে তাকে বাঁধা প্রদান করলে আমার ও আমার মায়ের প্রতি ক্ষিপ্ত হয়ে আলেক ও কাশেম  বাহিনী দিয়ে এলোপাতাড়ি হামলা করে তাৎক্ষণিকভাবে গুরুতর অসুস্থ হয়ে পরি আমি ও আমার মা আমার মায়ের হাতে যখম হলে যখম স্থানে ৫ টি সেলাই করা হয়। বিষয়টি গ্রামের পঞ্চায়েত কমিটিকে জানানো হয়েছে বন্দর থানায় অভিযোগ প্রক্রিয়াধীন রয়েছে।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা