1. admin@upokulbarta.news : admin :
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৫:৫৭ অপরাহ্ন
শিরোনাম :
ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি সাতক্ষীরায় সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে উদ্বুদ্ধকরণ কর্মশলা ভোলার ৩ উপজেলায় ৩৮ জনের মনোনয়নপত্র দাখিল অনির্দিষ্টকালের জন্য বন্ধ ভোলার গ্যাস ভিত্তিক ৩৪.৫ মেগাওয়াটের পাওয়ার প্লান্ট- তীব্র লোডশেডিং এ ২ লাখ গ্রাহক প্রধানমন্ত্রীর নিকট থেকে ফকিরহাটের ফুটবল রেফারির পুরস্কার গ্রহণ সাতক্ষীরা টাউন হাইস্কুল গণহত্যা দিবসের কর্মসূচিতে বধ্যভূমি সংরক্ষণ ও শহীদ স্মৃতিসৌধ নির্মাণের জোর দাবি সময় টিভির প্রতিষ্ঠাবার্ষিকীতে ভোলায় আলোকিত মানুষের মিলন মেলা তজুমদ্দিনে চরফ্যাসনের কিশোরীর মরদেহ উদ্ধার ফকিরহাট উপজেলা পরিষদ নির্বাচনে ৩ পদে ১০ জনের মনোনয়ন দাখিল Planetary Health Movement: Your Engagement Is Important-Rezaul Karim Chowdhury

ভোলায় দুই সন্তানের জননীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

সহকারী সম্পাদক
  • আপডেট সময় : সোমবার, ৫ সেপ্টেম্বর, ২০২২
  • ১৪৪ বার পঠিত

আশিকুর রহমান শান্তঃ

ভোলার দৌলতখান উপজেলায় জোছনা বেগম (২৬) নামে দুই সন্তানের জননীর গলায় ফাঁস দেয়া ঝুলন্ত লাশ উদ্ধার করেছে দৌলতখান থানা পুলিশ। রবিবার (৪ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলা চরপাতা ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড থেকে ঐ গৃহবধূর নিজের ঘর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত জোছনা বেগম ওই ওয়ার্ডের মাকসুদুর রহমানের স্ত্রী এবং দুই সন্তানের জননী। দৌলতখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাকির হোসেন এ তথ্য নিশ্চিত করে বলেন ঘটনার পর থেকে আত্নগোপনে আছেন স্বামী মাকসুদুর রহমান।

স্থানীয়দের বরাত দিয়ে ওসি জানান, দাম্পত্য জীবনে জোছনা বেগম সুখী ছিলেন। ঘটনার দিন সকালে সে বাড়িতে রান্নাবান্নাসহ অন্যান্য কাজকর্ম করেছিলেন। স্বামী মাকসুদুর রহমান বেলা সাড়ে ১২টার দিকে বাড়িতে এসে দেখেন জোছনা বেগম ঘরের আড়ার সঙ্গে ওড়না পেঁচিয়ে ঝুলে আছেন। তাৎক্ষণিকভাবে তাকে মাটিতে নামানো হয়। এরপর স্থানীয়রা পুলিশকে খবর দিলে ঘটনাস্থল থেকে আত্মগোপনে চলে যায় মাকসুদ।

ওসি আরও জানান, এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। লাশের ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা