1. admin@upokulbarta.news : admin :
শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ১২:৩৮ অপরাহ্ন

শেখ হাসিনা সরকার অপরাধ দমনে ডিজিটাল সরঞ্জামাদি ব্যবহার নিশ্চিত করেছেন -এমপি শাওন

নির্বাহী সম্পাদকঃ
  • আপডেট সময় : রবিবার, ৪ সেপ্টেম্বর, ২০২২
  • ৫৪ বার পঠিত

স্টাফ রিপোর্টার।।
ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, বঙ্গবন্ধুকে হত্যা করে বাঙালি অকৃতজ্ঞ জাতিতে পরিণত হয়েছে। ভবিষ্যৎ প্রজন্মের কথা চিন্তা করে শেখ হাসিনাকে ক্ষমতায় রাখা প্রয়োজন। শেখ হাসিনা সরকার দেশকে ডিজিটালাইজড করার পাশাপাশি অপরাধ দমনে ডিজিটাল সরঞ্জামাদি ব্যবহার নিশ্চিত করেছেন। মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে শেখ হাসিনা সরকার জিরো টলারেন্স নীতি অবলম্বন করছে। বর্তমানে কিশোর গ্যাং ও নারীর প্রতি ডিজিটাল ভায়োলেন্স চরমভাবে মাথাচাড়া দিয়ে উঠছে। এসবের সঙ্গে জড়িতদের আইনের আওতায় এনে কঠিন শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করা হবে।

শনিবার দুপুরে ভোলার তজুমদ্দিন শম্ভুপুর ইউনিয়ন এলাকায় ও জনগণের নিরাপত্তা নিশ্চিত ও আইনশৃঙ্খলা পরিস্থিতি পর্যবেক্ষনের জন্য তজুমদ্দিন থানার আয়োজনে সিসি ক্যামেরার শুভ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

এসময় তজুমদ্দিন থানা অফিসার ইনচার্জ মাকসুদুর রহমান মুরাদ এর সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, তজুমদ্দিন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফকরুল আলম জাহাঙ্গীর, সাধারণ সম্পাদক ফজলুল হক দেওয়ান, চাঁদপুর ইউপি চেয়ারম্যান শহিদুল্লাহ কিরন, সোনাপুর ইউপি চেয়ারম্যান মেহেদী হাসান মিশু, চাঁচড়া ইউপি চেয়ারম্যান মোঃ আবু তাহের, শম্ভুপুর ইউপি চেয়ারম্যান মোঃ রাসেল মিয়া, তজুমদ্দিন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মহিউদ্দিন পোদ্দার, মহিলা ভাইস চেয়ারম্যান কোহিনুর বেগম শিলা সহ অন্যান্য নেতৃবৃন্দ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা