1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু ৩য় ধাপের উপজেলা নির্বাচন ঘিরে সরগরম তজুমদ্দিনের ভোটের মাঠ পুলিশের পক্ষ থেকে বোরহানউদ্দিনে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ বোরহানউদ্দিনে স্বাভাবিক প্রসব সেবা জোরদারকরণ বিষয়ক অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আর, এম. ও ডা: আশরাফুল আমিনের ব্যবহারে অতিষ্ঠ রুগী ও স্বজন ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি সাতক্ষীরায় সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে উদ্বুদ্ধকরণ কর্মশলা

ভোলার দৌলতখান থানায় নতুন ওসি জাকির হোসেন

সহকারী প্রকাশক
  • আপডেট সময় : শনিবার, ৩ সেপ্টেম্বর, ২০২২
  • ১৩৩ বার পঠিত

মোঃ আওলাদ হোসেন
ভোলার দৌলতখান থানায় ওসি হিসেবে যোগদান করেছেন মো: জাকির হোসেন। তিনি গত (২ সেপ্টেম্বর) শুক্রবার রাতে দৌলতখান থানার ওসি হিসেবে দায়িত্ব গ্রহণ করেন। এর আগে দৌলতখান থানার পক্ষ থেকে বিদায়ী ওসি বজলার রহমানকে সংবর্ধনা ও নবাগত ওসি জাকির হোসেনকে ফুল দিয়ে বরণ করেন থানায় কর্মরত পুলিশ কর্মকর্তা ও সদস্যরা।

এসময় উপস্থিত ছিলেন, দৌলতখান থানার ওসি তদন্ত শাহাদাৎ হোসেন খান, এসআই ইসমাইল হোসেন ও অন্যান্য পুলিশ সদস্যরা। বিদায়ী ওসি বজলার রহমান ভোলা জেলা পুলিশ কন্ট্রোল রুমে যোগদান করেন। এসময় নতুন ওসি জাকির হোসেন বলেন, দৌলতখান থানার আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সচেষ্ট থাকার পাশাপাশি মাদকমুক্ত রাখতে কাজ করে যাব।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা