1. admin@upokulbarta.news : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৪০ অপরাহ্ন
শিরোনাম :
ফকিরহাটের শান্তি ও সমৃদ্ধি কামনা করে স্বপন দাশের প্রচার শুরু চরফ্যাশনে ভিকটিমকে নির্যাতনের অভিযোগ উঠেছে ম্যাজিস্ট্রেট মোস্তাফিজুর রহমান এর বিরুদ্ধে আদালতের আদেশ মানতে গড়িমসি করছেন খুলনা বিভাগীয় পরিবার পরিকল্পনা পরিচালক রবিউল আলম বাইউস্টে নবীন শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত Sustainability with Profitability is Possible-Rezaul Karim Chowdhury লালমোহনে পূর্ব শত্রুতার জের ধরে মারপিট আহত ১ ২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন লালমোহনে ৪৮০ টাকা পাওয়ানাকে কেন্দ্র করে মারপিট আহত ৬ শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন

পটুয়াখালীতে তিন লক্ষ পরিবার পাচ্ছে সরকারি ভর্তুকিতে সল্প ও সাশ্রয়ী মূল্যে খাদ্য সহায়তা

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১ সেপ্টেম্বর, ২০২২
  • ১৩৪ বার পঠিত

টি আই অশ্রুঃ
পটুয়াখালীতে চলছে সরকারি কয়েকটি কর্মসূচির আওতায় সাশ্রয়ী মূল্যে খাদ্য বিক্রি। এতে প্রায় তিন লক্ষ পরিবার সল্প ও সাশ্রয়ী মূল্যে খাদ্য সহায়তা পাবে।

বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসনের আয়োজনে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান জেলা প্রশাসক মোহাম্মদ কামাল হোসেন।

তিনি বলেন, জেলায় বানিজ্য মন্ত্রণালয়ের ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশ (টিসিবি) প্রান্তিক জনগোষ্ঠীর নিকট সাশ্রয়ী মূল্যে এক লক্ষ ১১ হাজার ৩১০টি পরিবারের মাঝে পণ্য বিক্রি করা হবে। এতে করে একটি পরিবার ৪৬০টাকার প্যাকেজ পাবে মাত্র ২৮০ টাকায়।

এছাড়াও খাদ্য বান্ধব কর্মসূচীর আওতায় ১৫ টাকা করে ৩০ কেজি চাল পাবে এক লক্ষ ১৮ হাজার ৮৪০টি পরিবার। এদিকে টিসিবির উপকার ভোগীরাও মাসে দুবার ১৫ টাকা করে ৫কেজি চাল ক্রয় করতে পারবেন।

জেলা প্রশাসক আরও বলেন, সকল কর্মসূচি জেলা প্রশাসনের তত্বাবধানে পরিচালিত হবে। কোথায় কোন অনিয়ম ও দুর্নীতি বা অসঙ্গতি দেখা দিলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

এসময় জেলা পর্যায়ে কর্মরত বিভিন্ন গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা