1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:২০ পূর্বাহ্ন
শিরোনাম :
২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন লালমোহনে ৪৮০ টাকা পাওয়ানাকে কেন্দ্র করে মারপিট আহত ৬ শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন ফকিরহাটে প্রান্তিক খামারিদের প্রদর্শনী দেখে অভিভূত সবাই নিজের বিবেক দ্বারা পরিচালিত হয়ে উপজেলা নির্বাচনে জনপ্রতিনিধি নির্বাচিত করবেন-রামপালে কেসিসি মেয়র উম্মুক্ত হোন,উদার হোন এবং অন্যদের নেতৃত্বের জন্য স্থান তৈরি করুন-রেজাউল করিম চৌধুরী লালমোহনে চাচা শ্বশুরকে হত্যার হুমকি দিলেন ভাতিজী জামাতা গালকাটা ফরিদ বোরহানউদ্দিনে পুকুরে ডুবে শিশুর মৃত্যু ফকিরহাটে বিষ পানে এসএসসি শিক্ষার্থীর আত্মহত্যা

পটুয়াখালীতে তিন লক্ষ পরিবার পাচ্ছে সরকারি ভর্তুকিতে সল্প ও সাশ্রয়ী মূল্যে খাদ্য সহায়তা

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১ সেপ্টেম্বর, ২০২২
  • ১৩৩ বার পঠিত

টি আই অশ্রুঃ
পটুয়াখালীতে চলছে সরকারি কয়েকটি কর্মসূচির আওতায় সাশ্রয়ী মূল্যে খাদ্য বিক্রি। এতে প্রায় তিন লক্ষ পরিবার সল্প ও সাশ্রয়ী মূল্যে খাদ্য সহায়তা পাবে।

বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসনের আয়োজনে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান জেলা প্রশাসক মোহাম্মদ কামাল হোসেন।

তিনি বলেন, জেলায় বানিজ্য মন্ত্রণালয়ের ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশ (টিসিবি) প্রান্তিক জনগোষ্ঠীর নিকট সাশ্রয়ী মূল্যে এক লক্ষ ১১ হাজার ৩১০টি পরিবারের মাঝে পণ্য বিক্রি করা হবে। এতে করে একটি পরিবার ৪৬০টাকার প্যাকেজ পাবে মাত্র ২৮০ টাকায়।

এছাড়াও খাদ্য বান্ধব কর্মসূচীর আওতায় ১৫ টাকা করে ৩০ কেজি চাল পাবে এক লক্ষ ১৮ হাজার ৮৪০টি পরিবার। এদিকে টিসিবির উপকার ভোগীরাও মাসে দুবার ১৫ টাকা করে ৫কেজি চাল ক্রয় করতে পারবেন।

জেলা প্রশাসক আরও বলেন, সকল কর্মসূচি জেলা প্রশাসনের তত্বাবধানে পরিচালিত হবে। কোথায় কোন অনিয়ম ও দুর্নীতি বা অসঙ্গতি দেখা দিলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

এসময় জেলা পর্যায়ে কর্মরত বিভিন্ন গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা