1. admin@upokulbarta.news : admin :
মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৪:৫৫ অপরাহ্ন
শিরোনাম :
যুবক সজিবঃ যুবকদের অনুপ্রেরণা মানববন্ধন করে হয়রানি ও মানহানি করার প্রতিবাদে ভোলায় সংবাদ সম্মেলন ভোলার ভেদুরিয়ায় ভূমিদস্যু দুলাল বাউলীর বিরুদ্ধে এলাকাবাসীর মানববন্ধন শহীদ ক্যাপ্টেন শেখ কামাল স্পেটিং ক্লাবের উদ্বোধন উপলক্ষে ফুটবল প্রীতি ম্যাচ অনুষ্ঠিত সিদ্ধিরগঞ্জে চুরির অপবাদ দিয়ে ফাঁকা স্ট্যাম্পে স্বাক্ষর রেখে গাড়ি চালকের ক্ষতির চেষ্টা মেট্রোরেলের দ্বাদশ চালান নিয়ে মোংলা বন্দরে ট্রাম্প জাসদের ৫০ তম প্রতিষ্ঠা বার্ষিকী ও সুবর্ণ জয়ন্তী উপলক্ষে ভোলায় মশাল মিছিল দশমিনা উপজেলার সিপিপি স্বেচ্ছাসেবকদের মধ্যে গিয়ার বিতরন অনুষ্ঠানে ২০২২ শেখ হাসিনার নেতৃত্বে এদেশে সকল ধর্মের মানুষে শান্তিপূর্ণভাবে বসবাস করছে-এমপি শাওন গানের শুরে নেশাকে না বলুন লালমোহনে মঞ্চ মাতালেন ডি আইজি আক্তারুজ্জামান

পটুয়াখালীতে তিন লক্ষ পরিবার পাচ্ছে সরকারি ভর্তুকিতে সল্প ও সাশ্রয়ী মূল্যে খাদ্য সহায়তা

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১ সেপ্টেম্বর, ২০২২
  • ৪৩ বার পঠিত

টি আই অশ্রুঃ
পটুয়াখালীতে চলছে সরকারি কয়েকটি কর্মসূচির আওতায় সাশ্রয়ী মূল্যে খাদ্য বিক্রি। এতে প্রায় তিন লক্ষ পরিবার সল্প ও সাশ্রয়ী মূল্যে খাদ্য সহায়তা পাবে।

বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসনের আয়োজনে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান জেলা প্রশাসক মোহাম্মদ কামাল হোসেন।

তিনি বলেন, জেলায় বানিজ্য মন্ত্রণালয়ের ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশ (টিসিবি) প্রান্তিক জনগোষ্ঠীর নিকট সাশ্রয়ী মূল্যে এক লক্ষ ১১ হাজার ৩১০টি পরিবারের মাঝে পণ্য বিক্রি করা হবে। এতে করে একটি পরিবার ৪৬০টাকার প্যাকেজ পাবে মাত্র ২৮০ টাকায়।

এছাড়াও খাদ্য বান্ধব কর্মসূচীর আওতায় ১৫ টাকা করে ৩০ কেজি চাল পাবে এক লক্ষ ১৮ হাজার ৮৪০টি পরিবার। এদিকে টিসিবির উপকার ভোগীরাও মাসে দুবার ১৫ টাকা করে ৫কেজি চাল ক্রয় করতে পারবেন।

জেলা প্রশাসক আরও বলেন, সকল কর্মসূচি জেলা প্রশাসনের তত্বাবধানে পরিচালিত হবে। কোথায় কোন অনিয়ম ও দুর্নীতি বা অসঙ্গতি দেখা দিলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

এসময় জেলা পর্যায়ে কর্মরত বিভিন্ন গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা