1. admin@upokulbarta.news : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:১৩ পূর্বাহ্ন
শিরোনাম :
ফকিরহাটের শান্তি ও সমৃদ্ধি কামনা করে স্বপন দাশের প্রচার শুরু চরফ্যাশনে ভিকটিমকে নির্যাতনের অভিযোগ উঠেছে ম্যাজিস্ট্রেট মোস্তাফিজুর রহমান এর বিরুদ্ধে আদালতের আদেশ মানতে গড়িমসি করছেন খুলনা বিভাগীয় পরিবার পরিকল্পনা পরিচালক রবিউল আলম বাইউস্টে নবীন শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত Sustainability with Profitability is Possible-Rezaul Karim Chowdhury লালমোহনে পূর্ব শত্রুতার জের ধরে মারপিট আহত ১ ২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন লালমোহনে ৪৮০ টাকা পাওয়ানাকে কেন্দ্র করে মারপিট আহত ৬ শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন

এমপি শাওন’র শোক লালমোহন পৌর কাউন্সিলর হেলাল হাওলাদারের মৃত্যু

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১ সেপ্টেম্বর, ২০২২
  • ১২৪ বার পঠিত

পারভীন আক্তার, লালমোহনঃ

না ফেরার দেশে চলে গেলেন, লালমোহন পৌরসভার ২নং ওয়ার্ডের বার বার নির্বাচিত জনপ্রিয় কাউন্সিলর মোঃ হেলাল উদ্দিন হাওলাদার। ০১/০৯/২০২২ খ্রি. বৃহস্পতিবার ঢাকা নেয়ার পথে বিকাল ৪ টায় হৃদ রোগে আক্রান্ত হয়ে তিনি ইন্তেকাল করেন। (ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজেউন)।।

তার মৃত্যুতে গভীর শোক জানিয়ে মরহুমের শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন, ভোলা-৩ আসনের সংসদ সদস্য দ্বীপবন্ধু আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন। এছাড়াও শোক জানিয়েছেন, লালমোহন পৌরসভার মেয়র হাজী এমদাদুল ইসলাম তুহিন, পৌর আওয়ামীলীগের আহ্ববায়ক সফিকুল ইসলাম বাদল, লালমোহন প্রেসক্লাবের সাবেক সভাপতি আবদুস সাত্তার, পৌর শ্রমিকলীগের সভাপতি এনামুল হক রিংকু প্রমূখ। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ছেলে, ২মেয়েসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন। হে আল্লাহ আপনি তাকে জান্নাতুল ফেরদাউস নসীব করুন। আমিন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা