1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :
২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন লালমোহনে ৪৮০ টাকা পাওয়ানাকে কেন্দ্র করে মারপিট আহত ৬ শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন ফকিরহাটে প্রান্তিক খামারিদের প্রদর্শনী দেখে অভিভূত সবাই নিজের বিবেক দ্বারা পরিচালিত হয়ে উপজেলা নির্বাচনে জনপ্রতিনিধি নির্বাচিত করবেন-রামপালে কেসিসি মেয়র উম্মুক্ত হোন,উদার হোন এবং অন্যদের নেতৃত্বের জন্য স্থান তৈরি করুন-রেজাউল করিম চৌধুরী লালমোহনে চাচা শ্বশুরকে হত্যার হুমকি দিলেন ভাতিজী জামাতা গালকাটা ফরিদ বোরহানউদ্দিনে পুকুরে ডুবে শিশুর মৃত্যু ফকিরহাটে বিষ পানে এসএসসি শিক্ষার্থীর আত্মহত্যা

বাউফলে পানিতে ডুবে একই সাথে দুই শিশুর মৃত্যু।

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : মঙ্গলবার, ৩০ আগস্ট, ২০২২
  • ১৩০ বার পঠিত

টি আই অশ্রুঃ

পটুয়াখালীর বাউফলে খালের পানিতে ডুবে আবদুল্লাহ(৫) ও ফাহিম(৩) নামের একই বাবার দুইটি সন্তানের মৃত্যু হয়েছে। ২৯ আগষ্ট সোমবার রাত ১০ টার দিকে পৌর শহরের ৯নং ওয়ার্ড বাংলাবাজারের খালের পানিতে ডুবে এই হৃদয়বিদারক মৃত্যু ঘটে। আবদুল্লাহ ও ফাহিম বাউফল পৌরসভার ৯নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর আজিজ সিকদারের ছেলে।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, শিশু আবদুল্লাহ ও ফাহিম রাত আনুমানিক ৯টার দিকে সবার অগোচরে খেলতে গিয়ে ঘরের পাশে খালে পড়ে নিখোঁজ হয়। পরে তাদেরকে অনেক খোঁজাখুজির পর রাত ১০টার দিকে সাবেক কাউন্সিলর টিটু মিয়ার বাসার পিছনে খালের পানিতে একই সাথে ভাসতে দেখা যায়। স্বজন ও স্থানীয়রা তাকে উদ্ধার করে বাউফল স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা