1. admin@upokulbarta.news : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
ফকিরহাটের শান্তি ও সমৃদ্ধি কামনা করে স্বপন দাশের প্রচার শুরু চরফ্যাশনে ভিকটিমকে নির্যাতনের অভিযোগ উঠেছে ম্যাজিস্ট্রেট মোস্তাফিজুর রহমান এর বিরুদ্ধে আদালতের আদেশ মানতে গড়িমসি করছেন খুলনা বিভাগীয় পরিবার পরিকল্পনা পরিচালক রবিউল আলম বাইউস্টে নবীন শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত Sustainability with Profitability is Possible-Rezaul Karim Chowdhury লালমোহনে পূর্ব শত্রুতার জের ধরে মারপিট আহত ১ ২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন লালমোহনে ৪৮০ টাকা পাওয়ানাকে কেন্দ্র করে মারপিট আহত ৬ শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন

থানা হবে জনগণের ভরসার স্থান…. ঢাকা জেলা পুলিশ সুপার

উপকূল বার্তা ডেস্কঃ
  • আপডেট সময় : মঙ্গলবার, ৩০ আগস্ট, ২০২২
  • ১২০ বার পঠিত

সোলায়মান সুমন (কেরানীগঞ্জ) প্রতিনিধি.

ঢাকা জেলার নবনিযুক্ত পুলিশ সুপার আসাদুজ্জামান পিপিএম বার বলেছেন, থানা হবে জনগণের ভরসার স্থান। জোর করে জমি বা বাড়ি দখল করার সুযোগ দেয়া হবে না। তিনি বলেন, মাদকসেবন কারীদের শুধু নিরাময় কেন্দ্রে পাঠালেই হবে না,মাদক কারবারীদের চিহ্নিত করে মাদককারবারীদের আটক করতে হবে। তিনি আরো বলেন যানজট মুক্ত সড়ক,সড়ক দখলকারীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করবো। সোমবার বিকালে কেরানীগঞ্জ মডেল থানা প্রাঙ্গনে মিডিয়া সদস্যদের সাথে এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

এসময় বক্তব্য রাখেন, ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহ আল কাফী, অতিরিক্ত পুলিশ সুপার (এসবি) সাজিদুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) মোবাশ্বিরা হাবিবা খান, অতিরিক্ত পুলিশ সুপার (কেরানীগঞ্জ সার্কেল) শাহাবুদ্দীন কবির, কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মামুনুর রশীদ, দক্ষিণ কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শাহজামান, ওসী (তদন্ত) খালেদুর রহমান, ওসী (অপারেশন) আশিকুর রহমান, কেরানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি রায়হান খান, সাধারণ সম্পাদক মোস্তফা কামাল ও কেরানীগঞ্জ উপজেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদবৃন্দ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা