1. admin@upokulbarta.news : admin :
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০২:২১ পূর্বাহ্ন
শিরোনাম :
মোংলায় বীর মুক্তিযোদ্ধা কালীপদ রায়কে গার্ড অব অনার বন্দরে স্বেচ্ছাসেবকদের নিয়ে প্যালিয়েটিভ কেয়ার বিষয়ে সভা অনুষ্ঠিত মনপুরায় ‘মিডওয়াইফ পরিচালিত স্বাস্থ্যসেবা’ প্রকল্পের সমাপনী ও লার্নিং শেয়ারিং কর্মশালা সিদ্ধিরগঞ্জে তাঁতখানা এ্যাথলেটিক্স ক্লাবের উদ্যোগে, শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্ট সিজন (১) ২০২৪ উদ্বোধন হয়েছে বাইউস্ট ট্রাস মাস্টার অনুষ্ঠিত পথ হারিয়ে ৯৯৯ এ ফোন, ৩১ পর্যটককে উদ্ধার করল পুলিশ আজ পবিত্র শবেবরাত শবে বরাতের আমল ও ফজিলত পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হয়ে সাধারণ মানুষের পাশে থাকার প্রত্যয় সালাম হাওলাদারের পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন উঠান বৈঠক নিয়ে ব্যস্ত সময় পার করছেন যুব নেতা শাকিল

থানা হবে জনগণের ভরসার স্থান…. ঢাকা জেলা পুলিশ সুপার

উপকূল বার্তা ডেস্কঃ
  • আপডেট সময় : মঙ্গলবার, ৩০ আগস্ট, ২০২২
  • ১১৪ বার পঠিত

সোলায়মান সুমন (কেরানীগঞ্জ) প্রতিনিধি.

ঢাকা জেলার নবনিযুক্ত পুলিশ সুপার আসাদুজ্জামান পিপিএম বার বলেছেন, থানা হবে জনগণের ভরসার স্থান। জোর করে জমি বা বাড়ি দখল করার সুযোগ দেয়া হবে না। তিনি বলেন, মাদকসেবন কারীদের শুধু নিরাময় কেন্দ্রে পাঠালেই হবে না,মাদক কারবারীদের চিহ্নিত করে মাদককারবারীদের আটক করতে হবে। তিনি আরো বলেন যানজট মুক্ত সড়ক,সড়ক দখলকারীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করবো। সোমবার বিকালে কেরানীগঞ্জ মডেল থানা প্রাঙ্গনে মিডিয়া সদস্যদের সাথে এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

এসময় বক্তব্য রাখেন, ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহ আল কাফী, অতিরিক্ত পুলিশ সুপার (এসবি) সাজিদুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) মোবাশ্বিরা হাবিবা খান, অতিরিক্ত পুলিশ সুপার (কেরানীগঞ্জ সার্কেল) শাহাবুদ্দীন কবির, কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মামুনুর রশীদ, দক্ষিণ কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শাহজামান, ওসী (তদন্ত) খালেদুর রহমান, ওসী (অপারেশন) আশিকুর রহমান, কেরানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি রায়হান খান, সাধারণ সম্পাদক মোস্তফা কামাল ও কেরানীগঞ্জ উপজেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদবৃন্দ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা