1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:১০ অপরাহ্ন
শিরোনাম :
আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু ৩য় ধাপের উপজেলা নির্বাচন ঘিরে সরগরম তজুমদ্দিনের ভোটের মাঠ পুলিশের পক্ষ থেকে বোরহানউদ্দিনে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ বোরহানউদ্দিনে স্বাভাবিক প্রসব সেবা জোরদারকরণ বিষয়ক অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আর, এম. ও ডা: আশরাফুল আমিনের ব্যবহারে অতিষ্ঠ রুগী ও স্বজন ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি সাতক্ষীরায় সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে উদ্বুদ্ধকরণ কর্মশলা

পটুয়াখালীর সাংবাদিকদের সাথে আ’লীগ নেতার মতবিনিময়

পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ
  • আপডেট সময় : সোমবার, ২৯ আগস্ট, ২০২২
  • ১৫২ বার পঠিত

গোপাল হালদার, পটুয়াখালীঃ

বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ায় পটুয়াখালী জেলা পর্যায়ে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন জেলা আওয়ামিলীগের সহসভাপতি, সাবেক সদর উপজেলা চেয়ারম্যান ও পৌরসভা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এড সুলতান আহমদ মৃধা।

সোমবার (২৯ আগস্ট) বিকেলে পটুয়াখালী পুরান বাজারে তার নিজ বাস ভবনে এই মতবিনিময় সভায় গণমাধ্যম কর্মীরা অংশগ্রহণ করেন

সভায় চ্যানেল আইয়ের জেলা প্রতিনিধি মোঃ এনায়েতুর রহমান, বৈশাখী টেলিভিশনের আব্দুস সালাম আরিফ, চ্যানেল টোয়েন্টিফোরের এম. কে রানা, যুগান্তরের পটুয়াখালী দক্ষিণ প্রতিনিধি মোস্তাফিজুর রহমান ও উপকূলীয় প্রতিনিধি জলিল রহমান, আনন্দ টিভির নাজিম উদ্দীন, আমার বার্তার কাইয়ুম উদ্দিন জুয়েল,
প্রেসক্লাব পটুয়াখালীর সভাপতি মোঃ মশিউর রহমান, দৈনিক বণিক বার্তার মোঃ বাদল হোসেন, দৈনিক বাংলাদেশ কন্ঠ এর মুঃ হেলাল আহমেদ রিপন, সাংবাদিক ক্লাবের সাধারণ সম্পাদক এস আলামিন ও মোশারেফ সুজন প্রমুখ উপস্থিত ছিলেন।

সুলতান আহমদ মৃধা বলেন, বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী ও আওয়ামিলীগের সভানেত্রী সাধারণ জনগণকে নিয়ে ভাবেন এবং তাদের কষ্ট লাঘবে কাজ করেন, তিনি সকল নেতাকর্মীকে জনগণের সেবায় কাজ করার নির্দেশ দেন। তার নির্দেশনা অনুযায়ী আমরা সকল নেতা-কর্মীরা নিবেদিত ভাবে জনগণের পাশে থেকে নানা ধরনের ভালো ও সেবা মূলক কাজ করে যাচ্ছি। আপনারা প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাথে যুক্ত আছেন, আপনারা যদি এই ভালো গুলো সকলের মাঝে তুলে ধরেন তাহলে সাধারণ মানুষ এই কাজ গুলো সম্পর্কে অবগত থাকবেন।

তিনি আরও বলেন, আসন্ন জেলা পরিষদ নির্বাচনে তৃণমূলের মতামত কে গুরুত্ব দিয়ে, জনপ্রিয়তা, অভিজ্ঞতা ও সাংগঠনিক দক্ষতা দেখে যেন প্রার্থী নির্বাচন করা হয়, সে জন্য নিজ দলীয় কেন্দ্রীয় নীতিনির্ধারকদের কাছে দাবী জানান।

এসময় আরও বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষ থেকে যেকোন নির্বাচনে যে প্রার্থী মনোনয় করা হয়েছে, তিনি তার পক্ষে নিবেদিত ভাবে কাজ করছেন, আসন্ন জেলা পরিষদ নির্বাচন করবে পূর্বের ন্যায় কাজ করবেন।

সুলতান আহমেদ মৃধা বলেন, এবারে জেলা পরিষদ নির্বাচনে তিনিও দলের কর্মী হিসেবে মনোনয়ন চাইবেন। তিনি দলীয় মনোনয়ন পেলে আওয়ামী লীগের সকল নেতা কর্মীদের নিয়ে দলকে সুসংগঠিত ও শক্তিশালী করতে কাজ করবেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা