1. admin@upokulbarta.news : admin :
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০২:২০ পূর্বাহ্ন
শিরোনাম :
শেখ হাসিনা’র জন্য ঘষিয়াখালী ক্যানেল সুন্দরভাবে চলছে- সিটি মেয়র আ. খালেক দুর্নীতি করলে কাউকে ছাড় দেওয়া হবে না- মেয়র শেখ আ. রহমান ভোলায় রওশন আরা ও রাব্বী হত্যার বিচারের দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি মোংলায় বীর মুক্তিযোদ্ধা কালীপদ রায়কে গার্ড অব অনার বন্দরে স্বেচ্ছাসেবকদের নিয়ে প্যালিয়েটিভ কেয়ার বিষয়ে সভা অনুষ্ঠিত মনপুরায় ‘মিডওয়াইফ পরিচালিত স্বাস্থ্যসেবা’ প্রকল্পের সমাপনী ও লার্নিং শেয়ারিং কর্মশালা সিদ্ধিরগঞ্জে তাঁতখানা এ্যাথলেটিক্স ক্লাবের উদ্যোগে, শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্ট সিজন (১) ২০২৪ উদ্বোধন হয়েছে বাইউস্ট ট্রাস মাস্টার অনুষ্ঠিত পথ হারিয়ে ৯৯৯ এ ফোন, ৩১ পর্যটককে উদ্ধার করল পুলিশ আজ পবিত্র শবেবরাত

পটুয়াখালীর সাংবাদিকদের সাথে আ’লীগ নেতার মতবিনিময়

পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ
  • আপডেট সময় : সোমবার, ২৯ আগস্ট, ২০২২
  • ১৪৫ বার পঠিত

গোপাল হালদার, পটুয়াখালীঃ

বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ায় পটুয়াখালী জেলা পর্যায়ে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন জেলা আওয়ামিলীগের সহসভাপতি, সাবেক সদর উপজেলা চেয়ারম্যান ও পৌরসভা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এড সুলতান আহমদ মৃধা।

সোমবার (২৯ আগস্ট) বিকেলে পটুয়াখালী পুরান বাজারে তার নিজ বাস ভবনে এই মতবিনিময় সভায় গণমাধ্যম কর্মীরা অংশগ্রহণ করেন

সভায় চ্যানেল আইয়ের জেলা প্রতিনিধি মোঃ এনায়েতুর রহমান, বৈশাখী টেলিভিশনের আব্দুস সালাম আরিফ, চ্যানেল টোয়েন্টিফোরের এম. কে রানা, যুগান্তরের পটুয়াখালী দক্ষিণ প্রতিনিধি মোস্তাফিজুর রহমান ও উপকূলীয় প্রতিনিধি জলিল রহমান, আনন্দ টিভির নাজিম উদ্দীন, আমার বার্তার কাইয়ুম উদ্দিন জুয়েল,
প্রেসক্লাব পটুয়াখালীর সভাপতি মোঃ মশিউর রহমান, দৈনিক বণিক বার্তার মোঃ বাদল হোসেন, দৈনিক বাংলাদেশ কন্ঠ এর মুঃ হেলাল আহমেদ রিপন, সাংবাদিক ক্লাবের সাধারণ সম্পাদক এস আলামিন ও মোশারেফ সুজন প্রমুখ উপস্থিত ছিলেন।

সুলতান আহমদ মৃধা বলেন, বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী ও আওয়ামিলীগের সভানেত্রী সাধারণ জনগণকে নিয়ে ভাবেন এবং তাদের কষ্ট লাঘবে কাজ করেন, তিনি সকল নেতাকর্মীকে জনগণের সেবায় কাজ করার নির্দেশ দেন। তার নির্দেশনা অনুযায়ী আমরা সকল নেতা-কর্মীরা নিবেদিত ভাবে জনগণের পাশে থেকে নানা ধরনের ভালো ও সেবা মূলক কাজ করে যাচ্ছি। আপনারা প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাথে যুক্ত আছেন, আপনারা যদি এই ভালো গুলো সকলের মাঝে তুলে ধরেন তাহলে সাধারণ মানুষ এই কাজ গুলো সম্পর্কে অবগত থাকবেন।

তিনি আরও বলেন, আসন্ন জেলা পরিষদ নির্বাচনে তৃণমূলের মতামত কে গুরুত্ব দিয়ে, জনপ্রিয়তা, অভিজ্ঞতা ও সাংগঠনিক দক্ষতা দেখে যেন প্রার্থী নির্বাচন করা হয়, সে জন্য নিজ দলীয় কেন্দ্রীয় নীতিনির্ধারকদের কাছে দাবী জানান।

এসময় আরও বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষ থেকে যেকোন নির্বাচনে যে প্রার্থী মনোনয় করা হয়েছে, তিনি তার পক্ষে নিবেদিত ভাবে কাজ করছেন, আসন্ন জেলা পরিষদ নির্বাচন করবে পূর্বের ন্যায় কাজ করবেন।

সুলতান আহমেদ মৃধা বলেন, এবারে জেলা পরিষদ নির্বাচনে তিনিও দলের কর্মী হিসেবে মনোনয়ন চাইবেন। তিনি দলীয় মনোনয়ন পেলে আওয়ামী লীগের সকল নেতা কর্মীদের নিয়ে দলকে সুসংগঠিত ও শক্তিশালী করতে কাজ করবেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা