1. admin@upokulbarta.news : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:০২ পূর্বাহ্ন
শিরোনাম :
ফকিরহাটের শান্তি ও সমৃদ্ধি কামনা করে স্বপন দাশের প্রচার শুরু চরফ্যাশনে ভিকটিমকে নির্যাতনের অভিযোগ উঠেছে ম্যাজিস্ট্রেট মোস্তাফিজুর রহমান এর বিরুদ্ধে আদালতের আদেশ মানতে গড়িমসি করছেন খুলনা বিভাগীয় পরিবার পরিকল্পনা পরিচালক রবিউল আলম বাইউস্টে নবীন শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত Sustainability with Profitability is Possible-Rezaul Karim Chowdhury লালমোহনে পূর্ব শত্রুতার জের ধরে মারপিট আহত ১ ২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন লালমোহনে ৪৮০ টাকা পাওয়ানাকে কেন্দ্র করে মারপিট আহত ৬ শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন

আড়াইহাজারে পূর্ব শত্রুতার জেরে গাছকর্তন

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : রবিবার, ২৮ আগস্ট, ২০২২
  • ১১৪ বার পঠিত
স্টাফ রিপোর্টারঃ
নারায়ণগঞ্জের আড়াইহাজারে পূর্ব শত্রুতার জেরে এক ব্যাক্তির সম্পত্তি থেকে প্রায় এলাখ টাকার গাছ কর্তণ করে নিয়ে গেছে প্রতিপক্ষের লোকেরা। এ ঘটনাটি ঘটেছে ( শনিবার) ২৭ আগষ্ট সকাল ৮ঘটিকায় উপজেলার চামুরকান্দি চৌরাবাড়ি গ্রামে।
ঘটনার বিবরণে জানা যায়, উজানগোপিন্দি গ্রামের মোঃ আলী আহাম্মেদ মোল্লার ওই স্থানে ২৬ শতক সম্পত্তি রয়েছে। সেখানে তিনি কলাগাছ, লাউ গাছ, শিম গাছ, পেপে গাছ ইত্যাদী ফলজ ও কাঠ গাছের চাষ করেছেন। ঘটনার সময় তিনি শ্রমিক নিয়া ওই সম্পত্তিতে মাটি কাটার কাজ করছিলেন। এমন সময় প্রতিপক্ষের নূরে আলম, কুদ্রত আলী, নাদিম,আনার মিয়া. মোতাহার গং আরো ৪/৫ জনের সমন্বয়ে ধারালো অস্ত্র সস্ত্র নিয়া সেই সমস্ত গাছ পালা কেটে এবং উক্ত স্থানে স্থাপিত বেশ কিছু সিমেন্টের খুঁটি ভেঙ্গে প্রায় এক লাখ টাকার ক্ষতি সাধন করে এবং আলী আহাম্মেদের সঙ্গে থাকা নগদ দুই লাখ টাকা লুটে নেয়। হামলাকারিরা  ওই সম্পত্তি তাদের বলে দাবী করে উক্ত সম্পত্তিতে গেলে আলী আহাম্মেদেকে জীবনে মেরে ফেলবে বলে হুমকী প্রদর্শণ করে। আলী আহাম্মেদ এ ব্যাপারে ওই দিনই আড়াইহাজার থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।
আড়াইহাজার থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করেছে।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা