1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বুধবার, ২২ মে ২০২৪, ০৪:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম :
উপজেলা নির্বাচনে নির্বাচিত হলে বদরপুরে সবচেয়ে বেশি উন্নয়ন করবো-প্রার্থী আকতার হোসেন ধলীগৌরনগর ইউপি নির্বাচন: সুখেদুঃখে মানুষের পাশে থাকবেন সংরক্ষিত সদস্য প্রার্থী “নাসিমা” হাড্ডাহাড্ডি লড়াইয়ে জমে উঠেছে ভোলার ৩ উপজেলা নির্বাচন বিশিষ্ট শিক্ষাবিদ ও বীরমুক্তিযোদ্ধা সালাউদ্দিন আহমাদ’র ৩৯ তম মৃত্যুবার্ষিকী ফকিরহাটে আনারস প্রতীকের নির্বাচনী জনসভা জনসমূদ্রে পরিনত বোরহানউদ্দিনে ভোটারকে টাকা দেয়ার ছবি ভাইরাল, ক্ষমা চেয়েছে চেয়ারম্যান মা রান্নার কাজে ব্যস্ত, ঘরে বিদ্যুৎষ্পৃষ্ট হয়ে প্রাণ গেল একমাত্র সন্তানের ভোলার নির্বাচন হবে অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য- কমিশনার আহসান হাবিব সাতক্ষীরার তালায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত আহত ৭ লালমোহনে দুদকের উদ্যোগে দুর্নীতি বিরোধী বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত

আড়াইহাজারে পূর্ব শত্রুতার জেরে গাছকর্তন

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : রবিবার, ২৮ আগস্ট, ২০২২
  • ১১৬ বার পঠিত
স্টাফ রিপোর্টারঃ
নারায়ণগঞ্জের আড়াইহাজারে পূর্ব শত্রুতার জেরে এক ব্যাক্তির সম্পত্তি থেকে প্রায় এলাখ টাকার গাছ কর্তণ করে নিয়ে গেছে প্রতিপক্ষের লোকেরা। এ ঘটনাটি ঘটেছে ( শনিবার) ২৭ আগষ্ট সকাল ৮ঘটিকায় উপজেলার চামুরকান্দি চৌরাবাড়ি গ্রামে।
ঘটনার বিবরণে জানা যায়, উজানগোপিন্দি গ্রামের মোঃ আলী আহাম্মেদ মোল্লার ওই স্থানে ২৬ শতক সম্পত্তি রয়েছে। সেখানে তিনি কলাগাছ, লাউ গাছ, শিম গাছ, পেপে গাছ ইত্যাদী ফলজ ও কাঠ গাছের চাষ করেছেন। ঘটনার সময় তিনি শ্রমিক নিয়া ওই সম্পত্তিতে মাটি কাটার কাজ করছিলেন। এমন সময় প্রতিপক্ষের নূরে আলম, কুদ্রত আলী, নাদিম,আনার মিয়া. মোতাহার গং আরো ৪/৫ জনের সমন্বয়ে ধারালো অস্ত্র সস্ত্র নিয়া সেই সমস্ত গাছ পালা কেটে এবং উক্ত স্থানে স্থাপিত বেশ কিছু সিমেন্টের খুঁটি ভেঙ্গে প্রায় এক লাখ টাকার ক্ষতি সাধন করে এবং আলী আহাম্মেদের সঙ্গে থাকা নগদ দুই লাখ টাকা লুটে নেয়। হামলাকারিরা  ওই সম্পত্তি তাদের বলে দাবী করে উক্ত সম্পত্তিতে গেলে আলী আহাম্মেদেকে জীবনে মেরে ফেলবে বলে হুমকী প্রদর্শণ করে। আলী আহাম্মেদ এ ব্যাপারে ওই দিনই আড়াইহাজার থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।
আড়াইহাজার থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করেছে।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা