1. admin@upokulbarta.news : admin :
মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৪:১৬ অপরাহ্ন
শিরোনাম :
যুবক সজিবঃ যুবকদের অনুপ্রেরণা মানববন্ধন করে হয়রানি ও মানহানি করার প্রতিবাদে ভোলায় সংবাদ সম্মেলন ভোলার ভেদুরিয়ায় ভূমিদস্যু দুলাল বাউলীর বিরুদ্ধে এলাকাবাসীর মানববন্ধন শহীদ ক্যাপ্টেন শেখ কামাল স্পেটিং ক্লাবের উদ্বোধন উপলক্ষে ফুটবল প্রীতি ম্যাচ অনুষ্ঠিত সিদ্ধিরগঞ্জে চুরির অপবাদ দিয়ে ফাঁকা স্ট্যাম্পে স্বাক্ষর রেখে গাড়ি চালকের ক্ষতির চেষ্টা মেট্রোরেলের দ্বাদশ চালান নিয়ে মোংলা বন্দরে ট্রাম্প জাসদের ৫০ তম প্রতিষ্ঠা বার্ষিকী ও সুবর্ণ জয়ন্তী উপলক্ষে ভোলায় মশাল মিছিল দশমিনা উপজেলার সিপিপি স্বেচ্ছাসেবকদের মধ্যে গিয়ার বিতরন অনুষ্ঠানে ২০২২ শেখ হাসিনার নেতৃত্বে এদেশে সকল ধর্মের মানুষে শান্তিপূর্ণভাবে বসবাস করছে-এমপি শাওন গানের শুরে নেশাকে না বলুন লালমোহনে মঞ্চ মাতালেন ডি আইজি আক্তারুজ্জামান

আড়াইহাজারে পূর্ব শত্রুতার জেরে গাছকর্তন

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : রবিবার, ২৮ আগস্ট, ২০২২
  • ২৪ বার পঠিত
স্টাফ রিপোর্টারঃ
নারায়ণগঞ্জের আড়াইহাজারে পূর্ব শত্রুতার জেরে এক ব্যাক্তির সম্পত্তি থেকে প্রায় এলাখ টাকার গাছ কর্তণ করে নিয়ে গেছে প্রতিপক্ষের লোকেরা। এ ঘটনাটি ঘটেছে ( শনিবার) ২৭ আগষ্ট সকাল ৮ঘটিকায় উপজেলার চামুরকান্দি চৌরাবাড়ি গ্রামে।
ঘটনার বিবরণে জানা যায়, উজানগোপিন্দি গ্রামের মোঃ আলী আহাম্মেদ মোল্লার ওই স্থানে ২৬ শতক সম্পত্তি রয়েছে। সেখানে তিনি কলাগাছ, লাউ গাছ, শিম গাছ, পেপে গাছ ইত্যাদী ফলজ ও কাঠ গাছের চাষ করেছেন। ঘটনার সময় তিনি শ্রমিক নিয়া ওই সম্পত্তিতে মাটি কাটার কাজ করছিলেন। এমন সময় প্রতিপক্ষের নূরে আলম, কুদ্রত আলী, নাদিম,আনার মিয়া. মোতাহার গং আরো ৪/৫ জনের সমন্বয়ে ধারালো অস্ত্র সস্ত্র নিয়া সেই সমস্ত গাছ পালা কেটে এবং উক্ত স্থানে স্থাপিত বেশ কিছু সিমেন্টের খুঁটি ভেঙ্গে প্রায় এক লাখ টাকার ক্ষতি সাধন করে এবং আলী আহাম্মেদের সঙ্গে থাকা নগদ দুই লাখ টাকা লুটে নেয়। হামলাকারিরা  ওই সম্পত্তি তাদের বলে দাবী করে উক্ত সম্পত্তিতে গেলে আলী আহাম্মেদেকে জীবনে মেরে ফেলবে বলে হুমকী প্রদর্শণ করে। আলী আহাম্মেদ এ ব্যাপারে ওই দিনই আড়াইহাজার থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।
আড়াইহাজার থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করেছে।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা