1. admin@upokulbarta.news : admin :
মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৫:০২ অপরাহ্ন
শিরোনাম :
যুবক সজিবঃ যুবকদের অনুপ্রেরণা মানববন্ধন করে হয়রানি ও মানহানি করার প্রতিবাদে ভোলায় সংবাদ সম্মেলন ভোলার ভেদুরিয়ায় ভূমিদস্যু দুলাল বাউলীর বিরুদ্ধে এলাকাবাসীর মানববন্ধন শহীদ ক্যাপ্টেন শেখ কামাল স্পেটিং ক্লাবের উদ্বোধন উপলক্ষে ফুটবল প্রীতি ম্যাচ অনুষ্ঠিত সিদ্ধিরগঞ্জে চুরির অপবাদ দিয়ে ফাঁকা স্ট্যাম্পে স্বাক্ষর রেখে গাড়ি চালকের ক্ষতির চেষ্টা মেট্রোরেলের দ্বাদশ চালান নিয়ে মোংলা বন্দরে ট্রাম্প জাসদের ৫০ তম প্রতিষ্ঠা বার্ষিকী ও সুবর্ণ জয়ন্তী উপলক্ষে ভোলায় মশাল মিছিল দশমিনা উপজেলার সিপিপি স্বেচ্ছাসেবকদের মধ্যে গিয়ার বিতরন অনুষ্ঠানে ২০২২ শেখ হাসিনার নেতৃত্বে এদেশে সকল ধর্মের মানুষে শান্তিপূর্ণভাবে বসবাস করছে-এমপি শাওন গানের শুরে নেশাকে না বলুন লালমোহনে মঞ্চ মাতালেন ডি আইজি আক্তারুজ্জামান

ফকিরহাটে রাতের আঁধারে শিশুকন্যা অপরহরণ করতে গিয়ে যুবক আটক

যুগ্ন সম্পাদকঃ
  • আপডেট সময় : শনিবার, ২৭ আগস্ট, ২০২২
  • ২৯ বার পঠিত

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি:

বাগেরহাটের ফকিরহাট উপজেলার বেতাগা ইউনিয়নে রাতের আধারে এক শিশুকণ্যা (১১)কে অপহরণ করে নিয়ে যাওয়ার সময় রবিউল শেখ নামে এক যুবক আটক হয়েছে। শুক্রবার দিবাগত রাত ৩টার সময় এই অপহরণের ঘটনা ঘটে।

বেতাগা ইউপি চেয়ারম্যানের কাছে অপহরণের শিকার শিশুকন্যাটির মায়ের লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, পার্শ্ববর্তী মাসকাটা গ্রামের মো. ছালাম শেখের ছেলে রবিউল শেখ বিভিন্ন সময় মেয়েটিকে রাস্তায় পেলে ভয়ভীতি দেখাতো এবং উত্যাক্ত করতো। বিষয়টি নিয়ে ছেলেটির অভিভাবকদের কাছে বিচার দিলেও কোন সুরাহা হয়নি। মেয়েটির বাবা একজন দরিদ্র সবজি বিক্রেতা হওয়ায় বিষয়টি আমলে নেওয়া হয়নি বলে অভিযোগ রয়েছে। গত শুক্রবার দিবাগত রাত ৩টার সময়ে রবিউল কৌশলে ঘরের দরজা খুলে ভয়ভীতি দেখিয়ে অপহরণ করে কাঁধে তুলে নিয়ে যাওয়ার সময় ছোট ভাইয়ের চিৎকারে বাবা মা সজাগ হয়ে যায়। এসময় মেয়েটিকে ছুড়ে ফেলে পালিয়ে যেতে চাইলে প্রতিবেশিদের সহযোগিতায় রবিউলকে আটক করা হয়। ভোরেই তাকে বেতাগা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের নিকট সোপর্দ করা হয় বলে জানান মেয়েটির বাবা।

তিনি জানান, অপহরণকারী রবিউল এলাকার বখাটে ও মাদকাসক্ত হিসেবে পরিচিত। রাতে চাকু দিয়ে দরজার খিরকী খুলে ঘরে প্রবেশ করে তার মেয়েকে অপরহণ করা হয়। এসময় তার ছোট ভাই সজাগ হয়ে গেলে মুখ চেপে চাকু দিয়ে হত্যার ভয় দেখানো হয়। এর পর তার বোনের মুখ চেপে ধরে কাধে করে নিয়ে চলে গেলে শিশুটি চিৎকার করে ওঠে। এসময় ঘরের সবাই সজাগ হয়ে মেয়েকে খুজতে থাকে। তিনি বাগান পেড়িয়ে বেড়িবাঁধের দিকে অগ্রসর হলে টর্চের আলো দেখে মেয়েটি চিৎকার করে সাহায্য চায়। তখন রবিউল মেয়েটিকে ফেলে পালিয়ে যাওয়ার জন্য দৌড় দেয়। কিন্তু এলাকার অন্যান্যদের সহায়তায় কিছুক্ষণের মধ্যেই সে ধরা পরে।

বেতাগা ইউপি চেয়ারম্যান মো. ইউনুস আলী শেখ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ছেলেটি এলাকায় চিহ্নিত মাদকসেবী। চুরিসহ বিভিন্ন অপরাধে সে জড়িত। তাঁকে আইনের হাতে তুলে দেওয়ার প্রক্রিয়া চলছে।

ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু. আলীমুজ্জামান বলেন, এখনও পর্যন্ত এ সংক্রান্ত কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা