1. admin@upokulbarta.news : admin :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:২৭ পূর্বাহ্ন
শিরোনাম :
আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আর, এম. ও ডা: আশরাফুল আমিনের ব্যবহারে অতিষ্ঠ রুগী ও স্বজন ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি সাতক্ষীরায় সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে উদ্বুদ্ধকরণ কর্মশলা ভোলার ৩ উপজেলায় ৩৮ জনের মনোনয়নপত্র দাখিল অনির্দিষ্টকালের জন্য বন্ধ ভোলার গ্যাস ভিত্তিক ৩৪.৫ মেগাওয়াটের পাওয়ার প্লান্ট- তীব্র লোডশেডিং এ ২ লাখ গ্রাহক প্রধানমন্ত্রীর নিকট থেকে ফকিরহাটের ফুটবল রেফারির পুরস্কার গ্রহণ সাতক্ষীরা টাউন হাইস্কুল গণহত্যা দিবসের কর্মসূচিতে বধ্যভূমি সংরক্ষণ ও শহীদ স্মৃতিসৌধ নির্মাণের জোর দাবি সময় টিভির প্রতিষ্ঠাবার্ষিকীতে ভোলায় আলোকিত মানুষের মিলন মেলা তজুমদ্দিনে চরফ্যাসনের কিশোরীর মরদেহ উদ্ধার ফকিরহাট উপজেলা পরিষদ নির্বাচনে ৩ পদে ১০ জনের মনোনয়ন দাখিল

নেজামে ইসলাম পার্টি কক্সবাজার জেলা আমীর নিজামী, সম্পাদক আব্দুর রহমান

যুগ্ন প্রকাশকঃ
  • আপডেট সময় : শুক্রবার, ২৬ আগস্ট, ২০২২
  • ১৩০ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, কক্সবাজারঃ
বাংলাদেশ নেজামে ইসলাম পার্টি কক্সবাজার জেলার ২০২২-২৫ সেশনের নতুন কমিটি গঠিত হয়েছে।

মাওলানা আব্দুল খালেক নিজামী আমীর ও মাওলানা আব্দুর রহমান জিহাদীকে সাধারণ সম্পাদক করে তিন বছর মেয়াদে কমিটির অনুমোদন দেন দলের আমীর আল্লামা সরওয়ার কামাল আজিজী ও ভারপ্রাপ্ত মহাসচিব অধ্যক্ষ মাওলানা মঞ্জুরুল কাদের চৌধুরী।

বৃহস্পতিবার (২৫ আগষ্ট) কক্সবাজার শহরের একটি আবাসিক হোটেলের কনফারেন্স হলে কাউন্সিল অধিবেশনে ৩৯ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষিত হয়।

দায়িত্বপ্রাপ্ত অন্যরা হলেন, নায়েবে আমীর মাওলানা আ.হ.ম নুরুল কবির হিলালী, মাওলানা মুহাম্মদ ইয়াছিন হাবিব, মাওলানা মুফতি এনামুল হক, মাওলানা হোসাইন আহমদ, মাওলানা ইব্রাহীম আজিজী , মাওলানা হাফেজ আব্দুর রহিম রাহী, মাওলানা মুফতি এমদাদুল্লাহ হাসান, যুগ্ম সাধারণ সম্পাদক হাফেজ আমানুল হক আমান, মাওলানা ফরিদুল হক, সহ- সাধারণ সম্পাদক মাওলানা ডা. মঈন উদ্দিন গাজী, সাংগঠনিক সম্পাদক মাওলানা মাহবুব উল্লাহ নোমানী, সহ-সাংগঠনিক সম্পাদক মাওলানা শহীদুল্লাহ, অর্থ সম্পাদক মাওলানা নুরুল হক চকোরী, সহ-অর্থ সম্পাদক মাওলানা জামাল হোছাইন ছিদ্দিকী, প্রচার সম্পাদক হাফেজ মুহাম্মদ আবুল মঞ্জুর, সহ-প্রচার সম্পাদক মাওলানা রেজাউল করিম আফজল, দাওয়াহ সম্পাদক মাওলানা এজাজুল করিম শফি, সহ-দাওয়াহ সম্পাদক মাওলানা কারী রুহুল কাদের, দফতর সম্পাদক মাওলানা হাফেজ জয়নাল আবেদীন, শিক্ষা ও প্রশিক্ষণ সম্পাদক মাওলানা খালেদ সাইফী, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক এম. আলী আকবর, সমাজকল্যাণ সম্পাদক হাফেজ মোহাম্মদ সালেম, কৃষি বিষয়ক সম্পাদক মাওলানা আব্দুচ্ছালাম কুতুবী, শ্রম বিষয়ক সম্পাদক মাওলানা সাইফুল ইসলাম সাইফী, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মাওলানা হাফেজ আবু বকর ছিদ্দিক, যুব বিষয়ক সম্পাদক মাওলানা যায়নুল আবেদীন, ছাত্র বিষয়ক সম্পাদক হাফেজ শওকত আলী, মহিলা বিষয়ক সম্পাদক মাওলানা নুরুল আবছার, নির্বাহী সদস্য মাওলানা কাযী মোহাম্মদ এরশাদুল্লাহ, মাওলানা গোলাম আকবর খান, মাওলানা মুহাম্মদ ইসহাক, মাওলানা ওসমান গণি, মাওলানা হাফেজ জাফর আলম, মাওলানা কারী সাইফুল্লাহ কাসেমী, মাওলানা আমিনুল হক, মাওলানা হুমায়ুন কবির, হাফেজ মুহাম্মদ ইব্রাহীম।

কাউন্সিল অধিবেশনে নেতৃবৃন্দ পার্টির যুগ্ম-মহাসচিব, ইসলামী ছাত্রসমাজের সাবেক কেন্দ্রীয় সভাপতি মাওলানা আজিজুল হক ইসলামাবাদীসহ কারাবন্দী মজলুম ওলামায়েকেরামের অনতিবিলম্বে মুক্তি দাবি করেন। নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্ধগতিতে উদ্বেগ প্রকাশ এবং দ্রুত যথাযথ ব্যবস্থা গ্রহন করে দ্রব্যমূল্য জনসাধারণের ক্রয় ক্ষমতার আওতায় আনার জন্য সরকারের প্রতি দাবি জানান।
সম্প্রতি উত্তাল বঙ্গোপসাগরে জেলে নিখোঁজ ও নিহত হওয়ায় ঘটনায় সমবেদনারপাশাপাশি জেলে পরিবারকে উপযুক্ত ক্ষতিপূরণ প্রদান এবং উদ্ধারকৃত জেলেদের ভারত থেকে দ্রুত ফেরত আনার জন্য সরকারের প্রতি জোর দাবি জানান নেজামে ইসলাম পার্টির নেতৃবৃন্দ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা