1. admin@upokulbarta.news : admin :
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০১:২৭ পূর্বাহ্ন
শিরোনাম :
শেখ হাসিনা’র জন্য ঘষিয়াখালী ক্যানেল সুন্দরভাবে চলছে- সিটি মেয়র আ. খালেক দুর্নীতি করলে কাউকে ছাড় দেওয়া হবে না- মেয়র শেখ আ. রহমান ভোলায় রওশন আরা ও রাব্বী হত্যার বিচারের দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি মোংলায় বীর মুক্তিযোদ্ধা কালীপদ রায়কে গার্ড অব অনার বন্দরে স্বেচ্ছাসেবকদের নিয়ে প্যালিয়েটিভ কেয়ার বিষয়ে সভা অনুষ্ঠিত মনপুরায় ‘মিডওয়াইফ পরিচালিত স্বাস্থ্যসেবা’ প্রকল্পের সমাপনী ও লার্নিং শেয়ারিং কর্মশালা সিদ্ধিরগঞ্জে তাঁতখানা এ্যাথলেটিক্স ক্লাবের উদ্যোগে, শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্ট সিজন (১) ২০২৪ উদ্বোধন হয়েছে বাইউস্ট ট্রাস মাস্টার অনুষ্ঠিত পথ হারিয়ে ৯৯৯ এ ফোন, ৩১ পর্যটককে উদ্ধার করল পুলিশ আজ পবিত্র শবেবরাত

দ্রব্যমূল্যের উর্ধ্বগতি ও জ্বালানি তেলের অস্বাভাবিক মূল্যবৃদ্ধির প্রতিবাদে খেলাফত মজলিসের বিক্ষোভ মিছিল

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : শুক্রবার, ২৬ আগস্ট, ২০২২
  • ১২৮ বার পঠিত

আশিকুর রহমান শান্তঃ

চাল, ডাল, তেলসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্ধ্বগতি ও জ্বালানি তেলের অস্বাভাবিক মূল্যবৃদ্ধির প্রতিবাদে খেলাফত মজলিস ভোলা সদর উপজেলা শাখার উদ্যোগে এ বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

শুক্রবার (২৬ আগষ্ট) বিকাল ৫ টা ৩০ মিনিটের দিকে শতাধিক ব্যক্তি মিছিল নিয়ে ভোলার সদর রোড়ের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে ভোলা প্রেসক্লাবের সামনে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

মাওঃ সামছুল আলম চৌধুরীর সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশ এ বক্তব্য রাখেন ভোলা জেলা খেলাফত মজলিসের সভাপতি মাওলানা আবু জাফর আব্দুল্লাহ, জেলা সাধারণ সম্পাদক মাওঃ মফিজুল ইসলাম। খেলাফত মজলিসের নেতা মোঃ ছাবেদ হোসেনের সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন ইসলামী ছাত্র মজলিসের ভোলা জেলা সভাপতি মোঃ হাসনাইন সহ খেলাফত মজলিস ভোলা জেলা শাখা ও সদর উপজেলা শাখার বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মানববন্ধনে বক্তারা বলেন, দ্রব্যের দাম লাফিয়ে লাফিয়ে বাড়ছে। দ্রব্যমূল্যের লাগাম টেনে ক্রয়ক্ষমতার মধ্যে আনা হোক, তা মানুষের প্রাণের দাবি। কিন্তু মানুষ মুখ ফুটে সেটি বলতে পারছেন না। দেশে করোনার চেয়েও ভয়ংকর রূপ ধারণ করেছে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি। মধ্যবিত্ত, নিম্নবিত্ত মানুষ আধপেটা খেয়ে না খেয়ে দিন যাপন করছেন। কাউকে বলতে পারছেন না।

দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি অব্যাহত রয়েছে, তা কোথায় গিয়ে ঠেকবে, মানুষ জানে না। দ্রুত পণ্যের দাম সহনীয় পর্যায়ে আনতে হবে। নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম বাড়ানোর সঙ্গে জড়িত সিন্ডিকেট ও অসাধু ব্যবসায়ীদের আইনের আওতায় আনতে হবে। গরিব-অসহায় ব্যক্তিদের মধ্যে রেশন কার্ড চালুসহ গ্যাস ও পানির দাম কমানোর দাবি করেছেন তাঁরা।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা