1. admin@upokulbarta.news : admin :
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৫৫ অপরাহ্ন
শিরোনাম :
আজ পবিত্র শবেবরাত শবে বরাতের আমল ও ফজিলত পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হয়ে সাধারণ মানুষের পাশে থাকার প্রত্যয় সালাম হাওলাদারের পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন উঠান বৈঠক নিয়ে ব্যস্ত সময় পার করছেন যুব নেতা শাকিল পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন মুরুব্বীদের নিয়ে উঠান বৈঠক করছেন অধ্যক্ষ সেলিম কোস্ট গার্ড পশ্চিম জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ ফকিরহাট স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক-কর্মচারীদের বিদায় সংবর্ধনা ফকিরহাটের বেতাগায় জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে পথসভা নিয়ে ব্যস্ত সময় পার করছেন চেয়ারম্যান প্রার্থী দুলাল পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হয়ে গরীব-দুখী মানুষের সুবিধা নিশ্চিত করার প্রতিশ্রুতি মোশারফ হোসেনের

কীটনাশকের বোতল, নিষিদ্ধ জাল ও নৌকাজব্দ আটকঃ২

মোঃ আবুরায়হান ইসলাম,,, বাগেরহাট জেলা প্রতিনিধি,,,
  • আপডেট সময় : রবিবার, ১৪ নভেম্বর, ২০২১
  • ১৭৮ বার পঠিত

সুন্দরবনের খালে কীটনাশক দিয়ে মাছ ধরার সময় ২ ব্যাক্তিকে আটক করেছে বন প্রহরীরা। এসময় এদের কাছ থেকে জব্দকরা হয় দুইটি কীটনাশকের বোতল, নৌকা,নিষিদ্ধ জাল ও ককসেট। গোপন সংবাদের ভিত্তিত্বে রবিবার (১৪ নভেম্বর) ভোরে সুন্দরবনের নন্দবালা খালে অভিযান চালায় বন বিভাগের স্মাট টীম।

ওই সময় কীটনাশক দিয়ে মাছ শিকারের সময় হাতে নাতে আটক করা হয় সাদ্দাম হোসেন(২৬) ও ইয়াসিন শেখ(৩২) নামক দুই ব্যাক্তিকে। আটক দুই ব্যাক্তি মোংলা উপজেলার জয়মনি এলাকার বাসিন্ধা বলে জানায় বন বিভাগ। সুন্দরবন চাদপাই রেঞ্জের গুইলশাখালী টহলফাঁড়ি ইনচার্জ শামসুল আরেফিন এতথ্য নিশ্চিত করে জানান,আটক ব্যাক্তিদের বন আইনে মামলা দায়ের শেষে বাগেরহাট আদালতে পাঠানো হয়েছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা