1. admin@upokulbarta.news : admin :
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০১:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :
মোংলায় বীর মুক্তিযোদ্ধা কালীপদ রায়কে গার্ড অব অনার বন্দরে স্বেচ্ছাসেবকদের নিয়ে প্যালিয়েটিভ কেয়ার বিষয়ে সভা অনুষ্ঠিত মনপুরায় ‘মিডওয়াইফ পরিচালিত স্বাস্থ্যসেবা’ প্রকল্পের সমাপনী ও লার্নিং শেয়ারিং কর্মশালা সিদ্ধিরগঞ্জে তাঁতখানা এ্যাথলেটিক্স ক্লাবের উদ্যোগে, শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্ট সিজন (১) ২০২৪ উদ্বোধন হয়েছে বাইউস্ট ট্রাস মাস্টার অনুষ্ঠিত পথ হারিয়ে ৯৯৯ এ ফোন, ৩১ পর্যটককে উদ্ধার করল পুলিশ আজ পবিত্র শবেবরাত শবে বরাতের আমল ও ফজিলত পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হয়ে সাধারণ মানুষের পাশে থাকার প্রত্যয় সালাম হাওলাদারের পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন উঠান বৈঠক নিয়ে ব্যস্ত সময় পার করছেন যুব নেতা শাকিল

মহানগর জাতীয় পার্টির নামধারী নেতা আনোয়ার ভূইয়ার মাদক সম্রাজ্য রুখবে কে

উপকূল বার্তা ডেস্কঃ
  • আপডেট সময় : বুধবার, ২৪ আগস্ট, ২০২২
  • ১৩৫ বার পঠিত
স্টাফ রিপোর্টারঃ
তথ্য সূত্রে জানা যায় যে টান বাজার এলাকার মৃত জামাল ভূঁইয়ার ছেলে আনোয়ার ভূইয়া রাজনৈতিক ছত্রছায়ায় থেকে জাতীয় পার্টির নারায়ণগঞ্জ মহানগর কমিটির পদ পদবী ব্যাবহার করে গড়ে তুলেছে বিশাল মাদক সম্রাজ্য।
ভয়াল মাদকের বিরুদ্ধে যেখানে সরকার জিরো টলারেন্স ঘোষণা করেছে সেখানে নারায়ণগঞ্জে প্রভাবশালী নেতা নাসিম ওসমানের পরিবারের নাম বিক্রি করে জাতীয় পার্টির মহা নগর কমিটির পদ পদবী ব্যবহার করে টান বাজার, আলী রেস্তোরাঁ, জিমখানা, করিম মার্কেট, জাঙ্গীর ঘাটলা, ও সুইপার গলি সহ শহরের বিভিন্ন স্থানে প্রশাসনের সামনেই দেদারসে  চালিয়ে যাচ্ছে মাদক সম্রাজ্য।
মাদক সম্রাজ্ঞী আনোয়ার ভূইয়ার শেল্টারে তার প্রধান সহযোগী শশুর এক সময়ের কুখ্যাত ডাকাত দলের সরদার হাতেম টানবাজার র‍্যালী বাগানে আধিপত্য বিস্তার করে গড়ে  তোলে রমরমা মাদকের আস্তানা, ও তার শ্যালক পিতা হাতেম এখনো জনসমক্ষে মাদক বিক্রি করে চলছে। এ বিষয়ে এলাকাবাসী বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করলেও নানান ভয়ভীতি দেখিয়ে নিশ্চুপ করে দেয়। স্থানীয় সূত্রে আরো জানা যায় মাদক সম্রাজ্ঞীর আনোয়ার ভূইয়ার ছোট ভাই তপন র‍্যালী বাগানের কুখ্যাত ইয়াবার ডিলার, ও তার মেজো ভাই স্বপন এক সময়ের কুখ্যাত সন্ত্রাসী আতঙ্ক বাহিনীর সদস্য বর্তমানে চাঁদাবাজী, বাটপারী ও প্রতারণাই তার পেশা। এবিষয়ে নারায়ণগঞ্জ সদর থানায় একাধিক মামলা থাকলেও প্রশাসনের নাকের ডগায় রাজনৈতিক ছত্রছায়ায় চলছে রমরমা মাদক ব্যবসা এদের রুখবে কে?
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা