1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৮:৫৬ অপরাহ্ন
শিরোনাম :
কপ ২৭ আলোচ্যসূচিতে ক্ষয়-ক্ষতি প্রসঙ্গ অন্তর্ভুক্ত করার জন্য বাংলাদেশকে জোর অবস্থান নেওয়ার দাবি নাগরিক সমাজের Civil Societies demanded strong government position to include Loss & Damage in CoP 27 agendas সিদ্ধিরগঞ্জে মাদক ও কিশোর অপরাধকে না বললো ৪০০ শিক্ষার্থী কেরানীগঞ্জে বাস্তবায়ন হচ্ছে বিষমুক্ত সবজি উৎপাদনের কার্যক্রম মোংলায় স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ, থানায় মামলা ভোলা জেলা যুবলীগ ও অন্যান্য আওয়ামী সহযোগী সংগঠনের আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত শেখ হাসিনা বাঁচলে বাংলাদেশ বাঁচবে, উন্নয়ন অব্যাহত থাকবে-এমপি শাওন মোংলা বন্দর কর্তৃপক্ষের আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন ভোলায় জেলে পরিবারকে বিকল্প পেশায় রূপান্তর করার উদ্দেশ্যে কর্মশালা অনুষ্ঠিত লালমোহনে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্মদিন পালিত

মহানগর জাতীয় পার্টির নামধারী নেতা আনোয়ার ভূইয়ার মাদক সম্রাজ্য রুখবে কে

উপকূল বার্তা ডেস্কঃ
  • আপডেট সময় : বুধবার, ২৪ আগস্ট, ২০২২
  • ৫২ বার পঠিত
স্টাফ রিপোর্টারঃ
তথ্য সূত্রে জানা যায় যে টান বাজার এলাকার মৃত জামাল ভূঁইয়ার ছেলে আনোয়ার ভূইয়া রাজনৈতিক ছত্রছায়ায় থেকে জাতীয় পার্টির নারায়ণগঞ্জ মহানগর কমিটির পদ পদবী ব্যাবহার করে গড়ে তুলেছে বিশাল মাদক সম্রাজ্য।
ভয়াল মাদকের বিরুদ্ধে যেখানে সরকার জিরো টলারেন্স ঘোষণা করেছে সেখানে নারায়ণগঞ্জে প্রভাবশালী নেতা নাসিম ওসমানের পরিবারের নাম বিক্রি করে জাতীয় পার্টির মহা নগর কমিটির পদ পদবী ব্যবহার করে টান বাজার, আলী রেস্তোরাঁ, জিমখানা, করিম মার্কেট, জাঙ্গীর ঘাটলা, ও সুইপার গলি সহ শহরের বিভিন্ন স্থানে প্রশাসনের সামনেই দেদারসে  চালিয়ে যাচ্ছে মাদক সম্রাজ্য।
মাদক সম্রাজ্ঞী আনোয়ার ভূইয়ার শেল্টারে তার প্রধান সহযোগী শশুর এক সময়ের কুখ্যাত ডাকাত দলের সরদার হাতেম টানবাজার র‍্যালী বাগানে আধিপত্য বিস্তার করে গড়ে  তোলে রমরমা মাদকের আস্তানা, ও তার শ্যালক পিতা হাতেম এখনো জনসমক্ষে মাদক বিক্রি করে চলছে। এ বিষয়ে এলাকাবাসী বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করলেও নানান ভয়ভীতি দেখিয়ে নিশ্চুপ করে দেয়। স্থানীয় সূত্রে আরো জানা যায় মাদক সম্রাজ্ঞীর আনোয়ার ভূইয়ার ছোট ভাই তপন র‍্যালী বাগানের কুখ্যাত ইয়াবার ডিলার, ও তার মেজো ভাই স্বপন এক সময়ের কুখ্যাত সন্ত্রাসী আতঙ্ক বাহিনীর সদস্য বর্তমানে চাঁদাবাজী, বাটপারী ও প্রতারণাই তার পেশা। এবিষয়ে নারায়ণগঞ্জ সদর থানায় একাধিক মামলা থাকলেও প্রশাসনের নাকের ডগায় রাজনৈতিক ছত্রছায়ায় চলছে রমরমা মাদক ব্যবসা এদের রুখবে কে?
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা